নীল-তৃণার ডিভোর্স হচ্ছেই? ভ্যালেন্টাইন্স ডেতেই বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নীল

বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha) গত দু’বছর আগে বেশ ধুমধাম করে বিয়ে করেছিলেন। বিয়ের আগে দীর্ঘ ১২ বছরের সম্পর্ক ছিল তাদের। বিয়ের পর প্রথম বছরটা ভাল কাটলেও দ্বিতীয় বছরের মাথায় এসে তাদের নিয়ে তুঙ্গে উঠেছে জল্পনা। কারণ তাদের নাকি বিচ্ছেদ হয়ে যাচ্ছে!

সোশ্যাল মিডিয়াতে দীর্ঘ বেশ কিছু সময় ধরে এই জনপ্রিয় তারকা জুটিকে একসঙ্গে পাওয়া যায়নি। তৃণার জন্মদিন থেকে শুরু করে দুজনের বিবাহ বার্ষিকীতেও ছিল না কোনও পোস্ট। তাই তাদের নিয়ে জল্পনা বাড়তেই থাকে। অবশেষে ভ্যালেন্টাইন্স ডেতে আসলে সত্যিটা জানিয়ে মুখ খুললেন তারা।

NEEL AND TRINA SAHA

সত্যিই কি বিয়ের দুই বছরের মাথায় আলাদা হয়ে যাচ্ছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় এই তারকা জুটি? সব জল্পনার অবসান ঘটিয়ে ভ্যালেন্টাইনস ডেতে অবশেষে নিজেদের একসঙ্গে ছবি পোস্ট করলেন নীল এবং তৃণা।‌ এদিন দুজনেই লাল রংয়ের পোশাক পরেছিলেন। নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিয়ে সব জল্পনা উড়িয়ে ক্যাপশন লিখলেন নীল।

নীল তার ছবির ক্যাপশনে লিখেছেন, “ভ্যালেন্টাইন্স স্পেশাল, কারণ আজকাল পোস্ট দেওয়াটা খুব জরুরী। তা না হলে তো আবার লোকজন আর্টিকেল লিখতে শুরু করবে।” তৃণা অবশ্য এই পোস্টে লাইক বা কমেন্ট করেননি। তবে এই বিশেষ দিনটিতে দুজনেই রং মিলান্তি সাজে সেজেছিলেন। নীলের পরনে ছিল লাল রঙের পাঞ্জাবি এবং সুতির জহর কোট। তৃণার পরণে ছিল লাল রঙের শাড়ি।

হাসিমুখে দুজনেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন। তাদের দেখে কোথাও বোঝার উপায় নেই যে তাদের সম্পর্কে চিড় ধরেছে। যদিও ‘তৃণীল’ ভক্তদের একাংশের দাবি এটা তাদের নতুন ছবি নয়। তারা বলছেন এটা বেশ পুরনো ছবি। গত বছর দূর্গা পূজার সময় নাকি এই ছবি তোলা হয়েছিল। পুরনো ছবি শেয়ার করেই নাকি তৃণাকে ভালবাসা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন নীল।

neel and trina saha

উল্লেখ্য, ১৪ই ফেব্রুয়ারির আলাদাই গুরুত্ব রয়েছে নীল এবং তৃণার জীবনে। এই দিনটিতে তাদের রিসেপশন হয়েছিল দুই বছর আগে। ৪ঠা ফেব্রুয়ারি তাদের দ্বিতীয় বিবাহ বার্ষিকী গিয়েছে। তবে এদিন অবশ্য নীল এবং তৃণা কাছাকাছি ছিলেন না। কাজের সূত্রে ব্যস্ত ছিলেন তৃণা। আর নীলও কলকাতা থেকে এদিন বেশ দূরেই ছিলেন।