মা হলেন দীপিকা পাড়ুকোন? হাসপাতাল থেকে ভাইরাল সন্তানসহ ছবি

এই বছরের ফেব্রুয়ারি মাসেই দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং রণবীর সিং (Ranveer Singh) সুখবর শুনিয়েছিলেন। মা হতে চলেছেন দীপিকা। বিয়ের পাঁচ বছরের মাথায় সন্তান নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা। সন্তান আগমনের দিনক্ষণও জানিয়েছিলেন দীপিকা। এই বছরের সেপ্টেম্বর মাসে তার মা হওয়ার কথা ছিল। কিন্তু আচমকাই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হাসপাতাল থেকে রণবীর এবং দীপিকার একটি ছবি। তাদের সঙ্গে রয়েছে এক সদ্যজাত। সময়ের আগেই মা হলেন নাকি দীপিকা?

সোশ্যাল মিডিয়াতে হাসপাতাল থেকে তোলা দীপিকার একটি ছবি নিয়ে এখন জোর চর্চা শুরু হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালে বিছানায় শুয়ে রয়েছেন দীপিকা। আর তার পাশে রয়েছেন এক সদ্যোজাত শিশু। এই ছবি ভাইরাল হওয়ার পর রটে যায় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন দীপিকা পাড়ুকোন। নেটিজেনরা শুভেচ্ছাও জানাতে শুরু করেন রণদীপকে।

Deepika Padukone

রণবীর এবং দীপিকার সন্তানকে নিয়ে সোশ্যাল মিডিয়ার উন্মাদনা যখন তুঙ্গে তখন জানা গেল আসল ঘটনা। না, এখনো সন্তানের জন্ম দেননি দীপিকা। তার সন্তান গর্ভেই রয়েছে। যার জন্ম হতে এখনো ১ মাসের উপর দেরী আছে। তবে সোশ্যাল মিডিয়ার এই ছবির রহস্য কী? আসলে এটা এক ভক্তের কারসাজি।

রণবীর এবং দীপিকার সন্তান ভূমিষ্ঠ হওয়ার অপেক্ষা আর করতে পারছেন না তাদের ভক্তরা। সুখবর শোনার অপেক্ষায় অধীর হয়ে আছেন তারা। দীপিকার একজন ভক্ত এই ছবি বানিয়েছেন। তারপর সেটা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। ছবিটি শেয়ার হয়েছে দীপিকা পাড়ুকোনের একটি ফ্যান পেজ থেকে।

আরও পড়ুন : ২০২৪-এ মা হতে চলেছেন বলিউডের এই ৫ নায়িকা

আরও পড়ুন : সন্তানের কী নাম রাখলেন রণবীর-দীপিকা? জন্মের আগেই ফাঁস হল নাম

দীপিকা বর্তমানে তার প্রেগনেন্সি জার্নি উপভোগ করছেন। ‘কল্কি’ ছবির শুটিং চলার সময় তিনি মা হওয়ার সুখবর পান। সেই নিয়েই তিনি শুটিং করেছেন। তারপর আম্বানিদের বিয়ের আসরে তাকে নাচতেও দেখা গিয়েছে। প্রেগনেন্সি চলাকালীন এখন অবশ্য কাজ থেকে কিছুটা বিরতি নিয়েছেন দীপিকা। এখন বাড়িতেই কাটাচ্ছেন বেশিরভাগ সময়। আগামী সেপ্টেম্বর মাসে দীপিকার সন্তান ভূমিষ্ঠ হবে।