৪২ বছরেও ১৮ এর গ্ল্যামার! মুখে কী মাখেন প্রিয়াঙ্কা চোপড়া?

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) বয়সক্রমে ৪০ পেরিয়ে এখন ৪২। অথচ তার চেহারা দেখলে তা বোঝার উপায় নেই। ৪০ পেরিয়েও উপচে পড়ছে প্রিয়াঙ্কার গ্ল্যামার। না, এর নেপথ্যে নেই কোনও নামিদামি ব্র্যান্ডের কসমেটিকস কিংবা মেকআপ। পার্লারে গিয়ে বিউটি ট্রিটমেন্ট কিংবা এখন ভীষণভাবে ট্রেন্ডে ইন বোটক্সও নয়, বর্তমান সময়ে দাঁড়িয়েও প্রিয়াঙ্কা চোপড়া ভরসা রাখেন ঘরোয়া টোটকার উপর।

এখন যেখানে বলিউড থেকে টলিউড প্লাস্টিক সার্জারি, বোটক্স, ফিলারের পেছনে ছুটছে, প্রিয়াঙ্কা কিন্তু সেই দলে সামিল নন। তিনি তার ত্বক সুন্দর রাখেন মায়ের দেওয়া কিছু ঘরোয়া টোটকা মেনে। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া মেয়েকে শিখিয়েছেন ডিআইওয়াই সৌন্দর্য এবং সুস্থতার টিপস। ঘরে তৈরি মাস্ক এবং প্যাক লাগিয়েই এতটা সুন্দরী থাকেন প্রিয়াঙ্কা। কী কী সেগুলো?

Priyanka Chopra Skin Care Tips

প্রিয়াঙ্কার মা মধু চোপড়া সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেছেন মেয়েকে তিনি ঘরোয়া উপায়ে ত্বকের পরিচর্যা করতে শিখিয়েছেন। চালের জলের মাস্ক, চিনির স্ক্রাব, চুলের জন্য ঘরে তৈরি পুষ্টিকর তেল, এসব থাকে প্রিয়াঙ্কার স্কিন কেয়ার রুটিনে। প্রাকৃতিক উপাদানে ত্বকের যত্ন নেন তিনি। দুধের সর, চিনির স্ক্রাব, চালের জলের মাস্ক থাকে প্রিয়াঙ্কার ডেইলি স্কিন কেয়ার রুটিনে।

আরও পড়ুন : হাঁটুর বয়সী পুরুষের সঙ্গে প্রেম! বলিউডের এই নায়িকারা বয়সে ছোট পুরুষের প্রেমে পড়েছেন

Priyanka chopra

আরও পড়ুন : রণবীর-দীপিকার মেয়ের মুখ দেখে কী দিলেন মুকেশ আম্বানি?

প্রিয়াঙ্কা তার স্কিন কেয়ার রুটিন নিয়ে রাখঢাক করেন না। এর আগেও তিনি শেয়ার করেছিলেন মধু, ময়দা, কলা ও দুধ মিশিয়ে একটি বিশেষ ফেসপ্যাকের রেসিপি। আসলে প্রিয়াঙ্কাকে দিনের একটা বড় সময় বিমানে বিশ্ব ভ্রমণ করতে হয়। প্রায় ১৬ থেকে ২০ ঘন্টা বিমানে কাটানোর পর ত্বকের আলাদা করে যত্ন নেওয়া খুবই জরুরী হয়ে দাঁড়ায়। তখন তার কাজে আসে মায়ের হাতের এই সমস্ত ঘরোয়া টোটকা। আপনিও প্রিয়াঙ্কার এই ঘরোয়া টোটকা ট্রাই করে দেখতে পারেন। বেঁচে যাবে হাজার হাজার টাকার ফেসিয়াল।