‘সিংঘম এগেইন’ তারকারা কে কত পারিশ্রমিক পেলেন? চমকে দেবে অজয় দেবগনের পারিশ্রমিক

আর খুব বেশি দেরি নেই, এই বছরের নভেম্বর মাসের প্রথম সপ্তাহেই মুক্তি পাবে ‘সিংঘম এগেইন’ (Singham Again)। রোহিত শেট্টির সিংঘম সিরিজের এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন। তবে অজয় ছাড়াও ছবিতে থাকবেন অক্ষয় কুমার, করিনা কাপুর, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, টাইগার শ্রফরা। এই ছবির জন্য কোন তারকা কত পারিশ্রমিক পেলেন? সব থেকে বেশি পারিশ্রমিক পেলেন কে?

বলিউড সূত্রে খবর, এই অ্যাকশন সিনেমার নির্মাণে ৩৫০ থেকে ৩৭৫ কোটি টাকা খরচ হয়েছে। অজয় দেবগন নিজেও অভিনয়ের পাশাপাশি এই সিনেমার সহ প্রযোজনা করেছেন। কাজেই তার পারিশ্রমিক থাকবে সবার উপরে। তবে বাকিরাও কিন্তু পিছিয়ে নেই। এক নজরে জেনে নিন ‘সিংঘম এগেইন’ তারকাদের পারিশ্রমিকের অংকটা।

Ajay Devgan

অজয় দেবগন (Ajay Devgan) : সিংঘম এগেইন সিনেমাতে অভিনয় করে অজয় দেবগন পেয়েছেন ৩৫ কোটি টাকা।

করিনা কাপুর (Kareena Kapoor) : সিংঘম রিটার্ন্সের পর এই সিনেমাতেও অজয় দেবগনের নায়িকা হবেন করিনা। তিনি পেয়েছেন ১০ কোটি টাকা।

Deepika Padukone

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) : দীপিকা এই সিনেমা মারফত রোহিত শেট্টির কপ ইউনিভার্সে পা রাখবেন। দীপিকা পেয়েছেন ৬ কোটি টাকা।

রণবীর সিং (Ranveer Singh) : সিংঘম রিটার্নসে সিম্বাও থাকবেন। তিনি এই সিনেমার জন্য পেয়েছেন ১০ কোটি টাকা।

Akshay Kumar

অক্ষয় কুমার (Akshay Kumar) : সূর্যবংশীর পর সিংঘম এগেইন, রোহিত শেট্টির কপ ইউনিভার্সে অক্ষয় কুমারও ধামাকা দেখাতে আসছেন। তিনি পেয়েছেন ২০ কোটি টাকা।

জ্যাকি শ্রফ (Jackie Shroff) : জ্যাকি এই সিনেমাতে পুলিশ অফিসার হয়ে নয়, পার্শ্বচরিত্রে অভিনয় করবেন। তিনি তার চরিত্রের জন্য ২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। তিনি হবেন সিনেমার একজন খলনায়ক।

আরও পড়ুন : এই বলিউড অভিনেত্রীর জন্য ডিভোর্সের পথে ঐশ্বর্য-অভিষেক! নাম শুনলে চমকে যাবেন

Tiger Shroff

আরও পড়ুন : বলিউড সেরা অভিনেত্রী হয়েও ছেড়ে দিয়েছিলেন অভিনয়! মিঠুন চক্রবর্তীর স্ত্রী আসলে কে?

টাইগার শ্রফ (Tiger Shroff) : টাইগার শ্রফ এই সিনেমার জন্য ৩ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন।

অর্জুন কাপুর (Arjun kapoor) : খলনায়কের ছড়াছড়ি এই সিনেমায়। জ্যাকি, টাইগার ছাড়াও থাকবেন অর্জুন কাপুর। তিনি পেয়েছেন ৬ কোটি টাকা।

ভিডিওটি ভালো লাগলে লাইক এবং শেয়ার করুন। বিনোদনের এমনই নতুন নতুন ভিডিও পেতে আমাদের পেজটিকে ফলো করে নিন।