চাপে পড়ে নিম্নাঙ্গের অস্ত্রপচার! শরীরের বড় পরিবর্তন করিয়ে ফেললেন অনন্যা পান্ডে

নিম্নাঙ্গের অস্ত্রপচার করিয়েছেন বলিউড (Bollywood) অভিনেত্রী অনন্যা পান্ডে (Ananya Panday)। চ্যাঙ্কি পান্ডের কন্যা দেখতে দেখতে বেশ কয়েকটা বছর কাটিয়ে ফেললেন ইন্ডাস্ট্রিতে। প্রথম থেকেই ‘ফ্ল্যাট বডি’র কারণে নানা কটাক্ষের সম্মুখীন হতে হত তাকে। ধেয়ে এসেছে একের পর এক অপমানজনক মন্তব্য। অবশেষে শরীরের বড় পরিবর্তন করিয়ে ফেললেন অনন্যা।

অনন্যা ইন্ডাস্ট্রিতে পা রাখা মাত্র তার চেহারা নিয়ে শুরু হয় সমালোচনা। মাত্র ১৮ বছর বয়সে বলিউডে এসেছিলেন তিনি। আর আসার সঙ্গে সঙ্গেই অভিনয়ের সঙ্গে সঙ্গে তার চেহারা নিয়ে শুরু হয় ট্রোলিং। সকলেই বলেন তিনি চ্যাঙ্কি পান্ডের মেয়ে বলেই ইন্ডাস্ট্রিতে কাজ পেয়েছেন। তার বুক এবং নিতম্বের সাইজ নিয়েও অনেক কটাক্ষ হয়েছে। শেষ পর্যন্ত তাই অপারেশনের পথে হাঁটলেন অভিনেত্রী।

Ananya Panday

অনন্যা সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তার কিছু ছবি শেয়ার করেছেন। তাতে তার নতুন চেহারা দেখে হকচকিয়ে গিয়েছেন নেটিজেনরা। অনন্যার নিতম্বের কিছু পার্থক্য লক্ষ্য করা যাচ্ছে। আগের তুলনায় অনেক বেশি স্ফীত মনে হচ্ছে যেন। অনেকেই দাবি করছেন, নিতম্বের অস্ত্রোপচার করিয়েছেন অনন্যা। তবে কেউ কেউ আবার এর বিরোধিতাও করছেন।

অনন্যার ভক্তদের মধ্যে কেউ কেউ বলছেন আসলে ক্যামেরার অ্যাঙ্গেলের কারণে অনন্যাকে দেখে এরকম মনে হচ্ছে। তিনি অপারেশন করেননি। যদিও এতসব বিতর্কের মাঝেও কিন্তু চুপ করে রয়েছেন অনন্যা। তিনি এই নিয়ে কোনও মন্তব্য করছেন না। ইন্ডাস্ট্রিতে আরো বেশি গ্ল্যামারের জন্য শরীরে অস্ত্রপচার করানোর প্রচলন নতুন নয়। বরং বেশ পুরনো। বহু অভিনেত্রী এমনটা করেছেন।

আরও পড়ুন : কেউ ৪, কারও ৬ প্রেমিক! কোন বলিউড নায়িকার বয়ফ্রেন্ডের সংখ্যা সবথেকে বেশি?

 

View this post on Instagram

 

A post shared by Ananya 🌙 (@ananyapanday)

আরও পড়ুন : হাঁটুর বয়সী পুরুষের সঙ্গে প্রেম! বলিউডের এই নায়িকারা বয়সে ছোট পুরুষের প্রেমে পড়েছেন

বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রিতে কোরিয়ানদের মত লিপ ফিলার, বোটক্স, সার্জারি ইত্যাদির প্রচলন বেশি পরিমাণে শুরু হয়েছে। অভিনেত্রীদের পাশাপাশি অভিনেতারাও এখন চেহারার উপর কাটাছেঁড়া করছেন। অভিনেতা রাজকুমার রাও লিপ ফিলার করিয়েছেন সদ্য। বয়সের ছাপ ঢাকতে কিংবা চেহারার খামতি ঢাকতে এমনটা করেন তারকারা।