কেউ ৪, কারও ৬ প্রেমিক! কোন বলিউড নায়িকার বয়ফ্রেন্ডের সংখ্যা সবথেকে বেশি?

বর্তমানে বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে নায়িকাদের মধ্যে প্রায় সকলেই বিবাহিত। দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে অনুষ্কা শর্মা, কিয়ারা আদবানি, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাটরা বিয়ে করে সুখে সংসার করছেন এখন। কিন্তু বিয়ের আগে চুটিয়ে প্রেম করেছেন তারা। এক নয়, একাধিক প্রেমিক ছিল তাদের জীবনে। বলিউডের কোন নায়িকার কতজন প্রেমিক? জেনে নিন।

অনুষ্কা শর্মা (Anushka Sharma) : বিরাট কোহলির সঙ্গে সুখে সংসার করছেন অনুষ্কা। তবে বিয়ের আগে তার জীবনে একে একে জোহেভ ইউসুফ, শাহিদ কাপুর, অর্জুন কাপুর, সুরেশ রায়নাদের মত তারকাদের উপস্থিতি ছিল। এমনকি রণবীর সিংয়ের সঙ্গেও নাকি তার প্রেম ছিল বলে শোনা যায়।

ALIA BHATT AND RANBIR KAPOOR

আলিয়া ভাট (Alia Bhatt) : আলিয়া ভাট সিদ্ধার্থ মালহোত্রার প্রেমে পড়েছিলেন। এরপর তার জীবনে আসেন আলি দাদারকার। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। আলিয়া এরপর কভিন মিত্তলের প্রেমে পড়েন। সেই প্রেমও ভেঙে যায়। রণবীর কাপুরকে বিয়ে করে এখন সুখে সংসার করছেন তিনি।

ঐশ্বর্যা রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) : মডেলিং করার সময় ঐশ্বর্য রাজিব মুলচন্দানীর প্রেমে পড়েছিলেন বলে শোনা যায়। সালমান খানের প্রেমে পড়ে তার সেই সম্পর্ক ভেঙে গিয়েছিল। সালমানের পর বিবেক ওবেরয় আসেন ঐশ্বর্যের জীবনে। কিন্তু সেই সম্পর্ক স্থায়ী হয়নি। ঐশ্বর্য এরপর অভিষেক বচ্চনকে বিয়ে করেন।

আরও পড়ুন : বয়সে বড় অভিনেত্রীর সঙ্গে প্রেম! প্রকাশ্যে এল শাহরুখ খানের ছেলের প্রেমিকার পরিচয়

Deepika Padukone Ranbir Kapoor

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) : দীপিকা পাড়ুকোন মডেলিং করার সময় নিহার পান্ডিয়ার সঙ্গে সম্পর্কে ছিলেন। তারপর তিনি রণবীর কাপুরের প্রেমে পড়েন। এমএস ধোনি, যুবরাজ সিং, সিদ্ধার্থ মালিয়ার সঙ্গেও তার প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা ছিল। এখন তিনি রণবীর সিংয়ের ঘরণী।

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) : প্রিয়াঙ্কা চোপড়ার জীবনেও একাধিক প্রেমিকের আগমন হয়েছে। একসময় অক্ষয় কুমার, হারমান বাভেজাদের সঙ্গে তার নাম জড়িয়েছিল। বাদ পড়েননি শাহরুখ খানও। তবে তিনি শেষ পর্যন্ত বিয়ে করেন হলিউড পপ তারকা নিক জোনাসকে।

আরও পড়ুন : ৬৩০০ কোটির সম্পত্তি! ভারতের সবথেকে ধনী হিরো কে?

Kareena Kapoor Khan

করিনা কাপুর (Kareena Kapoor) : করিনা কাপুর শাহিদ কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন একসময়। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায়। করিনার সঙ্গে হৃত্বিক রোশন, ফারদিন খানদের নামও জড়িয়েছিল। সেইফ আলি খানকে শেষ পর্যন্ত বিয়ে করে নবাবের ঘরণী হয়েছেন করিনা।

বিপাশা বাসু (Bipasha Basu) : বিপাশা বসু দীর্ঘদিন জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে ছিলেন। এরপর দিনো মোরিয়ার সঙ্গেও তার প্রেমের গসিপ শোনা যেত। পরে তিনি করণ সিং গ্রোভারকে বিয়ে করেন।