বন্ধের মুখে মিঠাই? সিরিয়াল থেকে বিদায় নিলেন সৌমিতৃষা, অভিনেত্রীর পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

Riya Chatterjee

Updated on:

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে জি বাংলার (Zee Bangla) ‘মিঠাই’ (Mithai) সিরিয়ালটির যে পরিমাণ জনপ্রিয়তা রয়েছে সেই পরিমাণ জনপ্রিয়তা অর্জন করতে রীতিমত হিমশিম খেতে হয় বাকিদের। দীর্ঘ প্রায় দুই বছরের জার্নি, একের পর এক মাইলস্টোন ছোঁয়া থেকে শুরু করে নানান পুরস্কারে ভরে উঠছে মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) ঝুলি। এই ব্যস্ততার ফাঁকে কোথাও যেন হাঁপিয়ে উঠেছেন অভিনেত্রী।

বুধবার রাতে সোশ্যাল মিডিয়াতে কিছু ছবি শেয়ার করেন অভিনেত্রী। তিনি মোট তিনটি ছবি শেয়ার করেছিলেন। যার মধ্যে প্রথম ছবিটি দেখেই মাথায় হাত পড়েছে মিঠাই ভক্তদের। তিনি নিজের মেকআপ রুমের উদ্দেশ্যে হাতে লেখা চিঠিতে লিখেছেন “আমি তোমায় খুব মিস করব আমার ঘর।”

MITHAI

তার এই পোস্ট দেখে ভক্তদের মনে নানা প্রশ্ন আসতে শুরু করে দিয়েছে। সত্যিই কি সিরিয়াল ছেড়ে দিলেন সৌমিতৃষা? নাকি রাতারাতি এবার বন্ধের মুখে মিঠাই? পরের ছবিতে তাকে মেকআপ রুমে বসে মেকআপ তুলতে দেখা যাচ্ছে। আরেকটি ছবিতে মিঠাইয়ের সাজে একগুচ্ছ হলুদ গোলাপ দিয়ে তিনি নিজের মুখ ঢেকে রেখেছেন।

হঠাৎ অভিনেত্রীর এই পোস্ট ঘিরে জল্পনা উঠেছে চরমে। যদিও ভক্তদের অবশ্য নিরাশ হওয়ার কারণ নেই কোনও। কারণ সৌমিতৃষা মিঠাই ছেড়ে যাচ্ছেন না কিংবা মিঠাই এখন বন্ধও হচ্ছে না। আসলে সিরিয়াল থেকে কিছুদিনের ব্রেক নিলেন অভিনেত্রী। ভক্তরা বলছেন এই ছুটিটা তার পাওনা ছিল।

অবশ্য খুব বেশিদিনের জন্য নয়। মাত্র ৩ দিনের জন্য একটা ছোট্ট ছুটি পেয়েছেন ধারাবাহিকের নায়িকা। আসলে ২৪ শে ফেব্রুয়ারি তার জন্মদিন রয়েছে। জন্মদিন উপলক্ষে ঘুরতে যাচ্ছেন সৌমিতৃষা। তার ইনস্টাগ্রাম স্টোরিতে ঘুরতে যাওয়ার কিছু ঝলকের দেখা মিলেছে। বাড়ি থেকে এয়ারপোর্ট যাওয়ার পথের ভিজুয়াল এবং প্লেনের ভেতর বসে সেলফি তুলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন তিনি।

SOUMITRISHA KUNDU

আগামী ২৬ শে ফেব্রুয়ারি আবার শুটিং সেটে ফিরে আসবেন সকলের প্রিয় মিঠাই রানী। আসলে গল্প এখন যেভাবে এগোচ্ছে তাতে নায়িকাকে ছাড়া শুটিং সম্ভব নয়। তবুও ব্যস্ততম সিডিউল থেকে নিজের কাজ গুছিয়ে নিয়ে তিনি পাড়ি দিলেন দূর দেশে।