বিয়ের পরপরই কেন ভেঙে গেল অর্ণব-ঈপ্সিতার সংসার? অবশেষে ফাঁস হল আসল সত্যিটা

বাংলা টেলিভিশনের দুই জনপ্রিয় তারকা অর্ণব ব্যানার্জী (Arnab Banerjee) এবং ঈপ্সিতা মুখার্জীর (Ipshita Mukherjee) বিয়ে হওয়ার কথা ছিল এই বছরের ডিসেম্বর মাসে। সামাজিক বিয়ের এক বছর আগেই রেজিস্ট্রি করে বিয়েটা সেরেও নিয়েছিলেন তারা। তবে বিয়ের পর এক বছরও গেল না, ভেঙে গেল তাদের সম্পর্ক। সামাজিক বিয়েটা আর হবে না, দুজনেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েও ফেলেছেন। বিচ্ছেদের পর আপাতত দুজনেই নিজের নিজের কেরিয়ারে ব্যস্ত রয়েছেন।

কেন ভেঙে গেল অর্ণব-ঈপ্সিতার সম্পর্ক? সম্পর্ক ভাঙার খবর প্রকাশ পেলেও তার কারণ নিয়ে মুখ খোলেননি অর্ণব-ঈপ্সিতারা। বিশেষত ঈপ্সিতা সরাসরিই জানিয়ে দিয়েছেন ব্যক্তিগত জীবন প্রসঙ্গে তিনি কোনও কথাই বলবেন না। তবে আনন্দবাজার অনলাইনের প্রতিবেদনে অর্ণব-ঈপ্সিতার সম্পর্কের ভাঙ্গনের বিষয়ে এক বিস্ফোরক তথ্য প্রকাশ্যে এসেছে।

এই মুহূর্তে স্টার জলসার ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে অভিনয় করছেন অর্ণব। শুরুতে নায়ক হিসেবে দেখানো হলেও বর্তমানে তার চরিত্রটিতে ভয়ংকর রকমের পরিবর্তন এসেছে। ধারাবাহিকের নায়ক এখন হয়ে উঠেছেন খলনায়ক। আনন্দবাজারের ওই প্রতিবেদনে দাবি করা হয়েছে, বাস্তবেও নাকি নায়িকার জীবনে খলনায়ক হয়ে দাঁড়িয়েছিলেন নায়ক! যে কারণে শেষমেশ ভেঙেই যায় তাদের সম্পর্ক।

কিছুদিন আগেই নাকি নিজের থেকে বেশ কয়েক বছরের বড় এক নায়িকার প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন অভিনেতা। সেই থেকেই নাকি তাদের সম্পর্কে চিড় ধরতে শুরু করে। শুধু তাই নয়, নায়কের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসারও অভিযোগ তুলেছেন অভিনেত্রী। এখন অবশ্য দুজনেই আলাদা হয়ে গিয়েছেন। এমনকি এও শোনা যাচ্ছে অর্ণবের জীবনে নাকি নতুন নায়িকার প্রবেশ ঘটেছে।

আনন্দবাজারের দাবী, অর্ণব বর্তমানে তারই ছবির সহ-অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন। তবে ব্যক্তিগত জীবন প্রসঙ্গে সরাসরি কোনও তথ্য অর্ণব কিংবা ঈপ্সিতা কেউই তুলে ধরেননি। বর্তমানে আপন আপন কাজ নিয়ে ব্যস্ত দুজনেই। আলতা ফড়িং ধারাবাহিকের নায়ক এখন খলনায়ক হিসেবে নতুন ভূমিকা নিয়েছেন। পর্দার ফড়িংয়ের সঙ্গে তার সম্পর্ক মোটেও ভাল না, তবে বাস্তবে নাকি তাদের সম্পর্কের সমীকরণ নতুন মোড় নিয়েছে।

অন্যদিকে ঈপ্সিতা এখন বাংলা টেলিভিশন অভিনয় করার পাশাপাশি টলিউডেও চুটিয়ে কাজ করছেন। ছোট পর্দার ছোট সুবর্ণ এখন এক্কাদোক্কা ও ধূলোকণা সিরিয়ালে অভিনয় করার পাশাপাশি অভিনয় ফেলেছেন প্রথম বাংলা ছবিতেও। সেখানে আবার খোদ ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চ্যাটার্জীও ছিলেন। ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’, ঋষভ বসুর সঙ্গে ঈপ্সিতা মুখার্জীর জুটিতে এই ছবিটি ইতিমধ্যে মুক্তিও পেয়েছে বড় পর্দায়।