অভিষেক বচ্চনের প্রথম স্ত্রী কে? ঐশ্বর্যর আগে কাকে বিয়ে করেছিলেন তিনি?

ঐশ্বর্য নয়, অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) প্রথম স্ত্রী আসলে কে জানেন? ঐশ্বর্যকে বিয়ে করার আগে নাকি বলিউডেরই এক অভিনেত্রীকে বিয়ে করেন অভিষেক বচ্চন। ঐশ্বর্য-অভিষেকের বিয়ের রাতে সেই অভিনেত্রীই ধর্ণা দিয়েছিলেন অমিতাভ বচ্চনের বাড়ির সামনে। তুমুল বিতর্ক সৃষ্টি হয়েছিল এই নিয়ে। জানেন কি অমিতাভ বচ্চনের প্রথম পুত্রবধূর পরিচয়?

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) বিয়ে হয়েছিল ২০০৭ সালে। বিয়ের দিনই হঠাৎ করে বলিউডের এক অভিনেত্রী অভিষেকের স্ত্রীর স্বীকৃতি চেয়ে হাজির হন বিয়ের আসরে। নাম তার জাহ্নবী কাপুর। অভিষেকের সঙ্গে ঐশ্বর্যর বিয়ের দিন অমিতাভ বচ্চনের বাড়ি প্রতীক্ষার সামনে ধর্ণা দেন জাহ্নবী, দাবি করেন অভিষেক তাকে গোপনে বিয়ে করেছিলেন। এমনকি হাত কেটে আত্মহত্যারও চেষ্টা করেন তিনি।

Abhishek Bachchan And Janhvi Kapoor

অভিষেক এবং জাহ্নবী একসাথে ‘গেম’ ছবিতে অভিনয় করেছিলেন। সেই সূত্রেই তাদের আলাপ। আর সেই ছবিতে অভিনয় করতে গিয়েই নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন অভিষেক ও জাহ্নবী। এমনটাই অন্তত দাবি করেন অভিনেত্রী। তিনি ভেবেছিলেন অভিষেক তাকে বিয়ে করবেন। কিন্তু অভিষেক ঐশ্বর্যের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলে যান। জাহ্নবী তখন এই বিয়ে আটকানোর জন্য প্রকাশ্যে আসেন।

আরও পড়ুন : অভিষেক-ঐশ্বর্যর ডিভোর্স কবে? ডিভোর্সের দিনক্ষণ জানালেন অভিষেক বচ্চন

Abhishek Bachchan And Janhvi Kapoor

আরও পড়ুন : ইসলাম গ্রহণ করে গোপনে বিয়ে! ঐশ্বর্য রাই বচ্চনের প্রথম স্বামী কে?

অভিষেক-ঐশ্বর্যের বিয়ের দিন হঠাৎ করেই অভিষেকের স্ত্রী হওয়ার দাবি নিয়ে হাজির হন জাহ্নবী। আত্মহত্যার চেষ্টাও করেছিলেন তিনি। পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়। পরে তিনি জামিনে মুক্তি পান। তাকে রীতিমত মুচলেখা দিতে হয়েছিল তিনি পরবর্তীতে আর এমন কোনও পদক্ষেপ নেবেন না। তবে এই ঘটনা অভিষেক-ঐশ্বর্যর বিবাহিত জীবনে কোনও খারাপ প্রভাব ফেলেনি। তাদের বিয়ে নির্বিঘ্নে সম্পন্ন হয়েছিল। অভিষেক কিংবা বচ্চন পরিবারের কেউ পরে এই ব্যাপারে কোনও কথাও বলেননি।