মিঠাইয়ের সাফল্যের মুকুটে নতুন পালক! শুটিং সেটেই সেলিব্রেশন মুডে সিধাই, রইল ভিডিও

Riya Chatterjee

Published on:

দেখতে দেখতে প্রায় দুই বছর হতে চলল, মিঠাই (Mithai) ধারাবাহিক এখনও বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে সগর্বে নিজের নাম টিকিয়ে রেখেছে। বাংলা সিরিয়ালের এই দুর্দিনে যেখানে খুব কম সময়ের মধ্যেই একের পর এক সিরিয়াল বন্ধ হয়ে যাচ্ছে সেখানে এই পুরনো সিরিয়ালটির জনপ্রিয়তা আজও অটুট রয়েছে। মিঠাই ধারাবাহিক এবং এর কলাকুশলীরা আজ পর্যন্ত বহু রেকর্ড করেছেন। এবার মিঠাইয়ের সাফল্যের মুকুটে জুড়লো নতুন পালক।

সুখে দুখে মিষ্টি মুখে মিঠাই ৭০০ পর্ব অতিক্রম করে ফেলেছে। সম্প্রতি মিঠাইয়ের শুটিং সেটে এই বিশেষ পর্বের উদযাপন হল। মিঠাই ওরফে মিঠি ওরফে সৌমিতৃষা (Soumitrisha Kundu) ও উচ্ছে বাবু ওরফে সিদ্ধার্থ ওরফে আদৃত রায়রা (Adrit roy) একসঙ্গে কেক কেটে সেলিব্রেশন করলেন এই বিশেষ দিনটি। গোটা মিঠাই টিম এদিন ছিল ভীষণ খুশি। সোশ্যাল মিডিয়াতে উদযাপনের সেই মুহূর্তের ভিডিও শেয়ার করা হয়েছে।

২০২০ সালের জানুয়ারি মাসে মিঠাইয়ের সম্প্রচার শুরু হয়েছিল। তারপর থেকে টানা ৫৬ বার বেঙ্গল টপারের আসন দখল করে এই সিরিয়াল। যে সপ্তাহগুলোতে মিঠাই বেঙ্গল টপার হতে পারেনি, সেই সপ্তাহগুলোতেও সেরা দশের মধ্যে নিজের নাম রাখতে পেরেছিল সিরিয়ালটি। বাংলা সিরিয়ালের ইতিহাসে এমন সাফল্য হালফিলে বড় একটা নজরে পড়ে না।

এভাবেই দেখতে দেখতে ৭০০ পর্ব অতিক্রম করে ফেলল সিরিয়ালটি। টিআরপি কমে যাওয়ার কারণে মাঝে এই সিরিয়ালের স্লট বদল হয়। কিন্তু নতুন স্লটেও ভাল টিআরপি দিচ্ছে মিঠাই। দর্শকদের মধ্যে এই সিরিয়ালটিকে নিয়ে আগ্রহ এখনও কমেনি। কেক কেটে ৭০০ পর্বের উদযাপন করলেন সৌমিতৃষা। এদিন রাতে শুটিংয়ের শেষে সেলিব্রেশন হয়েছে মিঠাইয়ের সেটে।

সোশ্যাল মিডিয়াতে যে ভিডিওটি শেয়ার করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে নাইট স্যুট পরে শুটিং কস্টিউমেই কেক কাটছেন সৌমিতৃষা। সেলিব্রেশন মুহূর্তের দুটি ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে তিনি লেখেন, “এইভাবেই ভালবাসার বর্ষণ করতে থাকুন।” আদৃত ও সৌমিতৃষার ফ্যান পেজের তরফ থেকে শেয়ার করা হয় এই বিশেষ মুহূর্তের ভিডিও যখন তারা দুজনে কেক কাটছিলেন।

মাঝে মিঠাইয়ের দুই লিড অভিনেতা অর্থাৎ আদৃত এবং সৌমিতৃষার ব্যক্তিগত সম্পর্কের টানাপড়েন নিয়ে খবর রটে গিয়েছিল ইন্ডাস্ট্রিতে। শোনা যাচ্ছিল শুটিংয়ের বাইরে তাদের মধ্যে নাকি মুখ দেখাদেখি বন্ধ। দুজনের সম্পর্কের মধ্যে নাকি তুমুল তিক্ততা রয়েছে। সেসব জল্পনা উড়িয়ে হাসিমুখে কেক কেটে ৭০০ পর্বের সেলিব্রেশন করলেন দুজনে। দুজনকে এভাবে একসঙ্গে দেখে ভক্তরাও দারুণ খুশি হলেন।