আসছে নতুন সিরিয়াল! শীঘ্রই ছোট পর্দায় ফিরছেন অন্বেষা হাজরা

অন্বেষা হাজরা (Annwesha Hazra), বাংলা সিরিয়ালের জনপ্রিয় এই অভিনেত্রী মাত্র কয়েকটি সিরিয়াল করেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। স্টার জলসার ‘চুনি পান্না’, ‘সন্ধ্যা তারা’ থেকে শুরু করে জি বাংলার (Zee Bangla) ‘এই পথ যদি না শেষ হয়’, প্রত্যেকটা সিরিয়ালেই নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। ’সন্ধ্যা তারা’র পর আবার নতুন সিরিয়াল নিয়ে ফিরছেন তিনি। কবে কোন চ্যানেলে? জেনে নিন।

অন্বেষা হাজরার ‘সন্ধ্যা তারা’ সিরিয়ালটি স্টার জলসাতে চলেছিল বেশ কিছুদিন। কিন্তু টিআরপির অভাবে সিরিয়ালটি খুব তাড়াতাড়ি বন্ধ করে দিতে হয়। ‘এই পথ যদি না শেষ হয়’ এর উর্মি হোক কিংবা ‘সন্ধ্যা তারা’ সিরিয়ালের সন্ধ্যা, প্রত্যেকটা চরিত্র দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। এবার শোনা যাচ্ছে অন্বেষা জি বাংলাতে একটি নতুন সিরিয়াল নিয়ে আসছেন।

Annwesha Hazra

যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউজের আওতায় জি বাংলাতে একটি নতুন সিরিয়াল আসবে। আর এই সিরিয়ালের হাত ধরেই অন্বেষা ফিরবেন টেলিভিশনের পর্দায়। তার ভক্তরা এতদিন ধরে অপেক্ষা করেছিলেন তার জন্য। এবার সেই অপেক্ষার অবসান হবে। নতুন এই সিরিয়ালের পরিচালনা করবেন গোপাল চক্রবর্তী।

আরও পড়ুন : চোখের বালির বিনোদিনী এখন কোথায়? অভিনয় ছেড়ে এখন কি করছেন অভিনেত্রী?

Annwesha Hazra

আরও পড়ুন : বাংলা সিরিয়ালের সেরা নায়ক কে? নামটা না শুনলে বিশ্বাস হবে না

যতদূর জানা যাচ্ছে নতুন এই সিরিয়ালটিতে অন্বেষার বিপরীতে অভিনয় করবেন কালার্স বাংলার একজন জনপ্রিয় অভিনেতা। তবে তার নাম জানা যায়নি। ইতিমধ্যেই ধারাবাহিকের চরিত্রদের লুক সেট হয়ে গিয়েছে। ধারাবাহিকের প্রথম ঝলক মুক্তি পাওয়ার অপেক্ষা শুধু। তাতেই বোঝা যাবে কেমন হবে অন্বেষার আসন্ন সিরিয়ালের গল্প।