হাগিস পরে জলে নেমে জলকেলি করছেন? মনামীকে দেখে চোখ কপালে তুললেন নেটিজেনরা

Riya Chatterjee

Published on:

টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh) ফের একবার তার ভাইরাল ছবির কারণে সোশ্যাল মিডিয়ার চর্চার বিষয়বস্তু হলেন। এই বছরের জন্মদিনটা বিশেষভাবে পালন করার জন্য তিনি দেশ ছেড়ে বিদেশে গিয়েছেন। আর সেখান থেকে মাঝে মাঝেই তিনি স্বল্প পোশাকের কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করছেন। সেগুলো দেখে ভক্তরা বেশ প্রশংসাও করেন।

তবে আপাতত সাদা রঙের একটি বিকিনি পরে সমুদ্র স্নানের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে রীতিমত ট্রোল্ড হতে হচ্ছে তাকে। দুধ-সাদা বিকিনি পরে জলে নেমেছিলেন তিনি। কিন্তু তার এই বিকিনি দেখে সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছে বেজায় জল্পনা। কারণ কেউ কেউ তার এই বিকিনিকে হাগিসের সঙ্গে তুলনা করছেন।

MONAMI GHOSH

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই পোশাকে মনামী যে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সেগুলো দেখে কেউ মন্তব্য করছেন, “সাদা রঙের এমন হাগিস পরেছেন কেন?” কেউ লিখছেন, “আপনার এই বিকিনিটি অনেক দিনের পুরনো মনে হচ্ছে তো’’। কেউ আবার লিখছেন, “এটা পুরো হাগিস তো!” যদিও মনামী কোনও উত্তর দেননি।

আপাতত থাইল্যান্ডের সমুদ্রের বুকে নিজের জন্মদিনটা পালন করছেন অভিনেত্রী। ডান্স ডান্স জুনিয়রের ফাইনাল পর্বের শুটিং সেরেই তিনি পাড়ি দিয়েছেন থাইল্যান্ডে। আপাতত সেখানেই কাটছে তার দিন। সেখানে ঘোরাফেরার মুহূর্তের বিভিন্ন ছবি এবং ভিডিও তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে নিচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

মনামী ঘোষ টলিউডের এমন একজন অভিনেত্রী যার বয়স যেন উল্টো দিকে হাটে। বয়সের অনুপাতে চেহারায় বার্ধক্যের ছাপ পড়া তো দূরের কথা, দিন দিন তার গ্ল্যামার যেন উপচে পড়ছে। যেন কোনও এক মন্ত্রবলে নিজের বয়সটাকে বেঁধে ফেলেছেন তিনি। তার চেহারা দেখলে তাকে ১৬ বছরের যুবতী বলে মনে হয়। অথচ তার বয়স দেখতে দেখতে চল্লিশের কোঠা পেরোলো।

MONAMI GHOSH

ঘুরতে যাওয়ার আগে মনামী সুজিত মুখার্জির আসন্ন ছবির শুটিং সেরে গিয়েছেন। মৃণাল সেনের জীবনী পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন সৃজিত। এই ছবিতে চঞ্চল চৌধুরী মুখ্য ভূমিকায় অভিনয় করবেন। মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকাতে অভিনয় করতে দেখা যাবে মনামীকে।