বাংলার দীপিকা পাড়ুকোন! সৌরসেনীর বিকিনি লুক দেখে মুগ্ধ নেটিজেনরা

সৌরসেনী মৈত্র (Sauraseni Maitra), টলিউডের (Tollywood) জনপ্রিয় একজন অভিনেত্রী। অভিনয় গুনে তিনি মুগ্ধ করেছেন গোটা দেশের মানুষকে। এখন টলিউডের পাশাপাশি বলিউডেও তার বেশ পরিচিতি। নর্থ আমেরিকার বঙ্গ সম্মেলনে অংশ নিয়ে বিদেশের মাটি কাঁপিয়ে সবে ফিরেছেন। এখনই সোশ্যাল মিডিয়াতে নিজের বোল্ড লুকের ছবি শেয়ার করে সবাইকে তাক লাগিয়ে দিলেন সৌরসেনী।

সম্প্রতি সৌরসেনী বিকিনি পরে সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করেছেন। আসমানী রঙের ওয়ান পিস বিকিনি পরে সুইমিং পুলের ধারে ছবি তুলেছেন তিনি। তার এই ছবি দেখে তাকে বাংলার দীপিকা পাড়ুকোন বলছেন সবাই। অনেকেই ‘পাঠান’ সিনেমাতে দীপিকার ‘বেশরম রং’য়ের লুকের সঙ্গে তুলনা করছেন সৌরসেনীর এই লুকের।

Sauraseni Maitra

সৌরসেনীর এমন হট লুক দেখে এক কথায় মুগ্ধ সোশ্যাল মিডিয়ার বাসিন্দারা। এমনকি টলিউড ইন্ডাস্ট্রির তারকারাও তার প্রশংসা করছেন। শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শুভশ্রী গাঙ্গুলী, পার্নো মিত্রের মত অভিনেত্রীরাও তার প্রশংসা করছেন। তবে কেউ কেউ তা সমালোচনা করে দীপিকাকে নকল করার অভিযোগ করছেন।

উল্লেখ্য, টলিউডে বর্তমানে সৌরসেনী ও অভিনেতা অর্জুন চক্রবর্তীর সম্পর্ক নিয়ে জোরদার জল্পনা চলছে। সৌরসেনীর সঙ্গে নাকি অর্জুনের ঘনিষ্ঠতা বেড়েছে। এমনকি এই কথা অর্জুনের স্ত্রী সৃজার কানে পৌঁছেছে। সোশ্যাল মিডিয়াতে সৃজা রহস্যময় পোস্ট করেছিলেন এই নিয়ে। তিনি লেখেন, শুধু একমাত্র মেয়েকে আঁকড়ে তিনি জীবনে এগোচ্ছেন। পরে অবশ্য অর্জুনের সঙ্গে একসাথে কাপল ছবি তুলে সব জল্পনায় জল ঢালার চেষ্টা করেছিলেন দুজনে।

সৌরসেনী টলিউডে পা রাখেন মডেলিং দিয়ে। বেদব্রত পাইনের ‘চিটাগং’ ছিল তার প্রথম ছবি। এরপর একে একে ‘মাছের ঝোল’, ‘জেনারেশন আমি’, ‘ব্যোমকেশ গোত্র’, ‘একান্নবর্তী’, ‘আমি আসবো ফিরে’ এরকম কিছু ছবিতে তিনি অভিনয় করেন। আবার মুম্বাইয়ের কিছু প্রজেক্টেও কাজ করেছেন অভিনেত্রী।