সিরিয়াল করে প্রতি মাসে কত টাকা পারিশ্রমিক পান অভিনেত্রী মোহনা মাইতি

মাধ্যমিক পরীক্ষা দেওয়ার আগেই শুরু হয়েছিল তার অভিনয় জীবন। তাও আবার সরাসরি জি বাংলার ‘গৌরী এলো’ ধারাবাহিকের হাত ধরে। কথা হচ্ছে মোহনা মাইতিকে (Mohana Maiti) নিয়ে। ‘গৌরী এলো’ সিরিয়ালটি টিআরপি তালিকাতে একসময় ছিল সেরা জায়গাতে। চলেছিল বেশ কিছুদিন। সেই সিরিয়াল বন্ধের পর আবারও নতুন প্রজেক্টে সুযোগ পান মোহনা। সিরিয়ালে কাজ করে তার পারিশ্রমিক কত জানেন?

জি বাংলা ডান্স বাংলা ডান্স থেকেই প্রথম মোহনায় যাত্রা শুরু হয়। মুর্শিদাবাদের বহরমপুরের মেয়ে মোহনা মাত্র নবম শ্রেণীতে পড়তে পড়তেই অভিনয় শুরু করেন। অভিনয় করতে করতেই তিনি মাধ্যমিক পরীক্ষা দেন। এখন পড়াশোনা চালানোর পাশাপাশি তিনি অভিনয় করে চলেছেন। জি বাংলার ‘কে প্রথম কাছে এসেছি’ সিরিয়াল তার অভিনয়ের দ্বিতীয় প্রজেক্ট।

Mohana Maiti

মাত্র দুটো সিরিয়াল করেই এখন বাংলা টেলিভিশনের জগতের পরিচিত মুখ হয়ে উঠেছেন মোহনা। ২০২২ সালে যখন তিনি ‘গৌরী এলো’ সিরিয়ালটি শুরু করেন, তখন তার পারিশ্রমিক ছিল মাসে ১ লক্ষ টাকার বেশি। এই সিরিয়ালের জনপ্রিয়তা সেই সময় ছিল তুঙ্গে। দ্বিতীয় প্রজেক্টে অর্থাৎ ‘কে প্রথম কাছে এসেছি’তে অভিনেত্রীর পারিশ্রমিক আরও বেড়েছে সহজেই অনুমান করা যায়।

যদিও মাত্র চার মাসের মাথাতেই বন্ধ হয়ে যাচ্ছে ‘কে প্রথম কাছে এসেছি’। প্রথম সিরিয়ালের মত মোহনার দ্বিতীয় সিরিয়ালটি এত বেশি জনপ্রিয়তা পেল না। যতদূর জানা গিয়েছে সিরিয়ালের অন্তিম শুটিং হয়ে গিয়েছে। কিছু দিনের মধ্যেই হবে অন্তিম সম্প্রচার। তারপর আবার নতুন সিরিয়ালে অভিনেত্রীকে দেখা যাবে কি? এমনটাই অন্তত আশা করছেন ভক্তরা।

আরও পড়ুন : এই সপ্তাহের সেরা সিরিয়াল কোনটি? প্রকাশ্যে এল সেরা ১০ বাংলা ধারাবাহিকের তালিকা

Mohana Maiti

আরও পড়ুন : দিন দিন কমছে টিআরপি! কেন বাংলা সিরিয়াল দেখছেন না দর্শকরা?

নাচ, অভিনয় এবং পড়াশোনা, এই তিনটের সঙ্গে তাল মিলিয়েই এখন এগোচ্ছেন মোহনা। তার প্রথম সিরিয়াল হিট হলেও দ্বিতীয় সিরিয়ালটি টিআরপির অভাবে বন্ধ হতে বসেছে। তবে এই সিরিয়ালেরও কিন্তু ব্যাপক জনপ্রিয়তা রয়েছে সোশ্যাল মিডিয়াতে। সিরিয়ালটি হঠাৎ বন্ধ হয়ে যাওয়ার খবর শুনে দর্শকরাও বেশ আশাহত হয়েছেন।