দুর্গা কোয়েল, শিব-মহিষাসুর ও অন্যান্য চরিত্রে কে? রইল স্টার জলসার মহালয়ার কাস্টিং

মা দুর্গা আসছেন। হাতে আর মাত্র কয়েকদিনই বাকি। মায়ের আগমনের শুভ সূচনা হয়ে যাবে মহালয়া থেকে। আগামী ৯ ই অক্টোবর মহালয়া। নিয়ম মত বাংলা টেলিভিশন চ্যানেলগুলোতে সম্প্রচারিত হবে মহালয়ার অনুষ্ঠান। স্টার জলসাও এই বছর নতুন চমক এনেছে। টলিউড ও টেলিভিশনের তাবড় তাবড় তারকাদের নিয়ে আসছে স্টার জলসার মহালয়া ‘রণং দেহি’ (Ranong Dehi)। কে কোন ভূমিকায় আছেন? রইল কাস্টিং।

সকলেই এতক্ষণে জেনে দিয়েছেন স্টার জলসাতে এবার মহালয়ায় দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। তার সঙ্গে মা দুর্গার অন্যান্য রূপে দেখা যাবে টলিউডের এর বিভিন্ন নায়িকাকে। যেমন দেবী পার্বতীর ভূমিকায় দেখা যাবে সন্দীপ্তা সেনকে। দেবী এবার দোলায় চড়ে মর্ত্যে আসছেন। প্রোমোর শুরুতেই তাই ‌ সেই দৃশ্য দেখানো হয়েছে।

STAR JALSHA MAHALAYA

অন্যদিকে দেবীর শান্ত স্নিগ্ধ রূপে দেখা গিয়েছে সোনামণি সাহাকে। ভয়ংকর চামুন্ডার রূপে দেখা দিলেন ‘অনুরাগের ছোঁয়া’র দীপা ওরফে স্বস্তিকা ঘোষ। দেবীর শান্ত ও শীতল রূপে দেখা গিয়েছে ‘কথা’ নায়িকা সুস্মিতা দেকে। রণরঙ্গিনী রূপে রয়েছেন ‘গীতা এলএলবি’ ওরফে হিয়া মুখোপাধ্যায় এবং মধুমিতা সরকার। এ তো গেল দেবীর নানা রূপের কথা। মহাদেব, মহিষাসুরের মত অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে কারা রয়েছেন?

মহাদেবের রূপে এবার দেখা যাবে ‘অনুরাগের ছোঁয়া’র সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্তকে। আর মহিষাসুরের রূপে চমক দিতে আসছেন ধ্রুব সরকার। আগামী ২ রা অক্টোবর বুধবার ভোর ৫.০০ টায় সম্প্রচারিত হবে স্টার জলসার মহালয়া ‘রণং দেহি’।

আরও পড়ুন : ‘আনন্দী’ এসে কেড়ে নিল স্লট! বন্ধের মুখে এই জনপ্রিয় সিরিয়াল

STAR JALSHA MAHALAYA

আরও পড়ুন : প্রকাশ্যে এল এই সপ্তাহের টিআরপি লিস্ট, সবাইকে টপকে বেঙ্গল টপার এই সিরিয়াল

অন্যদিকে জি বাংলাতে এবারের মহালয়ায় দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে শুভশ্রী গাঙ্গুলীকে। আর জি বাংলার অন্যান্য ধারাবাহিকের নায়িকাদের দেবীর এক একটি রূপে দেখানো হবে। দেবীর নয়টি রূপকে তুলে ধরা হবে মহালয়াতে। কাজেই বোঝা যাচ্ছে স্টার জলসা এবং জি বাংলাতে এবারেও মহালয়া নিয়ে টিআরপিতে জোর টক্কর হবে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)