সিদ্ধার্থ-কিয়ারার মধ্যে কে বেশি ধনী? সম্পত্তির খতিয়ান জানলে ঘুরে যাবে মাথা

কয়েকদিন আগেই সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের (Bollywood) দুই সুপারস্টার কিয়ারা আদ্ভানি (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রা‌ (Siddharth Malhotra)। দীর্ঘ ৫ বছরের আলাপ এবং ৩ বছরের প্রেমের সম্পর্কের পর সারা জীবনের জন্য একে অপরের সঙ্গে অঙ্গীকারবদ্ধ হলেন তারা। এখন গোটা সোশ্যাল মিডিয়াজুড়ে কেবল তাদেরই বিয়ের খবর নিয়ে চর্চা চলছে।

সিদ্ধার্থ-কিয়ারার এক্সক্লুসিভ বিয়ের পেছনে খরচ হয়েছে কাঁড়ি কাঁড়ি টাকা। তারা জয়সালমীরের যে দুর্গে বিয়ের আসর বসিয়েছিলেন তার এক রাতের খরচই আকাশ ছোঁয়া। ৪ রাতের জন্য এই দুর্গের বুকিং করতে কোটি কোটি টাকা খরচ হয়েছে। বিয়েতে সবমিলিয়ে খরচ ৬ থেকে ৮ কোটি টাকা, স্বভাবতই প্রশ্ন উঠছে সিদ্ধার্থ এবং কিয়ারার মোট সম্পত্তির পরিমাণ কত?

siddharth kiara marriage 1

কিয়ারার তুলনায় সিদ্ধার্থ বেশ কয়েক বছর আগে থেকে ইন্ডাস্ট্রিতে রয়েছেন। তার সম্পত্তির পরিমাণও কিয়ারার থেকে বেশি। বিভিন্ন প্রতিবেদন থেকে শোনা যাচ্ছে সিদ্ধার্থের কাছে নাকি ১০০ কোটি টাকার সম্পত্তি রয়েছে। বলিউডের বেশ কিছু সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি। যদিও তার কেরিয়ারে অসংখ্য ফ্লপ ছবিও আছে। কিন্তু তার সম্পত্তির পরিমাণ অনেকটাই।

অন্যদিকে কিয়ারা আদ্ভানি বিয়ের আগে পর্যন্ত ২৩ কোটি টাকার মালকিন ছিলেন। তিনি সিদ্ধার্থের তুলনায় কম দিন ইন্ডাস্ট্রিতে থাকলেও তার ঝুলিতে কিন্তু ফ্লপের থেকে হিট ছবির সংখ্যা বেশি। দুজনের মোট সম্পত্তির পরিমাণ এখন ১০০ কোটি টাকার উপরে। সেই সঙ্গে দুজনেরই নিজস্ব বাড়ি এবং কয়েকটি লাক্সারি গাড়িও আছে।

siddharth kiara marriage 2

সিদ্ধার্থ মালহোত্রার কাছে রয়েছে দুটি বিলাসবহুল গাড়ি। কিয়ারার কাছেও রয়েছে তিনটি দামি ব্র্যান্ডের গাড়ি। এছাড়া কিয়ারার পরিবার কিন্তু বেশ স্বচ্ছল। সম্পত্তির বিচারে ইন্ডাস্ট্রির এই নতুন দম্পতি কিন্তু বেশ স্বচ্ছল তা বলাই বাহুল্য। বিশেষত ‘শেরশাহ’ ছবিতে অভিনয় করার পর কিয়ারা এবং সিদ্ধার্থ দুজনেরই কেরিয়ার এখন তুঙ্গে।

siddharth kiara marriage

২০১৮ সালে শেরশাহ ছবিতে নায়ক নায়িকা হিসেবে অভিনয় করতে করতে সিদ্ধার্থ এবং কিয়ারার পর্দার প্রেম বাস্তবেও গড়িয়েছিল। পাঁচ বছর প্রেমের পর তারা বিয়ের সিদ্ধান্ত নিলেন। বিয়েটাও বেশ রাজকীয়ভাবেই সেরেছেন তারা। সম্প্রতি তাদের বিয়ের কিছু ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। বরবধুর বেশে সিদ্ধার্থ-কিয়ারাকে দেখে চোখ জুড়িয়ে যাচ্ছে ভক্তদের।