কার্তিকের কাঁধে বলিউডের দায়িত্ব, শাহরুখ-সালমানের বদলে পরিচালকদের প্রথম পছন্দ কার্তিকই

অক্ষয় কুমারের জুতোতে পা গলিয়ে বলতে গেলে অভিনয় জীবনের সবথেকে বড় বাজিটাই লড়েছেন কার্তিক আরিয়ান (Kartik Aryan)। ‘ভুলভুলাইয়া টু’ (Bhool Bhulaiyaa 2) ছবির রেশ দর্শকদের মন থেকে এখনও কাটেনি। ছবির অভাবনীয় সাফল্যে রীতিমত আকাশে ভাসছেন কার্তিক আরিয়ান। এদিকে পরিচালকরা কার্তিককে তাদের ছবিতে সই করানোর জন্য উঠে পড়ে লেগেছেন। কার্তিকের হাতে এখন পর পর ছবির কাজ রয়েছে।

কার্তিক আরিয়ানের ভক্তদের জন্য এবার এল আরও বড় সুখবর। কবীর খানের আগামী ছবির নায়ক হতে চলেছেন কার্তিক। এই ছবিতে সহ প্রযোজকের ভূমিকায় থাকবেন সাজিদ নাদিয়াওয়ালা। ছবিটি নাকি বাস্তব ঘটনার উপর অবলম্বন করে বানানো হবে বলে জানা যাচ্ছে।

এই ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। তবে জানা যাচ্ছে ২০২৩ সালের গোড়ার দিকে কার্তিক আরিয়ানকে নিয়ে ছবির শুটিং শুরু হবে। এই ছবিতে এক নতুন অবতারে দেখা যাবে কার্তিককে। নতুন ছবিতে নতুন অবতারে আসার সুযোগ পেয়ে দারুণ খুশি অভিনেতা।

এই নতুন ছবি সম্পর্কে বলতে গিয়ে সোশ্যাল মিডিয়াতে কার্তিক লিখেছেন, “এই ছবি আমার জীবনে বিশেষ জায়গা রাখে। আমার দুই প্রিয় পরিচালক—সাজিদ নাদিয়াওয়ালা এবং কবির খান। তাঁদের সঙ্গে শুরু হতে চলেছে এই নতুন যাত্রা। আমি খুবই উত্তেজিত।”

Kartik Aaryan

অন্যদিকে কবীর খান লিখেছেন, “বহু উত্তেজনা নিয়ে পরের ছবির ঘোষণা করছি। এবার আমি, সাজিদ এবং কার্তিক একসঙ্গে আসছি।” উল্লেখ্য, বক্স অফিসে যেখানে বড় বড় তারকাদের ছবি মুখ থুবড়ে পড়ছে সেখানে ‘ভুলভুলাইয়া টু’ কোটি টাকার ব্যবসা করেছে।

এই ছবিতে কার্তিক এবং কিয়ারার জুটিকে পছন্দ করেছেন দর্শকরা। ভবিষ্যতের সম্ভাবনাময় অভিনেতাদের মধ্যে কার্তিক নিজের নাম লিখিয়ে নিয়েছেন পাকাপাকিভাবে। অনেকেই আশা করছেন শাহরুখ খানের উত্তরসূরি হিসেবে কার্তিক আরিয়ান এবার বলিউডকে নেতৃত্ব দিতে পারবেন।