সুপারস্টার হতে বদলে ফেলেছেন নিজের নাম, এই ৬ তারকার আসল নাম কেউ জানে না

সিনেমার দুনিয়াতে পা রেখে নিজেকে অনেকটাই বদলে ফেলেছেন তারকা অভিনেতা ও অভিনেত্রীরা (Actor-Actress)। এমনকি নিজের নামও বদলে ফেলেছেন তারা। এমন তারকাদের সংখ্যা কম নেই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে (Bengali Film Industry)। এই প্রতিবেদনে এমন কিছু তারকাদের নাম দেওয়া হল যারা ইন্ডাস্ট্রি এসে নিজের নাম পরিবর্তন করেছেন।

বনি সেনগুপ্ত (Boni Sengupta): টলিউডের বিখ্যাত পরিচালক অনুপ সেনগুপ্তের পুত্র হলেন অভিনেতা বনি সেনগুপ্ত। রাজ চক্রবর্তী পরিচালিত ‘বরবাদ’ ছবি দিয়ে তিনি ইন্ডাস্ট্রিতে পা রাখেন। কিন্তু অভিনেতার আসল নাম বনি না। তার আসল নাম হল অনুপ্রিয়।

DEV

দেব (Dev): বর্তমানে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথমসারির তিনজন তারকারাদের মধ্যে অন্যতম হলেন দেব। রাজনীতির পাশাপাশি ছবিতেও অভিনয় করেছেন তিনি। এবছরের সবচেয়ে ব্লকবাস্টার ছবিতেও তিনি ছিলেন। কিন্তু সুপারস্টার দেবের আসল দীপক অধিকারী। সিনেমার জগতে আসার আগে নিজের নাম পরিবর্তন করেছিলেন তিনি।

টোটা রায়চৌধুরী (Tota Roy Chowdhury): টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হলেন অভিনেতা টোটা রায়চৌধুরী। বহু সিনেমা ও ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। কিন্তু টলিউডের জনপ্রিয় তারকা টোটা রায়চৌধুরী আসল অনেকেই জানেন না। তার আসল নাম হল পুষ্পরাগ রায় চৌধুরী।

JISHU SENGUPTA

যিশু সেনগুপ্ত (Jishu Sengupta): বর্তমান সময় বাংলা, হিন্দির পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে দেখা যাচ্ছে অভিনেতা যিশু সেনগুপ্তকে। এছাড়াও রিয়ালিটি শোয়ের সঞ্চালক হিসেবেও তিনি খুব জনপ্রিয়। কিন্তু তারও আসল নাম যিশু নয়। তার আসল নাম হল বিশ্বরূপ সেনগুপ্ত।

JEET

জিৎ (Jeet): টলিউড সুপারস্টার জিৎ। জনপ্রিয়তার শীর্ষে থাকা টলিউড তারকাদের মধ্যে তিনি সব সময় শীর্ষেই থেকেছেন। ২০০২ সালে ‘সাথি’ ছবির হাত ধরে বাংলা চলচ্চিত্র জগতে নায়ক হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। নায়ক জিৎ-এর তার আসল নাম হল জিতেন্দ্র মদনানী।

KOEL MALLICK

কোয়েল মল্লিক (Koel Mallick): ২০০৩ সালে ‘নাটের গুরু’ ছবিতে সুপারস্টার জিৎ-এর বিপরীতে প্রথমবার দেখা গিয়েছিল কোয়েল মল্লিককে। তারপর বহু জনপ্রিয় ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। বর্তমানে টলিউড জনপ্রিয় নায়িকাদের মধ্যে তিনি অন্যতম। তবে তার আসল নাম কোয়েল নয়। জন্মের পর তার নাম রাখা হয়েছিল রুক্মিণী মল্লিক।