মিশকাকে গুলি করে মারবে দীপা! ‘অনুরাগের ছোঁয়া’র অন্তিম পর্ব দেখে রেগে আগুন দর্শকরা

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকটি বাংলার একটি তুমুল জনপ্রিয় সিরিয়াল। এই সিরিয়াল এখন টিআরপি টপার। সপ্তাহে মাত্র পাঁচ দিন সম্প্রচারিত হলেও ‘অনুরাগের ছোঁয়া’ টিআরপিতে গত কয়েক সপ্তাহ ধরে টপারের আসন দখল করেছে। কাজেই বাংলার দর্শকদের কাছে এই সিরিয়ালের জনপ্রিয়তা কত তা বলে দিতে হয় না।

সূর্য এবং দীপার মিষ্টি প্রেমের গল্প দেখিয়ে শুরু হয়েছিল ‘অনুরাগের ছোঁয়া’। এরপর গল্প ধীরে ধীরে যতই এগোতে থাকে তত তার মধ্যে আসতে থাকে নানা টুইস্ট। বিশেষ করে গল্পে মিশকার চরিত্রটির প্রবেশের পর মোড় একেবারেই ঘুরে যায়। সূর্য-দীপার মধ্যে দূরত্ব বাড়তে থাকে তার কারণে। এমনকি দীপার সম্পর্কে সূর্যকে ভুল বুঝিয়ে মিশকা তার জায়গা নেওয়ার চেষ্টা করে।

Anurager Chhowa Upcoming Episode Twist Revealed

মিশকা সূর্যর মনের দীপার নামে এত বেশি সন্দেহ ঢুকিয়ে দিয়েছে যে নিজের সন্তানকেও অস্বীকার করে সে। যে কারণে দীপার যমজ সন্তানরা তাদের কখনও একসঙ্গে তাদের বাবা-মায়ের ভালবাসা পেল না। দুজনে আলাদা আলাদাভাবে সূর্য এবং দীপার কাছে মানুষ হচ্ছে। এমনকি দীপা জানেও না সোনাও তার মেয়ে। সোনাকে সে সূর্য এবং মিশকার মেয়ে বলে মনে করে।

সূর্য-দীপার মধ্যে এত দূরত্ব কারণ মিশকা, দীপাকে ভুল ইনজেকশন দিয়ে সে চিরতরে তাকে অসুস্থ বানিয়ে দিয়েছে! সূর্য মিশকাকে বন্ধুর বাইরে আর কিছু ভাবে না। তবুও মিশকার শয়তানি বুদ্ধি বেড়েই চলেছে। মিশকা কবে ধরা পড়বে সেই দিনটার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। অবশেষে এল সেই মাহেন্দ্রক্ষণ যেদিন মিশকা তার কৃতকর্মের জন্য উচিত শিক্ষা পাবে।

সম্প্রতি টেলিভিশনের পর্দায় ফাঁস হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’র মূল ধারাবাহিকের অন্তিম পর্বের গল্প। দর্শকরা জানেন বাংলার এই ধারাবাহিকটি আসলে একটি তামিল সিরিয়াল ‘কার্তিকা দীপম’ এর বাংলা রিমেক। সদ্য এই তামিল সিরিয়ালের অন্তিম পর্বের সম্প্রচার হয়েছে। অর্থাৎ ‘কার্তিকা দীপাম’ সিরিয়ালটি এবার শেষ হল। ১৫০০ পর্ব পেরিয়ে তারপর শেষ হয়েছে এই সিরিয়াল।

সিরিয়ালের অন্তিম পর্যায়ে দেখানো হয়েছে দীপা রাগের বশে মিশকাকে গুলি করে। শুধু তাই নয় মিশকাকে মেরে দীপা আবার অসুস্থ হয়ে পড়ে। এই অন্তিম পর্ব দেখে মোটেই খুশি হননি দর্শকরা। তারা আশা করেছিলেন মিশকার সমস্ত ষড়যন্ত্র ধরা পড়বে এবং শেষমেষ সূর্য-দীপা তাদের দুই সন্তানকে নিয়ে সুখে সংসার করবে। মূল গল্পের এমন পরিণতি দেখে দর্শকরা বাংলার দর্শকরা চাইছেন যেন অন্তত বাংলা সিরিয়ালের গল্পের শেষটা এরকম না হয়।