একাধিক চমক নিয়ে আসছে সারেগামাপার নতুন সিজন! প্রকাশ্যে এলো দিনক্ষণ

অপেক্ষার অবসান। সারেগামাপার পর এবার নাচের নতুন অনুষ্ঠান নিয়ে আসছে জি বাংলা (Zee Bangla)। ডান্স বাংলা ডান্সের সিজন ১৩ (Dance Bangla Dance Season 13) আসতে আর খুব বেশি দেরি নেই। শুরু হয়ে গেছে অডিশন পর্ব। নতুন এই রিয়েলিটি শোতে থাকবে কোন কোন নতুন চমক? চলে এলো দুর্দান্ত আপডেট।

জি বাংলার গানের রিয়েলিটি শো সারেগামাপার জনপ্রিয়তা যতটা, ঠিক ততটাই জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স। এবার সেই রিয়ালিটি শো এর ১৩ তম সিজন আনার তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। ২৫ শে অক্টোবর এবং ২৭ শে অক্টোবর যথাক্রমে দার্জিলিং এবং শিলিগুড়িতে অডিশনের ডেট দেওয়া হয়েছে। এবারে বিচারকের আসনে থাকবেন কোন কোন সুপারস্টার? কবে থেকেই বা শুরু হবে সম্প্রচার? জানা গেল সবকিছু।

Dance Bangla Dance

ডান্স বাংলা ডান্স মানেই এখন তিন বিচারকের মধ্যে শুভশ্রী গাঙ্গুলী এবং শ্রাবন্তী চ্যাটার্জী থাকছেনই। সেই সঙ্গে তৃতীয় জনের ভূমিকায় থাকেন বলিউড কিংবা জাতীয় স্তরের কোনও অভিনেত্রী। গত বছর ছিলেন পূজা ব্যানার্জী। তার আগের বছর ছিলেন মৌনি রায়। আর সেইসঙ্গে মহাগুরুর আসনে বাঁধাধরা স্থান থাকে মিঠুন চক্রবর্তীর। সঞ্চালকের ভূমিকায় আসর বেশ মাতিয়ে রাখেন অঙ্কুশ হাজরা। এবারে কি তার অন্যথা কিছু হবে?

মাত্র কিছুদিন আগেই শ্রাবন্তী চ্যাটার্জী, শুভশ্রী গাঙ্গুলী এবং মৌনি রায়কে একসঙ্গে একই ফ্রেমে দেখা গিয়েছিল। তখন থেকেই ডান্স বাংলা ডান্সের জল্পনা উসকে যায় দর্শকদের মধ্যে। অনুমান করা হচ্ছে এবারও বিচারকের আসনে ধরা দেবেন এই তিন সুন্দরী। তবে মহাগুরুর আসলে নাকি মিঠুন থাকবেন না। আসলে মিঠুনের স্বাস্থ্য এখন খুব একটা ভালো যাচ্ছে না। সদ্য হাত ভেঙেছে তার। বেশ কয়েক মাস ধরেই বিভিন্ন শারীরিক সমস্যায় তিনি জর্জরিত। তাই শোনা যাচ্ছে মিঠুনের জায়গা হয়তো নিতে পারেন দেব।

Dance Bangla Dance

মহাগুরুর স্থান দেব নিতে পারেন এমনই একটি জল্পনা এখন স্টুডিওপাড়ায় ছড়িয়ে রয়েছে। আসলে ডান্স বাংলা ডান্সের পরিচালক অভিজিৎ সেনের সঙ্গে দেবের এখন খুবই ভালো সম্পর্ক। আর মিঠুনের বদলে যদি কাউকে আনতে হয় তাহলে এমন কাউকে আনতে হবে যিনি অন্তত এই দায়িত্ব সামাল দিতে পারবেন। তাই দেবের কথা বিবেচনা করা হচ্ছে এখন। অন্যদিকে সঞ্চালকের ভূমিকায় অঙ্কুশ হাজরা, বিক্রম চ্যাটার্জীরা এবারেও থাকবেন কিনা তা জানা যায়নি।

আরও পড়ুন : শাশ্বত চ্যাটার্জীর মেয়েকে কেমন দেখতে? দেখুন ছবি

আরও পড়ুন : কোথায় হারিয়ে গেলেন শাহরুখের ‘পরদেশ’ সিনেমার নায়িকা? এখন কেমন দেখতে হয়েছে তাকে?

যতদূর জানা যাচ্ছে, এবছর নয়, সামনের বছর মার্চ কিংবা এপ্রিল মাসের দিকে ডান্স বাংলা ডান্সের সম্প্রচার টিভির পর্দায় শুরু হবে। তাই ততদিন দর্শকদের অপেক্ষা করতেই হচ্ছে। আপাতত পশ্চিমবঙ্গের জায়গায় ঘুরে চলবে অডিশন পর্ব। তাতে খুব বেছে বেছে প্রতিযোগীদের সিলেক্ট করা হবে। প্রত্যেকবারই ডান্স বাংলা ডান্সের মঞ্চে থাকে চমক। এবারেও তাই নাচের এত বড় প্ল্যাটফর্মে আরও বড় কিছু চমকের জন্য অপেক্ষা করছেন সকলে।