শুধু পরকীয়া আর অশ্লীলতা! ভুলেও বাচ্চাদের সঙ্গে বসে দেখবেন না এই ৯ টি সিনেমা

বলিউড কার্যত সব বয়সের দর্শকের জন্য কনটেন্ট বানানো হয়। ছোটদের জন্য যেমন সিনেমা রয়েছে, তেমনি আবার কঠোরভাবে প্রাপ্তবয়স্কদের জন্যেও কিছু সিনেমা রয়েছে। ৭০-৮০ এর দশক থেকেই ইন্ডাস্ট্রিতে কঠোরভাবে প্রাপ্তবয়স্কদের জন্য সিনেমা বানানোর চল শুরু হয়েছে। যে সিনেমাগুলো কেবল বড়দের জন্যই। ছোটদের নিয়ে ভুলেও যেন দেখতে বসবেন না। দেখুন এই তালিকায় কোন কোন সিনেমা রয়েছে।

অর্থ (Arth) : ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে বানানো হয়েছিল এই সিনেমা। ১৯৮১ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমাটি এখনো পর্যন্ত বলিউডের অন্যতম সেরা সাহসী সিনেমা বলে ধরা হয়। এই সিনেমায় অভিনয় করেছেন কুলভূষণ খরবান্দা, শাবানা আজমি, স্মিতা পাতিল, রাজকিরণরা।

Silsila

সিলসিলা (Silsila) : ১৯৮২ সালে মুক্তি পায় সিলসিলা। এই সিনেমাতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন, রেখা এবং জয়া বচ্চন। এই সিনেমাতেই ধরা পড়ে অমিতাভ এবং রেখার রসায়ন। এই সিনেমার পরই রেখা এবং অমিতাভ একসঙ্গে কাজ করা বন্ধ করে দেন।

জিসম (Jism) : ২০০২ সালে মুক্তি পেয়েছিল জিসম ছবিটি। বিপাশা বাসু এবং জন আব্রাহামের অনস্ক্রিন রসায়ন ছিল এই সিনেমার প্রধান আকর্ষণীয় বিষয়। সিনেমাটি কঠোরভাবে প্রাপ্তবয়স্কদের জন্য।

Murder

মার্ডার (Murder) : হলিউডের আনফেইথফুল সিনেমা অবলম্বনে বলিউড বানিয়েছিল এই সিনেমাটি। ২০০৪ সালের সব থেকে হিট সিনেমা ছিল এই সিনেমাটি। মল্লিকা শেরাওয়াত এবং ইমরান হাশমি অভিনীত এই সিনেমাটি খুবই পছন্দ করেছিলেন দর্শকরা।

জেহর (Zeher) : মার্ডার মুভি সাফল্যের পরের বছর অর্থাৎ ২০০৫ সালে ইমরান হাসমির আরও একটি অ্যাডাল্ট ছবি মুক্তি পায়। কিন্তু এই সিনেমাটি সেভাবে দর্শকদের মনে ছাপ ফেলতে পারেনি। এই সিনেমাতে ইমরানের নায়িকা ছিলেন বাঙালি অভিনেত্রী উদিতা গোস্বামী।

আরও পড়ুন : একসময় তার হটনেসে কাবু ছিল বলিউড, রাতারাতি কোথায় হারিয়ে গেলেন উদিতা গোস্বামী

Bewafaa

বেওয়াফা (Bewafaa) : ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমাটিতে রয়েছে পরকীয়ার গল্প। করিনা কাপুর, অনিল কাপুর ও অক্ষয় কুমার অভিনয় করেছিলেন এই সিনেমাতে। সিনেমাটি বক্স অফিসেও তেমন সাফল্য পায়নি।

কভি আলবিদা না কেহনা (Kabhi Alvida Naa Kehna) : পরকীয়া প্রেম নিয়ে ছবি বানানোর চেষ্টা করেছিলেন করণ জোহারও। শাহরুখ খান, রানী মুখার্জী, অভিষেক বচ্চন এবং প্রীতি জিন্টা অভিনয় করেছিলেন এই সিনেমায়। যদিও করণের থেকে এমন ছবির প্রত্যাশা করেননি দর্শকরা।

আরও পড়ুন : অবিবাহিত হয়েও প্রেগনেন্ট! বাংলা সিরিয়াল থেকে তাড়ানো হয় এই অভিনেত্রীকে

Rustom

রুস্তম (Rustom) : ভারতে পরকীয়ার কারণে অত্যন্ত চাঞ্চল্যকর একটি ঘটনা ঘটেছিল। কে এম নানাবতীর হাতে প্রেম আহুজাকে খুন হতে হয়েছিল। সেই সত্য ঘটনা অবলম্বনে ২০১৬ সালে মুক্তি পায় রুস্তম ছবিটি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন অক্ষয় কুমার, ইলিয়ানা ডি ক্রুজ, অর্জুন বাজওয়া।

মনমর্জিয়া (Manmarziyaan) : পরিচালক অনুরাগ কাশ্যপের মনমর্জিয়া ছবিটি মুক্তি পেয়েছে ২০১৮ সালে। এই সিনেমাটিতে দেখানো হয় বিয়ের পরেও নায়িকা রুমি শরীরী টানে বারবার তার প্রেমিকের কাছে ছুটে যায়। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তাপসী পান্নু, বিকি কৌশল ও অভিষেক বচ্চন।