তলানিতে TRP! ৭ মাসেই বন্ধের মুখে স্টার জলসার এই জনপ্রিয় মেগা সিরিয়াল

একসঙ্গে দু-দুটি নতুন সিরিয়াল আসছে স্টার জলসায় (Star Jalsha)। রাঙ্গামতি তীরন্দাজ এবং দুই শালিক। এই দুটি সিরিয়ালের কারণে এবার বন্ধের মুখে পড়তে চলেছে বেশ কিছু পুরনো সিরিয়াল। পুরনো বলতে অবশ্য খুব পুরনোও নয়। নতুন সিরিয়াল আসার কারণে মাত্র ৭ মাসের পুরনো একটি সিরিয়াল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে স্টার জলসা। শুনেই মাথায় হাত দর্শকদের।

রেজওয়ান রাব্বানী শেখ এবং নবাগতা অভিনেত্রী জ্যোতির্ময়ী কুন্ডুকে নিয়ে শুরু হয়েছিল নতুন সিরিয়াল বধুয়া (Bodhua)। কিন্তু এই সিরিয়ালটি জনপ্রিয়তা পেলেও খুব বেশি ভালো ফলাফল করতে পারেনি টিআরপিতে। বিপরীতে ফুলকি বারবার বধুয়াকে টেক্কা দিয়েছে। গত ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি সময়ে শুরু হয়ে পুজোর মধ্যেই বন্ধ হতে বসেছে এই সিরিয়ালটি।

Bodhua

ছোটবেলায় যৌন হেনস্থার শিকার হয় পেখম। তারপর থেকেই পুরুষের স্পর্শ সে সহ্য করতে পারে না। এমতাবস্থায় তার বিয়ে হয়ে যায় আবিরের সঙ্গে। বিয়ের পর প্রথম প্রথম সমস্যা হলেও আবির পেখমকে ভরসা যোগায়। ধীরে ধীরে পেখমের মন থেকে পুরুষদের নিয়ে সব ভয় দূর করে দেয়। এমনকি অপরাধীদের শাস্তিও দেয়। কিন্তু কোথাও গিয়ে যেন এই গল্প দর্শকদের মন জয় করে নিতে পারল না। প্রতি সপ্তাহেই স্লট হারাচ্ছে স্টার জলসার এই মেগা সিরিয়াল।

আরও পড়ুন : দুর্গা কোয়েল, শিব-মহিষাসুর ও অন্যান্য চরিত্রে কে? রইল স্টার জলসার মহালয়ার কাস্টিং

Dui Shalik

আরও পড়ুন : কয়েক বছর এগলো গল্প! ‘অনুরাগের ছোঁয়া’র নতুন কাহিনীতে দারুণ টুইস্ট

যতদূর জানা যাচ্ছে ইতিমধ্যেই সিরিয়ালের অন্তিম শুটিং হয়ে গিয়েছে। গত ২২ শে সেপ্টেম্বর অর্থাৎ রবিবার ছিল শেষ শুটিং। শনিবার অর্থাৎ ২৮ শে সেপ্টেম্বর হবে অন্তিম সম্প্রচার। সেই জায়গায় আসবে নতুন সিরিয়াল। তবে রাঙ্গামতি তীরন্দাজ নাকি দুই শালিক কোন সিরিয়াল এই জায়গা নেবে তা এখনও স্পষ্ট হয়নি।