শ্বশুরের বিয়ে দিয়ে নতুন শাশুড়ি ঘরে আনলো মিঠাই, ‘নাটক’ দেখে দারুণ বিরক্ত দর্শকরা

Riya Chatterjee

Published on:

জি বাংলার (Zee Bangla) টপার মিঠাই (Mithai) রানীকে নিয়ে এখন যেন দর্শকদের অভিযোগের অন্ত নেই। ধারাবাহিকের নতুন প্রোমো আসে না বলে জি বাংলার উপর চটেই থাকেন তারা। তার উপর আবার যদিও বা ২ মাস পর নতুন প্রোমো এল‌ তাতেও নিন্দায় সরব হয়েছেন দর্শকদের একাংশ। সমরেশ আর অনুরাধার বিয়ে দেখে চটে লাল দর্শকরা।

কিছুদিন আগেই ধারাবাহিকের পা রেখেছেন দুই জনপ্রিয় অভিনেত্রী। ললিতা আন্টি এবং তার মেয়ে অনুরাধা ম্যামকে নিয়ে এখন রীতিমতো সরগরম মোদক পরিবার। বর্তমান পরিস্থিতি দেখে দর্শকরা আন্দাজ করছিলেন নির্ঘাত অনুরাধার সঙ্গে সমরেশের বিয়ের নতুন ট্র্যাক আসবে গল্পে। আর সেটাই হল।

সদ্য মুক্তি পেয়েছে জি বাংলার নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে অনুরাধা ম্যাম এবং সমরেশের বিয়ে দিচ্ছে মিঠাই এবং সিদ্ধার্থ। পরিবারের সকলের উপস্থিতিতে রেজিস্ট্রি পেপারে সই করছেন দুজনে। দূরে হাসিমুখে দাঁড়িয়ে আছে সিদ্ধার্থ। আর মিঠাই? সে তো নতুন শাশুড়ি মা পেয়ে দারুণ খুশি।

তবে এই নতুন চমক দেখেও ঠিক খুশি হতে পারছেন না দর্শকরা। মিঠাই এবার ছক ভাঙ্গা গল্প শোনাচ্ছে। যেখানে ছেলে-বৌমা শ্বশুরের বিয়ে দিয়ে ঘরে শাশুড়ি মা আনছে। এই চমকের জন্য প্রস্তুত ছিলেন না তারা। বদলে সমরেশ এবং অনুরাধা যদি বন্ধু হয়ে থাকতেন তাহলেই ভালো হতো বলে দাবি দর্শকদের।

সিদ্ধার্থের মা বহুদিন আগেই প্রয়াত হয়েছেন। সেই থেকে মায়ের জায়গা সে আর কারওকে দিতে পারে না। এদিকে মিঠাইরানী আবার সম্প্রতি সিদ্ধার্থকে এই বিষয়টা নিয়ে বোঝায়‌। তখনই আন্দাজ করা যাচ্ছিল ধারাবাহিকে আসলে কী ঘটতে চলেছে। মিঠাই ভক্তরা অবশ্য মনে করছেন এবার হয়তো সমরেশ এবং সিদ্ধার্থের দূরত্ব ঘুঁচবে। সমরেশকে আবার ‘বাবা’ বলে ডাকবে সিদ্ধার্থ।

এদিকে গোঁড়া মনোভাবাপন্ন নেটিজেনরা রে রে করে উঠেছেন এই দৃশ্য দেখে। সিদ্ধার্ত শেষ পর্যন্ত কী বলে নিজের বাবার বিয়ে দিল? আর দাদু-ঠাম্মিই বা কি করে এটা মেনে নিলেন? প্রশ্ন তুলছেন কেউ কেউ। কেউ বলছেন, ‘এটা কি ইয়ার্কি চলছে?’ কারও মতে, ‘এবার শুরু হল নতুন নাটক’। তবে অনেকেই এই উদ্যোগ নেওয়ার জন্য মিঠাই এবং সিদ্ধার্থের প্রশংসা করছেন। তারা মনে করছেন এই বয়সে সমরেশের একজন সঙ্গিনী দরকার ছিল। তাই এতে অন্যায়ের কিছুই নেই।