আরজি কর কাণ্ডের প্রতিবাদে গান বাঁধলেন অরিজিৎ সিং, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

অবশেষে সরাসরি আর জি কর কান্ড নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অরিজিৎ সিং (Arijit Singh)। সোশ্যাল মিডিয়াতে খুব একটা সক্রিয় থাকেন না তিনি। কিন্তু আরজি কর কাণ্ড প্রসঙ্গে দফায় দফায় কলম ধরেছেন তিনি। বেঁধে ফেলেছেন নতুন একটি গান। সোশ্যাল মিডিয়াতে লাইভে এসে সেই গান শোনালেন অরিজিৎ। সেই সঙ্গে প্রকাশ করলেন তার বক্তব্য।

অরিজিৎ জানিয়েছেন দীর্ঘদিন ধরে তিনি গলার সমস্যায় ভুগছেন। তাই গান গাওয়া তার বন্ধ ছিল এতদিন। কিন্তু গানের কিছু কিছু কাজ তার চলছিল। এছাড়া বাড়ির দায়িত্ব রয়েছে তার কাঁধে। তাই তিনি এতদিন প্রকাশ্যে আরজি কর নির্যাতিতার জন্য কিছু করে উঠতে পারেননি। কিন্তু এই ঘটনাটাকে ভেতর ভেতর ভেঙে দিয়েছে। তবে তিনি চাইলেও পথে নামতে পারছেন না।

Arijit Singh

অরিজিতের কথায়, “এই বিষয়টা আমার রাজ্যে, আমার দেশে, আমার বাড়িতে… আমার মতো অনেকের কাছেই আওয়াজটা পৌঁছেছে। আমরা যে আওয়াজ তোলা শুরু করেছি, তা বন্ধ করা চলবে না। একটা স্বচ্ছতা রাখতে হবে। মানুষের বিশ্বাস ভেঙে যাচ্ছে। সব মিডিয়াকে আজকাল বিশ্বাস করতে পারি না আমরা। তারওপর এটা। খুব হেল্পলেস। আমি চাইলেই আপনাদের মতো রাস্তায় নামতে পারি না। আমি অপরাগ। আমি নামলে সেলফি তোলার ভিড় বেশি হবে। লাইভ শো-তেও তাই দেখেছি।”

অরিজিত একজন গায়ক। গানে গানেই তিনি তার প্রতিবাদ জানালেন। তিলোত্তমাকে নিয়ে তিনি একটি গান বেঁধেছেন। সেই গান ‘আর কবে’ তুলেছে হাজার হাজার মানুষের মনের প্রশ্ন। বিচার ব্যবস্থা যেভাবে এগোচ্ছে, যেভাবে একটার পর একটা ধোঁয়াশা তৈরি হচ্ছে, তাতে বিচার কবে মিলবে সেই নিয়ে যথেষ্ট সন্ধিহান সাধারণ মানুষ। আসল দোষী কেন প্রকাশ্যে আসছে না? এই প্রশ্ন সবার মত অরিজিতের মনেও রয়েছে।

আরও পড়ুন : শেষ বয়সে কেন বাড়ি ছেড়েছিলেন সুচিত্রা সেন? কোথায় থাকতেন মহানায়িকা?

RG KAR CASE

আরও পড়ুন : আরজি কর কাণ্ডে হুঁশিয়ারি অরিজিত সিংয়ের! ফাঁস গোপন অডিও ক্লিপ

স্বাভাবিকভাবেই অরিজিতের নতুন এই গান এবং ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। অরিজিত এই ভিডিওতে বলেছেন নেতাজির মত একজন নেতার অভাব আজকের দিনে বেশি করে তিনি অনুভব করছেন। যারা সামনে থেকে সঠিক পথ দেখাতে পারবেন। যাদের প্রতিবাদের ভাষা হারিয়ে যাবে না মাঝ পথে। কিন্তু সাধারণ মানুষ যেভাবে প্রতিবাদ করছেন, মানুষ যেভাবে এক হয়ে মাঠে নেমেছেন, তাতে তিনি খুবই আশাবাদী। তিনি আশা করছেন, এই প্রতিবাদ বৃথা যাবে না। কিছু ভালো ফলাফল অবশ্যই হবে।