পরিবারে আসছে নতুন সদস্য! সুখবর দিলেন শ্রেয়া ঘোষাল, শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা

বাংলার জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। তবে শুধু বাংলা নয়, শ্রেয়ার সুরেলা আওয়াজের বিস্তার সারা ভারতবর্ষজুড়ে রয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দারুণ একটি খুশির খবর শুনিয়েছেন এই প্রখ্যাত গায়িকা। তার পরিবারে এবার এক নতুন সদস্যের আগমন হতে চলেছে। এই খুশির খবরে উচ্ছ্বসিত তার ভক্তরাও।

এখন বাংলা জুড়ে চলছে বিয়ের মরসুম। শ্রেয়া ঘোষালের বাড়িতেও বাজল বিয়ের সানাই। সাত পাকে বাঁধা পড়লেন তার ভাই সৌম্যদীপ ঘোষাল। পাত্রী, সৌম্যদীপের প্রেমিকা রোশনি। সম্পূর্ণ বাঙালি রীতিনীতি মেনেই সৌম্যদীপ এবং রোশনির চার হাত এক হয়েছে। সোশ্যাল মিডিয়াতে ভাইয়ের বিয়ের অনেকগুলো ছবি শেয়ার করে নিয়েছেন তিনি।

শ্রেয়ার আসলে বিশ্বাসই হচ্ছে না তার ছোট্ট ভাইটার বিয়ে হয়ে গেল। শ্রেয়া ছবিগুলো শেয়ার করে ক্যাপশনে লিখেছেন এই বিবাহবন্ধনের মাধ্যমে দুটো সুন্দর মনের মিলন হল। আকাশে বাতাসে ছড়িয়ে গিয়েছে তাদের ভালবাসার রেশ। রোশনি আসলে ভিন রাজ্যের মেয়ে। এই বিয়েতে দুটি রাজ্যের মিলন হয়েছে। তিনি ভাই এবং ভাইয়ের বউকে আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

সেই সঙ্গে শ্রেয়া বলেছেন অবশেষে ঘোষাল পরিবারে সদস্য বাড়লো। ভাইকে কোলে পিঠে করে মানুষ করে তুলেছিলেন তিনি। তার বিয়ে বলে কথা! শ্রেয়া তাই দারুণ উচ্ছসিত ছিলেন। সোশ্যাল মিডিয়াতে তিনি আর আবেগ ধরে রাখতে পারেননি। সোম্যদীপের স্ত্রী রোশনি হলেন দক্ষিণ ভারতীয় মেয়ে। সংস্কৃতি আলাদা হলেও তাদের দুজনের মনের মধ্যে মিল রয়েছে।

সৌম্যদীপ এবং রোশনির বিয়ে হয়েছে দুই রীতি মেনে। দক্ষিণ ভারতীয় রীতিনীতি মেনে প্রথমে সাত পাকে বাঁধা পড়েন তারা। ঐদিন সোনালী রঙের শেরওয়ানি পরেছিলেন সৌম্যদীপ। রোশনিও সোনালী রঙের শাড়ি পরেছিলেন। এরপর বাঙালি রীতিতে তাদের বিয়ে হয়। এদিন সাবেক বাঙালি সাজেই ধরা দিয়েছিলেন বর কনে।


শাখা-পলা-নোয়া, বাঙালি বিয়ের বেনারসি ও গয়নাতে সেজেছিলেন রোশনি। ধুতি পাঞ্জাবি পরেই দ্বিতীয়বার রোশনিকে বিয়ে করতে এসেছিলেন সৌম্যদীপ। গোয়াতে তাদের বিয়ের আসর বসেছিল। এই ছবিগুলো সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার পর নতুন দম্পতিকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন সকলে।