পরকীয়ার জের! মাঝরাতে মদ্যপ হয়ে দিয়া চক্রবর্তীর উপর হামলা! ‘রাসমণি’র দুই সহ-অভিনেতাকে নিয়ে তোলপাড় ইন্ডাস্ট্রি

Riya Chatterjee

Published on:

কিছুদিন আগেই বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা সুমন দের (Suman Dey) বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে দেন তার প্রেমিকা সুরভী সান্যাল। এই বিষয়ে আনন্দবাজারের কাছে মুখ খুলতে গিয়ে সুরভী বলেন তিনি নাকি তার হবু স্বামীকে ফ্ল্যাটে অন্য মহিলার সঙ্গে হাতেনাতে ধরেছেন। যে কারণে বিয়ে ঠিক হয়ে যাওয়ার পরেও সম্পর্কের ইতি টানেন অভিনেত্রী।

এবার সুমনের সম্পর্কে আরও এক বিস্ফোরক তথ্য উঠে এল সংবাদ মাধ্যমের পাতায়। এখন শোনা যাচ্ছে একমাস আগেই নাকি নিজের এক সহ অভিনেত্রীর সঙ্গেও দুর্ব্যবহার করেন সুমন। মাঝরাতে মদ্যপ অবস্থাতে তিনি বাংলা সিরিয়ালের আরেক জনপ্রিয় অভিনেত্রী দিয়া চক্রবর্তীর (Diya Chakraborty) বাড়িতে চড়াও হয়েছিলেন। পরিস্থিতি এতটাই হাতের বাইরে চলে গিয়েছিল যে দিয়া সুমনের বিরুদ্ধে থানাতেও অভিযোগ জানান।

এতদিন বাদে এই প্রসঙ্গটি ফাঁস হয়েছে আনন্দবাজারের প্রতিবেদনে। উল্লেখ্য ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে দিয়া এবং সুমন একসঙ্গে অভিনয় করেছিলেন। এই সিরিয়ালটিতে রানীমার বড় মেয়ে পদ্মর ভূমিকাতে অভিনয় করেছিলেন দিয়া। রাসমণির নাতি দ্বারিকার চরিত্রে অভিনয় করেছিলেন সুমন।

কেন, কী কারণে একই সিরিয়ালের দুই সহ অভিনেতার মধ্যে এমন গন্ডগোল বাঁধলো তা জানা যায়নি। আনন্দবাজারের তরফ থেকে দিয়া সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি এই বিষয়ে মুখ খুলতে চাননি। তবে গন্ডগোল যে হয়েছিল তা স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী। তিনি বলেছেন একমাস আগের সেই ঘটনা নিয়ে আবার নতুন করে জলঘোলা হোক সেটা তিনি চান না।

দিয়ার কথায়, “সুমন আমার সহকর্মী ছিলেন। এইটুকুই সম্পর্ক আমাদের। কিন্তু আমি জানি না, কেন ওর ব্যক্তিগত জীবনের সমস্যা নিয়ে মাঝরাতে আমার বাড়ি চলে এল সুমন! শুধু মাত্র একই অঞ্চলে আমাদের বাড়ি, তার জন্য? যদিও সুমনের বান্ধবী সেই সময় আমার সঙ্গে ছিলেন, অনেক ধন্যবাদ তাঁকে। সেই সময় আমি বাধ্য হই নিজের নিরাপত্তার জন্য হরিদেবপুর থানায় সুমনের নামে অভিযোগ জানাতে।”

তবে এই ঘটনার পর দিয়াকে আর কোনওভাবে বিরক্ত করেননি সুমন। অন্যদিকে সদ্য ব্রেকআপের পর বিধ্বস্ত হয়ে পড়েছে সুরভীর জীবন। তিনি আপাতত সবকিছু ভুলে নতুন করে জীবন শুরু করতে চান। এখন মা-বাবাকে নিয়ে শান্তিতে থাকতে চান অভিনেত্রী। সেই সঙ্গে শুধু নিজের কাজ এবং কেরিয়ার নিয়েই এগোতে চান সুরভী।