বিয়ের ১ সপ্তাহের মধ্যেই সংসারে আগুন! বিধর্মীকে ‘নিকাহ’ করে পস্তাচ্ছেন বাঙালি অভিনেত্রী দেবলীনা

Riya Chatterjee

Published on:

কিছুদিন আগেই নিজের জিম ট্রেনার শাহনওয়াজ শেখকে বিয়ে করে রাতারাতি সকলকে চমকে দিয়েছিলেন বাঙালি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharya)। বাঙালি হলেও তিনি হিন্দি সিরিয়ালের পরিচিত মুখ। জনপ্রিয় ‘সাথ নিভানা সাথিয়া’ (Saath Nibhana Saathiya) সিরিয়ালে গোপী বহু চরিত্রটিতে অভিনয় করে তিনি একসময় তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন দেবলীনা। গোটা দেশ আজও তাকে এক নামেই চেনে।

এহেন অভিনেত্রী কাউকে আগে ভাবে কিছু টের পেতে না দিয়েই প্রেমিক শাহনওয়াজের সঙ্গে নিকাহ সেরে ফেলেন। ছোট পর্দার এই অভিনেত্রী বিধর্মীকে বিয়ে করার জন্য গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়া থেকে কম গঞ্জনা শোনেননি। এখনও তার বিয়ে নিয়ে বিতর্কের আগুন নেভেনি। এরই মধ্যে প্রকাশ্যে স্বামীর সঙ্গে তুমুল বিবাদে জড়ালেন দেবলীনা। বিয়ের এক সপ্তাহ যেতে না যেতেই নবদম্পতির এমন অবস্থা দেখে অবাক হলেন নেটিজেনরা।

যদিও সত্যি সত্যিই আর একে অপরের সঙ্গে ঝামেলায় জড়াননি তারা। বিয়ের সময় তাদের মধ্যে যেমন মাখোমাখো প্রেম ছিল, এখনও ঠিক তেমনটাই রয়েছে। কিন্তু অভিনেত্রী তার অভিনয় সত্তা আর ভোলেন কীভাবে? তাই স্বামীর সংসারে পা রাখার সঙ্গে সঙ্গে হাতে কিছু সময় পেতেই ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি ভিডিওতে সাথ নিভানা সাথিয়ার একটি দৃশ্য তুলে ধরেছেন নেহাত মজার ছলে।

এই দৃশ্যে হেতাল মোদির ভূমিকায় অভিনয় করেছেন দেবলীনার স্বামী শাহনওয়াজ। অন্যদিকে কোকিলা বেনের ভূমিকায় দেখা মিলেছে দেবলীনার। কোকিলাবেন ছিলেন গোপী বহুর দজ্জাল শাশুড়ি মা। অনস্ক্রিন শাশুড়ি মায়ের দজ্জাল রূপ ফুটিয়ে তুলেছেন দেবলীনা। ওই দৃশ্যের সংলাপ বলে শাহনওয়াজের সঙ্গে মেকি ঝগড়া করছিলেন তিনি।

দেবলীনা তার ক্যাপশনে লিখেছেন, “আমাকে এটা করতেই হত। এটা বিশেষ করে তাদের জন্য যারা সর্বক্ষণ অন্যদের জীবনে নাক গলাতে ব্যস্ত থাকেন কিন্তু নিজেদের দিকে দেখতে ভুলে যান।” বলাবাহুল্য, এই ভিডিও মারফত নিন্দুকদের কড়া জবাব দিয়েছেন তিনি। কারণ বিধর্মীকে বিয়ে করার জন্য গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়াতে নানাভাবে কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে এবং তার স্বামীকে।

কেউ কেউ বলেছেন শাহনওয়াজ নাকি তাকে ভুল বুঝিয়ে তাকে বিয়ে করেছেন। কেউ কেউ তো আবার আফতাব-শ্রদ্ধা কাণ্ড মনে করিয়ে দিয়ে দেবলীনাকে সতর্কের ছলে হুমকি দিয়ে বলেছেন দেবলীনার টুকরো টুকরো দেহাবশেষ মিলবে ফ্রিজের মধ্যে! তার বিয়ের পর তার দাদাও সোশ্যাল মিডিয়াতে তাকে ‘স্বার্থপর’ বলেছিলেন। বিয়ে করে শুভেচ্ছার বদলে অনবরত কটাক্ষ আর কটু কথাই শুনতে হচ্ছে দেবলীনাকে। এই ভিডিও মারফত সবাইকে জবাব দিয়েছেন অভিনেত্রী।