রাতারাতি বদলে গেল মিঠিঝোরার অভিনেতার মুখ! আসছেন নতুন অভিনেতা

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘মিঠিঝোরা’ (Mithijhora)। তিন বোনের কাহিনী নিয়ে এই গল্প দর্শকরা বেশ পছন্দ করছেন। সিরিয়ালটি রয়েছে সেরা দশের মধ্যে। ‘খেলনা বাড়ি’র পর আরাত্রিকা মাইতির এই সিরিয়ালটিও দর্শকরা খুব পছন্দ করছেন তার প্রমাণ টিআরপি। সিরিয়ালের গল্পের পাশাপাশি কাস্টিংটাও দুর্দান্ত। কিন্তু শোনা যাচ্ছে কাস্টিংয়ে নাকি কিছু রদবদল হতে চলেছে খুব শীঘ্রই।

রাইপূর্ণা, নীলাঞ্জনা এবং স্রোতস্বিনী, তিন বোনের গল্প ‘মিঠিঝোরা’। আরাত্রিকা ছাড়াও মুখ্য ভূমিকায় আছেন দেবাদৃতা বসু, সুমন দে, স্বপ্ননীলা চক্রবর্তী, কৃষ্ণকিশোর মুখোপাধ্যায় (Krishnokishore Mukherjee) এবং অন্যান্যরা। এই সিরিয়ালে রাইয়ের শ্বশুরমশাইয়ের ভূমিকায় অভিনয় করছেন কৃষ্ণকিশোর। দর্শকরা তাদের সমীকরণ বেশ পছন্দ করছিলেন। কিন্তু হঠাৎ করেই সিরিয়াল থেকে সরানো হলো কৃষ্ণকিশোরকে।

Mithijhora

আসলে সম্প্রতি একটি বড়সড়ো অস্ত্রোপচার হয়েছে কৃষ্ণকিশোরের। শিরদাঁড়ার অস্ত্রপচার করা হয়েছে তাকে। যে কারণে এখন তিনি অভিনয় করতে পারবেন না। বাধ্য হয়েই তাই সিরিয়াল থেকে সরে আসতে হয়েছে তাকে। আগামী একমাস তাকে বিশ্রাম নিতে হবে। তার বদলে আসবেন কোনও নতুন অভিনেতা।

আরও পড়ুন : ‘মিঠাই’ অতীত, ফের ছোটপর্দায় ফিরছে সৌমিতৃষা কুণ্ডু

Mithijhora

আরও পড়ুন : কেমন দেখতে হয়েছে রাজ-শুভশ্রীর মেয়ে? দেখুন ইয়ালিনির Exclusive ছবি

তবে এই খবর এই দর্শকরা খুবই আশাহত হয়েছেন। কারণ কৃষ্ণকিশোরের চরিত্রটি এখানে বেশ গুরুত্বপূর্ণ ছিল। নায়িকা এবং তার শ্বশুরের মধ্যে যে কেমিস্ট্রি দেখানো হয়েছে তা সচরাচর চোখে পড়ে না। গল্পতে কৃষ্ণ কিশোরের চরিত্রটির জায়গায় মুখবদল হলে অভিনেতা কতটা সুবিচার করতে পারবেন সেটাই এখন দেখার।