গান বন্ধ অরিজিৎ সিংয়ের! ভক্তদের শোনালেন চরম দুঃসংবাদ

অরিজিৎ সিং (Arijit Singh), মুর্শিদাবাদের ভূমিপুত্র এখন গোটা দেশের চোখের মণি। তার গাওয়া গান গোটা বিশ্বের মন জয় করেছে। টলিউড থেকে বলিউড, অসংখ্য সুপারহিট গানে গলা মিলিয়েছেন তিনি। কিন্তু সেই অরিজিতেরই গান বন্ধ হল। ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নিয়ে বড় ঘোষণা করলেন গায়ক। আর তাতেই উদ্বিগ্ন হয়ে পড়লেন ভক্তরা।

অরিজিৎ সিং প্লেব্যাক গাওয়ার পাশাপাশি প্রচুর কনসার্টে অংশ নেন। মাসে তার অনেকগুলো কনসার্ট থাকে। আগস্ট মাসেও তার অনেক কনসার্ট ছিল। কিন্তু একটি কনসার্টেও তিনি অংশ নিতে পারবেন না। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এমনটাই জানিয়েছেন গায়ক। আসলে তার শারীরিক পরিস্থিতি এখন খুবই খারাপ।

ARIJIT SINGH

বিগত বেশ কিছুদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছেন অরিজিৎ সিং। আর এই কারণেই মন না চাইলেও তাকে এই বড় সিদ্ধান্ত নিতে হচ্ছে। সোশ্যাল মিডিয়াতে তিনি জানিয়ে দিয়েছেন আগস্ট মাসে তিনি কোনও শো করতে পারবেন না। লিখেছেন, “জানি আপনারা শোয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। যে কারণে সবাইকে নিরাশ করার জন্য ক্ষমাপ্রার্থী।”

আগস্ট মাসে অরিজিৎ সিং এর যে শোয়ের ডেটগুলো ছিল সেগুলোকে আবার নতুন সিডিউল করা হয়েছে। আগস্টের অনুষ্ঠানগুলো সেপ্টেম্বরে সরিয়ে দেওয়া হয়েছে। যারা আগস্ট মাসের জন্য টিকিট কেটেছিলেন তারা সেই একই টিকিট দিয়ে সেপ্টেম্বরের কনসার্টগুলোতে অংশ নিতে পারবেন। অরিজিতের দ্রুত সুস্থতা কামনা করছেন তার ভক্তরা।

আরও পড়ুন : গান পিছু কত টাকা নেন অরিজিত সিং? প্রকাশ্যে এল অরিজিতের সেরা ১০ গানের পারিশ্রমিকের অংক

ARIJIT SINGH

আরও পড়ুন : পৃথিবীর সবথেকে বড় পিয়ানো বাজান অরিজিৎ সিং! দাম কত?

অরিজিত সিং কনসার্ট পিছু লক্ষ লক্ষ টাকা নিয়ে থাকেন। কোনও কোনও রিপোর্টে দাবি করা হয় বিশেষ অনুষ্ঠানের জন্য তিনি নাকি ৫ কোটি টাকা পর্যন্ত নিয়ে থাকেন। বর্তমানে তার সম্পত্তির পরিমাণ ১৪৯ কোটি টাকা। বছরে তার আয় থাকে ৭২ কোটি টাকার আশেপাশে। চড়া দামে বিক্রি হয় তার এক একটি কনসার্টের টিকিট। অরিজিতের ঠিক কী হয়েছে তা জানা যায়নি। ভক্তরা তার দ্রুত সুস্থতা কামনা করছেন।