লীনা পিসির সিরিয়ালে মা-মেয়ের সতীন! নতুন ধারাবাহিক দেখে নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

Riya Chatterjee

Published on:

সম্প্রতি স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে নতুন ধারাবাহিক বালি ঝড় (Bali Jhor)। এই নতুন সিরিয়ালের সম্প্রচার শুরু হতেই সোশ্যাল মিডিয়াতে শুরু হয়ে গিয়েছে শোরগোল। সিরিয়ালটিকে নিয়ে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে দর্শকদের মধ্যে। শুরুতেই চমকে দিচ্ছে কাস্টিং। ধুলোকণা, খড়কুটো থেকে প্রায় সবাই উপস্থিত এই সিরিয়ালে। যা দেখে চোখ কপালে উঠেছে দর্শকদের।

দর্শকরা বলছেন এই সিরিয়ালটি নাকি ধুলোকণা, খড়কুটো আর এক্কাদোক্কার কিছু অংশের মিশেল! সিরিয়ালের প্রথম এপিসোড দেখার পর এমনটাই লিখছেন তারা। ইন্দ্রাশিষ রায়, তৃণা সাহা, কৌশিক রায়দের পাশাপাশি বাকি যারা রয়েছেন তাদের সকলেই লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) আগের দুই জনপ্রিয় সিরিয়াল ধূলোকণা এবং খড়কুটোতে ছিলেন।

BALI JHOR

তবে সকলের মাঝে নজর কাড়লেন ধারাবাহিকের নায়িকা ঝোরার বাবা সমুদ্র সেনের স্ত্রী এবং পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট। এই দুই চরিত্রে অভিনয় করছেন ময়না মুখার্জী এবং প্রীতি বিশ্বাস। ধূলোকণা সিরিয়ালে ময়না এবং প্রীতি মা ও মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। মিনির চরিত্রে অভিনয় করেছিলেন প্রীতি এবং তার মায়ের চরিত্রে ছিলেন ময়না।

ওই সিরিয়ালে মা এবং মেয়ের মধ্যে মিষ্টি সম্পর্ক থাকলেও নতুন সিরিয়ালে কিন্তু বদলে গিয়েছে সম্পর্কের রসায়ন। কারণ প্রীতি এবং ময়না বালি ঝড়ে হয়েছেন দুই সতীন! প্রীতি সমুদ্র সেনের শুধু পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট নন, তাদের মধ্যে সম্পর্ক আরও গভীর বলেই দেখানো হয়েছে এখানে। আর এই নিয়ে শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে তোলপাড়।

Dhulokona Mini

ধুলোকণাতে যারা ছিলেন মা মেয়ে, বালি ঝড়ে এসে তারা হয়ে গেলেন দুই সতীন। সিরিয়ালের শুধু স্রোত, ঝোরা এবং মহার্ঘ্যর ত্রিকোণ প্রেম দেখানো হবে এমন নয়, ঝোরার বাবার বিবাহ বহির্ভূত সম্পর্ক উঠে আসবে বলে মনে করছেন দর্শকরা। সিরিয়ালের প্রোমোতে সমুদ্র সেন ওরফে ভরত কলের পাশে প্রীতি বিশ্বাসের দেখা মিলেছিল। তবে তার মাথায় ছিল সিঁদুর।

priti biswas bali jhor

কিন্তু সিরিয়াল শুরু হতেই দেখা যাচ্ছে প্রীতি মাথায় সিঁদুর নেই। প্রোমো দেখে দর্শকরা মনে করেছিলেন প্রীতি হয়ত ঝোরার দিদি হতে পারেন। কিন্তু এখন দেখা যাচ্ছে তিনি আসলে সমুদ্র সেনের কাছের মানুষ। এসব দেখে সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। নতুন সিরিয়ালও শুরু হল পরকীয়া দিয়ে! তাই নিন্দা করতে ছাড়ছেন না দর্শকরা।