মিঠাইতে আর দেখা যাবে না এসিপি রুদ্রকে, নতুন সিরিয়ালে নতুন রূপে আসছেন ফাহিম মির্জা

Riya Chatterjee

Published on:

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল মিঠাই ‍(Mithai) ছেড়ে একে একে বিদায় নিচ্ছেন কলাকুশলীরা। সিদ্ধার্থের বাধা সমরেশ থেকে শুরু করে তার কাকা সঞ্জীব, ভাই স্যান্ডি, স্যান্ডির স্ত্রী পিঙ্কি জি, এদের কাউকেই আর দেখা যাচ্ছে না সিরিয়ালে। বর্তমানে মিঠাই সিরিয়াল থেকে যেমন একের পর এক অভিনেতারা বিদায় নিচ্ছেন তেমন নতুন নতুন চরিত্রের এন্ট্রিও হয়েছে। গল্প এসেছে মিঠি, মিঠির বাবা এবং তার প্রেমিক প্রান্তিক।

তবে এবার শোনা যাচ্ছে মিঠাই থেকে নাকি বিদায় নিতে চলেছে এসিপি রুদ্র। একটি চ্যানেলে নতুন একটি সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে কাজের সুযোগ পেয়েছেন অভিনেতা ফাহিম মির্জা (Fahim Mirza)। ইতিমধ্যেই এই নতুন ধারাবাহিকে তার লুক এসেছে প্রকাশ্যে। ফাহিমের এই নতুন সিরিয়ালের খবর পেতেই সোশ্যাল মিডিয়াতে পড়ে গিয়েছে শোরগোল। সত্যিই কি তাহলে এবার এসিপি রুদ্রকে আর দেখা যাবে না সিরিয়ালে?

ফাহিম মির্জা বাংলা টেলিভিশনের একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা। এর আগে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে গুরুত্বপূর্ণ সব চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন তিনি। করুণাময়ী রানী রাসমণি থেকে শুরু করে কড়ি খেলা, পিলু, নেতাজি ইত্যাদি সিরিয়ালে অভিনয় করেছেন ফাহিম। এখন মিঠাইতেও তার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। পার্শ্বচরিত্র থেকে শুরু করে খলনায়ক হিসেবে দারুণ জনপ্রিয় এই অভিনেতা।

ফাহিম মিঠাই ছেড়ে চলে যেতে পারেন এই সম্ভাবনা তৈরি হতেই মিঠাই ভক্তদের মন খারাপ হয়ে গিয়েছে। তবে এখনই তাদের ভেঙে পড়ার কোনও কারণ নেই। কারণ এমনটাও হতে পারে যে ফাহিম হয়ত একইসঙ্গে দুটি সিরিয়ালে অভিনয় করলেন। যেমনটা এর আগেও তিনি করেছেন। মিঠাইতে এসিপি রুদ্রের ভূমিকায় অভিনয় করার পাশাপাশি পিলু সিরিয়ালে রঞ্জার বন্ধুর ভূমিকাতে অভিনয় করেছিলেন তিনি।

খুব শীঘ্রই আকাশ আটে আসছে ‘সাহিত্যের সেরা সময়’ নামের একটি সিরিয়াল। এর আগে একই নামে আরও একটি সিরিয়াল সম্প্রচারিত হত এই চ্যানেলে। সিরিয়ালটি সেই সময় দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। প্রায় ১০ বছর সম্প্রচারিত হয়েছিল এই সিরিয়াল। এবার ‘সাহিত্যের সেরা সময়’তেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে ফাহিমের দেখা মিলবে।

আগামী ২ রা জানুয়ারি থেকে ‘সাহিত্যের সেরা সময়’ সিরিয়ালের নতুন অধ্যায়ের সম্প্রচার হবে। এই ধারাবাহিকের প্রথম অধ্যায়ে ‘শ্বেত পাথরের থালা’ দেখানো হবে। এরপর বিমল মিত্রের ‘কড়ি দিয়ে কিনলাম’, সুচিত্রা ভট্টাচার্যের ‘কাঁচের দেওয়াল’ ইত্যাদি জনপ্রিয় উপন্যাসকে দর্শকদের সামনে উপস্থাপন করা হবে। তাই নতুন বছরের শুরুতেই আকাশ আট দর্শকদের জন্য একটা দারুণ উপহার নিয়ে আসতে চলেছে সেটা বলাই বাহুল্য।