রুপ ও সৌন্দর্যে যেকোনও অভিনেত্রীকে গুণেগুণে ১০ গোল দিতে পারে গৌরী এল’র গৌরী

এই মুহূর্তে টিআরপি তালিকা অনুসারে মিঠাই এবং গাঁট ছড়ার ঠিক পরেই রয়েছে গৌরী এল (Gouri Elo)। সৌমিতৃষা কুন্ডু, সোলাঙ্কি রায়দের মত তাবড় তাবড় অভিনেত্রীদের পাশে জায়গা করে নিয়েছেন ১৬ বছর বয়সী অভিনেত্রী মোহনা মাইতি (Mohona Maity)। বলতে গেলে এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla) তথা গোটা বাংলা টেলিভিশনের সবথেকে খুদে নায়িকা হল গৌরী। একটা গোটা বাংলা সিরিয়ালের দায়িত্ব তার কাঁধে, বাস্তবে সেই মেয়েটি মাধ্যমিকের গণ্ডিটাও পেরোয়নি এখনও।

এত ছোট বয়স অথচ কি সাবলীল অভিনয়! ‘গৌরী এল’র নায়িকার রূপ এবং অভিনয়ে মুগ্ধ হচ্ছেন দর্শকরা। যদিও সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই তাকে নিয়ে ট্রোল হয়। তার অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন ওঠে। তবে প্রত্যেক বার টিআরপি রিপোর্ট কার্ড হাতে এলেই সমস্ত প্রশ্নের জবাব দেয় গৌরী। দর্শকরা যে এই ধারাবাহিকটি বেশ পছন্দ করছেন তা টিআরপি রেটিং চার্ট দেখলেই বোঝা যাচ্ছে।

প্রতি সপ্তাহে প্রথম ৩ থেকে ৫ এর মধ্যেই থাকে গৌরী এল। এই চ্যানেলে যিনি লিড, যার নামে ধারাবাহিক, তিনি এখন মোটে দশম শ্রেণীর ছাত্রী। এর আগে জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ এ অংশ নিয়েছিলেন তিনি। তারপরই তাকে নায়িকা হিসেবে নতুন ধারাবাহিকে কাস্ট করে চ্যানেল। পর্দার গৌরী এবং বাস্তবের মোহনা, কতটা এক?

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, রাস্তায় বেরোলে কেউ তাকে গৌরী বলে চিনতেই পারে না! সে এতটাই ছোট যে অফস্ক্রিনে তাকে নায়িকা বলে ভাবতেই পারেন না কেউ। ১৬ বছরের ফ্রক পরা মেয়েটাই মে জি বাংলার পর্দায় চুটিয়ে অভিনয় করছে, তা কারও মাথাতেই আসে না। তাই একথা স্বীকার করতেই হয় যে অনস্ক্রিন যথেষ্ট দক্ষতার সঙ্গে তিনি অভিনয়টা এগিয়ে নিয়ে যাচ্ছেন।

ইদানিং তার উপরে অনেক চাপ রয়েছে। সামনেই তার মাধ্যমিক পরীক্ষা। শুটিংয়ের সঙ্গে সঙ্গে পড়াশোনার জন্যও তাকে আলাদা করে সময় বের করে নিতে হয়। প্রতিদিন ৮-১০ ঘণ্টা শুটিং করার পর পড়াশোনার জন্য সময় বের করাটা সত্যিই বেশ চাপের। তবে পড়াশোনাটা তো এগিয়ে নিয়ে যেতেই হবে, তাই শুটিংয়ের ফাঁকে ফাঁকেই তিনি পড়ার টাইম বের করে নেন।

পর্দাতে সবসময় শাড়ি পরেই তাকে দেখা যায়। তবে পর্দার বাইরে ফ্রক থেকে ওয়েস্টার্ন, সবই চলে। সোশ্যাল মিডিয়াতেও তার অন্যান্য ছবি দেখলে বিশ্বাসই হবে না এই মেয়েটিই এখন বাংলা টেলিভিশন চ্যানেলের থার্ড গার্ল! আপাতত ধূর্জটি বাবা এবং শৈল মায়ের ষড়যন্ত্রের পর্দাফাঁস করতে তৎপর হয়েছে গৌরী। তাই ধারাবাহিকে এখন টানটান উত্তেজনা রয়েছে।