রাতে হোটেলে ডেকে যৌন হেনস্থা! বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী দেবলীনার

ক্রমে কেটে যাচ্ছে সব ভয় ও দ্বিধাদ্বন্দ্ব। কলকাতার আরজি করের ঘটনা কার্যত মহিলাদের আরো একবার প্রতিবাদে সোচ্চার করে তুলেছে। মুখ খুলছেন টলিউড ইন্ডাস্ট্রির অভিনেত্রীরাও। দীর্ঘদিন ধরেই ইন্ডাস্ট্রির অভ্যন্তরে কিছু মানুষ অভিনেত্রীদের সুযোগ নেওয়ার চেষ্টা করেন। একে একে প্রকাশ্যে আসছে তাদের নাম। এবার যেমন জাতীয় স্তরের এক অভিনেতার কীর্তি ফাঁস করে দিলেন অভিনেত্রী দেবলীনা দত্ত (Debolina Dutta)।

সম্প্রতি অরিন্দম শীলের বিরুদ্ধে সোচ্চার হয়েছে টলিউড। পরিচালকের বিরুদ্ধে দীর্ঘদিন ধরেই অভিনেত্রীদের হেনস্থা করার অভিযোগ উঠছিল। সম্প্রতি টলিউডের এক অভিনেত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে টলিউডের পরিচালক গিল্ড থেকে সাসপেন্ড করা হয়েছে। দেবলীনা জানিয়েছেন তিনিও বহুদিন ধরেই অরিন্দম শীলের নানা কীর্তির কথা জানেন। তিনি অরিন্দমকে দাদা হিসেবে সম্মান করতেন। কিন্তু অরিন্দম নিজেই সেই সম্মান হারিয়েছেন।

Debolina Dutta

পাশাপাশি দেবলীনা তার নিজস্ব একটি অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন সংবাদ মাধ্যমে। তখন তিনি খুবই ছোট। বাংলা ইন্ডাস্ট্রির একদল মানুষের সঙ্গে তিনি নিউইয়র্কে গিয়েছিলেন। তার মাও সঙ্গে ছিলেন। প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে এক ঘরে ছিলেন দেবলীনা। সেদিন জাতীয় স্তরের এক তারকার ঘরে আড্ডা দিচ্ছিলেন সবাই। দেবলীনার মা সেই ঘরে তার শাল ফেলে আসেন।

সেই রাতে ডিনারের সময় ওই তারকা দেবলীনাদের রুম নম্বর জেনে নেন। রাত ঠিক বারোটার সময় তাকে ফোন করা হয় মায়ের শালটা নিয়ে যাওয়ার জন্য। দেবলীনা কোনও কিছু না বুঝেই চলে গিয়েছিলেন। ঘরে ঢুকলে তাকে সোফা থেকে শালটা নেওয়ার জন্য বলা হয়। দেবলীনা শালটা নিতে গেলে ওই তারকা ঘরের দরজা বন্ধ করে দেন। মদ্যপ অবস্থায় ছিলেন তিনি। তিনি দেবলীনার ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেন।

Debolina Dutta

দেবলীনা প্রচন্ড ভয় পেয়ে গিয়েছিলেন এতে। তিনি দৌড়ে ঘর থেকে চলে যেতে চান। তিনি ঘরের দরজা খোলার চেষ্টা করলে ওই তারকা তাকে বলেন, “তুই কি চলে যেতে চাস?” দেবলীনা ‘হ্যাঁ’ বললে তিনি তাকে ঘর থেকে চলে যেতে দেন। দেবলীনার কথায়, এই একটি কারণেই সেই মানুষটার নাম তিনি মুখে আনতে চান না। কারণ ইন্ডাস্ট্রিতে এইভাবে প্রত্যাখ্যান অনেকেই নিতে পারেন না। ওই তারকা তার ইচ্ছেকে সম্মান জানিয়ে ছিলেন।

আরও পড়ুন : অভিনেত্রীকে যৌন হেনস্থার অভিযোগ! কড়া শাস্তির মুখে পরিচালক অরিন্দম শীল

Debolina Dutta

আরও পড়ুন : প্রতিটা মেয়েই বিকৃত কামনার শিকার! নিজের অভিজ্ঞতা শুনিয়ে বিস্ফোরক ঝিলম গুপ্ত

দেবলীনা বলেছেন এরপরেও বহুবার ওই তারকার সঙ্গে তার সাক্ষাৎ হয়েছে। কিন্তু তিনি খুবই সম্মানের সঙ্গে তার সঙ্গে আচরণ করেছেন। একবার না বলার পর দেবলীনার সঙ্গে তিনি আর কোনদিনও দুর্ব্যবহার করেননি। এই একটি কারণেই ওই তারকার নাম কখনও ফাঁস করবেন না অভিনেত্রী।