চুপিসারে বাগদান সেরে ফেলল ‘পঞ্চমী’? সুস্মিতার ‘বাগদানের ছবি’ ঘিরে তোলপাড় নেটপাড়া

নতুন বছরের শুরুতেই একের পর এক সাত পাকে বাঁধা পড়ছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় তারকারা। এবার শোনা যাচ্ছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় নায়িকা সুস্মিতা দেও (Susmita Dey) নাকি তার প্রেমিকের সঙ্গে বাগদানের অনুষ্ঠান সম্পন্ন করে ফেললেন। ২৮ শে জানুয়ারি ছিল সুস্মিতার জন্মদিন। তার শেয়ার করা কিছু ছবি থেকে সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে বেড়েছে জল্পনা।

সুস্মিতা দে অনির্বাণ রায়ের সঙ্গে বহুদিন ধরেই সম্পর্কে রয়েছেন। বাংলা সিরিয়ালের এই নায়িকা তাদের সম্পর্ক এর আগেই অকপটে স্বীকার করেছিলেন। জন্মদিনের দিন সুস্মিতার পরনে ছিল হালকা গোলাপি রঙের লেহেঙ্গা। হালকা জুয়েলারি এবং সেই সঙ্গে কানের পাশে গোজা ছিল ফুল। এমন কিছু ছবি দেখে নেটিজেনরা সন্দেহ করছিলেন অনির্বাণ এবং সুস্মিতার বাগদানের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সুস্মিতা ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছিলেন সেখানে বিয়ের একটি অনুষ্ঠানের মত করে সাজানো ছিল তার চারপাশ। বিয়ের কনের সিংহাসনে বসেছিলেন সুস্মিতা। তার প্রেমিক অনির্বাণও পরেছিলেন পাঞ্জাবি। পরিবারের সকলের সঙ্গে বসে ফ্যামিলি ফটোও তুলেছেন সুস্মিতা। তাদের সামনে ছিল সেলিব্রেশন করার জন্য কেক।

এমন সব ছবি দেখে ধন্দ্বে পড়ে গিয়েছেন ভক্তরা। এই অনুষ্ঠান সুস্মিতার জন্মদিনের অনুষ্ঠান, নাকি বাগদানের তা স্পষ্ট হচ্ছিল না তাদের কাছে। অবশেষে এই বিষয়ে আনন্দবাজারের কাছে মুখ খুলেছেন অভিনেত্রী নিজেই। সুস্মিতা জানিয়েছেন এদিন তার এনগেজমেন্ট হয়নি। এদিন আসলে অনির্বাণের দাদার বিয়ে ছিল। সেই অনুষ্ঠানের ফাঁকে তার জন্মদিন পালন করা হয়েছে।

অভিনেত্রী বলেছেন অনির্বাণের দাদার বিয়ের অনুষ্ঠানে কেক কেটে তার জন্মদিনটা পালন হয়েছে। বিয়ে বাড়ির অনুষ্ঠানের মাঝেই যেহেতু এই ছবিগুলি তোলা হয়েছে তাই অনেকেই মনে করছিলেন এটা আসলে অনির্বাণ আর সুস্মিতার বাগদানের অনুষ্ঠান। অভিনেত্রী জানিয়েছেন জন্মদিন উপলক্ষে অনির্বাণ তাকে একটি আইফোন উপহার দিয়েছেন।

অবশ্য জন্মদিনটাতেও কাজের মধ্যেই তার সারাটা দিন কেটেছে। তাই পছন্দের খাবার হল বিরিয়ানি। একটা দিনের জন্য তাই ডায়েট ভুলে সুস্মিতা তাতেই মনোনিবেশ করবেন। অনির্বাণের সঙ্গে সুস্মিতার সম্পর্ক প্রায় পাঁচ বছরের। মাঝে তাদের সম্পর্ক ভেঙে যাওয়া নিয়েও গুঞ্জন শুরু হয়েছিল। তবে সেসব যে মিথ্যে ছিল তা প্রমাণ হয়ে গেল আরও একবার।