বাবা-ছেলে দুজনের সঙ্গেই প্রেম করেছেন এই ৫ বলিউড অভিনেত্রী

Bollywood Actress Romanced with Both Father and Son : বাবা-ছেলে দুজনের সঙ্গেই প্রেম করেছেন এই ৫ বলিউড সুন্দরী

৯০ এর দশকের আগে বলিউড (Bollywood) অভিনেত্রীদের মধ্যে মাধুরী দীক্ষিত, শ্রীদেবী, হেমা মালিনী, ডিম্পল কাপাডিয়াদের রাজত্ব ছিল। ওই সময় তারাই ছিলেন তখনকার দিনের শ্রেষ্ঠ নায়িকা। একাধিক সুপার হিট ছবিতে বলিউডের সুপার হিরোদের সঙ্গে অভিনয় করেছিলেন তারা। তবে জানেন কি বলিউডের এই সুন্দরীরা বলিউড হিরো এবং পরবর্তী দিনে তাদের সন্তানদের সঙ্গে রোমান্স করেছেন চুটিয়ে? আজ এই প্রতিবেদনে জেনে নিন তাদের কথা।

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) : ৯০ এর দশকে বলিউডের সেরা অভিনেত্রী ছিলেন মাধুরী দীক্ষিত। নাচ এবং অভিনয়ে তিনি ছিলেন সেরা। ‘দয়াবান’ নামের একটি ছবিতে বিনোদ খান্নার সঙ্গে কাজ করেছিলেন মাধুরী। এরপর ১৯৯৭ সালে তিনি ‘মহাব্বত’ ছবিতে বিনোদ খান্নার ছেলে অক্ষয় খান্নার সঙ্গেও রোমান্স করেন।

ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia) : ৮০ র দশকে ডিম্পল কাপাডিয়াও বলিউডের একজন সেরা অভিনেত্রী ছিলেন। বহু সুপারহিট নায়কের বিপরীতে তিনি অভিনয় করেছেন। ডিম্পল ‘খুন কা কর্জ’ এবং ‘ইনসাফ’ ছবিতে অভিনয় করেছিলেন। এই দুটি ছবিতেই বিনোদ খান্নার সঙ্গে তার রোমান্টিক দৃশ্য ছিল। এরপর আমির খানের ‘দিল চাহাতা হে’তেও ডিম্পল কাপাডিয়া বিনোদ খান্নার ছেলে অক্ষয় খান্নার সঙ্গে প্রেম করেন।

রানী মুখার্জী (Rani Mukherjee) : রানী মুখার্জীও একসময় অভিষেক বচ্চন এবং অমিতাভ বচ্চনের সঙ্গে পর্দায় চুটিয়ে রোমান্স করেছিলেন। ‘কভি আলবিদা না কেহনা’, ‘বস ইতনা সা খোয়াব’ ইত্যাদি ছবিতে অভিষেক বচ্চনের বিপরীতে অভিনয় করেছিলেন রানী। এরপর ‘ব্ল্যাক’ ছবিতে তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেন।

হেমা মালিনী (Hema Malini) : বলিউডের ড্রিম গার্লকেও অভিনয়ের খাতিরে বাবা এবং ছেলেদের সঙ্গে রোমান্স করতে হয়েছিল। তিনি ‘সওদাগর’ ছবিতে রাজ কাপুরের সঙ্গে অভিনয় করেন। তারপর ‘হাত কি সাফাই’ ছবিতে হেমা রণধীর কাপুরের সঙ্গে পর্দায় রোমান্স করেছিলেন।

আরও পড়ুন : খুল্লামখুল্লা সেক্স থেকে নগ্নদৃশ্য, ভারতে ‘নিষিদ্ধ’ এই ৭ বলিউড সিনেমা

আরও পড়ুন : ছেলেবেলায় কেমন দেখতে ছিলেন বলিউড তারকারা, দেখুন ফটো গ্যালারি

শ্রীদেবী (Sridevi) : শ্রীদেবীকেও বহুবার বাবা এবং ছেলের সঙ্গে রোমান্সের ঝড় তুলতে হয়েছিল। ‘নাকা বন্দী’ ছবিতে ধর্মেন্দ্রর সঙ্গে রোমান্টিক দৃশ্যে অভিনয় করেন তিনি। এরপর সানি দেওলের সঙ্গেও পরবর্তী দিনে অভিনয় করেছিলেন শ্রীদেবীর। ১৯৮৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘চালবাজ’ ছবিতে সানি এবং শ্রীদেবী জুটি বেঁধেছিলেন।