Jisshu-Nilanjanaa Divorce : বাবার পরকীয়ায় ভাঙছে সংসার! কী বললেন যীশু কন্যা সারা?

যীশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্তের দাম্পত্য সম্পর্কে ফাটলের খবর এখন প্রকাশ্যে। তৃতীয় ব্যক্তিকে কেন্দ্র করে চিড় ধরেছে যীশু-নীলাঞ্জনার সুখের সংসারে। এই বিষয়ে সরাসরি মুখ না খুললেও সোশ্যাল মিডিয়াতে নীলাঞ্জনা তার মন খারাপের কথা জানিয়েছিলেন। এবার সেই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই যীশু-নীলাঞ্জনার বড় মেয়ে সারা সেনগুপ্ত এমন এক বার্তা দিলেন যা থেকে কিছু ইঙ্গিত পাচ্ছেন নেটিজেনরা।

যীশু এবং নীলাঞ্জনার দাম্পত্য সম্পর্কের অবনমনের কথা প্রথম প্রকাশ্যে আসে যখন নীলাঞ্জনা তার নামের পাশ থেকে যীশুর পদবী সরিয়ে দেন। সম্প্রতি তাদের বড় মেয়ে সারাও মায়ের সঙ্গে ছবি দিয়ে একটি পোস্ট করেন। তাতে লেখা, “এই খেলায় সবচেয়ে শক্তিশালী মহিলা।” তাতে মায়ের ছবির পাশে একটি মুকুটের ইমোজিও রয়েছে।

Sara Sengupta

এই ছবি দেখে বোঝাই যাচ্ছে মা ও মেয়ে কেমিস্ট্রি কতটা গভীর। এর আগে সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করে নীলাঞ্জনা লেখেন তিনি এই কঠিন মুহূর্তে পাশে পেয়েছেন তার দুই মেয়ে সারা এবং জারা ও তার বোন চন্দনাকে। কিছুদিন আগেই তার মা অঞ্জনা ভৌমিকের মৃত্যু হয়েছে। এখন সন্তান এবং বোনই আগলে রাখছেন নীলাঞ্জনাকে।

যীশু এবং নীলাঞ্জনা সম্পর্ক গত ২০ বছরের। নীলাঞ্জনা নিজেও একজন অভিনেত্রী তথা প্রযোজক। যীশুর সঙ্গে তার একটি প্রোডাকশন হাউজ রয়েছে। দুই মেয়েকে নিয়ে সুখের সংসার ছিল তাদের। কিন্তু আচমকা তাদের সম্পর্কের মধ্যে ঢুকে পড়েছে এক তৃতীয় ব্যক্তি। শিনাল সুর্তি নামের এক মহিলার প্রেমে পড়েছেন যীশু। মুম্বাইতে নাকি তারা লিভ ইন করছেন বলেও খবর।

আরও পড়ুন : নীলাঞ্জনাকে ছেড়ে কার সঙ্গে লিভ ইন করছেন যীশু? অবশেষে প্রকাশ্যে এলো নতুন প্রেমিকার পরিচয়

Jisshu Sengupta`s Girlfriend

আরও পড়ুন : সিনেমার থেকে কম নয় যীশু-নীলাঞ্জনার প্রেম কাহিনী! এই কারণেই ভাঙছে বিয়ে

এই খবর জেনেই অসুস্থ হয়ে পড়েন নীলাঞ্জনা। সদ্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে। ডিহাইড্রেশনের সমস্যায় তিনি ভুগছিলেন বলে খবর মিলেছে। যদিও যীশুর কাছের বন্ধু রুদ্রনীল ঘোষ অবশ্য দাবী করেছেন নীলাঞ্জনা আত্মহত্যা করতে গিয়েছিলেন। কঠিন এই মুহূর্তে মেয়ে সারা মায়ের পাশেই রয়েছেন। বুঝিয়ে দিলেন কি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে? জল্পনা তুঙ্গে।