মিশকার ষড়যন্ত্র ফাঁস করবে কবীর, অবশেষে মিল হবে সূর্য-দীপার, অনুরাগের ছোঁয়াতে আসছে নতুন মোড়

স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকটি এখন দর্শকদের প্রথম পছন্দের সিরিয়াল হয়ে উঠেছে। সপ্তাহে মাত্র পাঁচ দিন সম্প্রচার হওয়ার পরেও অনুরাগের ছোঁয়া বেঙ্গল টপার হয়েছে গত দুই সপ্তাহে। গল্প যতই এগোচ্ছে ততই আরও টানটান উত্তেজনা ভর করছে দর্শকদের মনে। সূর্য-দীপা এবং তাদের দুই মেয়ে সোনা-রূপার মিল দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

অবশেষে এবার ধারাবাহিক আসছে সেই বহু প্রতীক্ষিত মোড়। খুব শীঘ্রই এবার সূর্য এবং দীপার মধ্যে সমস্ত ভুল বোঝাবুঝির অবসান হবে। তাদের দুজনের মধ্যে যে সন্দেহের বিষ ঢুকে গিয়েছে সেটা আজও তাদের ভালবাসাকে ছাপিয়ে যেতে পারেনি। সূর্য এখনও দীপার কথা ভেবে কষ্ট পায়। কিন্তু কবীরকে নিয়ে তার মনে সন্দেহ থাকায় সে দীপা ও তার সন্তানকে অস্বীকার করে।

অন্যদিকে সোনাকে সূর্যর মেয়ে ভেবে দীপাও তাকে ভুল বোঝে। সে মনে করে মিশকার সঙ্গে সূর্যর বিয়ে হয়ে গিয়েছে। তাই সে বারবার নিজেকে দূরে সরিয়ে নেয়। তবে সূর্য-দীপাকে এক করার জন্য সূর্যের মা লাবণ্য অবিরাম চেষ্টা করে চলেছেন। এবার তিনি একটি প্রতিযোগিতার আয়োজন রেখেছেন যেখানে দীপাও অংশগ্রহণ করে। ফুলের এই এক্সিবিশনেই সব রহস্যের খোলাসা হবে।

প্রধানত দীপাকে সাহায্য করার জন্যই তার শাশুড়ি মা লাবণ্য এমন একটি প্রতিযোগিতার আয়োজন রেখেছেন যেখানে জিততে পারলে এক লক্ষ টাকা পুরস্কার পাওয়া যাবে। এই প্রতিযোগিতায় জিতে যাবে দীপা। এরপর দীপা যখন পুরস্কার নিতে মঞ্চে উঠবে তখন তাকে দেখে সকলেই অবাক হয়ে যাবে। এদিকে ঘটনাস্থলে তখন সূর্যও উপস্থিত। কিন্তু মিশকা আবার দীপা সম্পর্কে তাকে ভুল বোঝাবে।

তবে এবার আর ‌মিশকার কোনও ষড়যন্ত্র ধোপে টিকবে না। মিশকার কথা শুনে সূর্য দীপাকে যাচ্ছেতাইভাবে অপমান করবে। কিন্তু ঠিক তখনই এন্ট্রি হবে কবীরের। দীপার এই অপমান মেনে নিতে পারবে না কবীর। কারণ সূর্য তাকে যতই ভুল বুঝুক না কেন দীপাকে সে বোনের নজরে দেখে। কবীর এবার মিশকার সব ষড়যন্ত্র ফাঁস করে দেবে। অন্যদিকে সূর্য তার নিজের ভুল বুঝতে পারবে।

ANURAGER CHHOWA

অর্থাৎ দীর্ঘ প্রায় আট বছর পর সূর্য এবং দীপার মিল হতে চলেছে। অনুরাগের ছোঁয়ার একজন অনুরাগীর মতে গল্পে এবার এরকমই একটা টুইস্ট আসবে। অন্যদিকে মূল সিরিয়াল ‘কার্তিকা দীপাম’ এর গল্পের কথা বিবেচনা করলেও কিন্তু বলা যায় সূর্য ও দীপার মিল হতে আর খুব বেশি দেরি নেই।