প্রধান চরিত্র থেকে বাদ সব্যসাচী! ‘রামপ্রসাদ’ দেখে ক্ষুব্ধ দর্শকরা

বাদ সব্যসাচী! ‘রামপ্রসাদে’ বদলে গেল প্রধান চরিত্রের মুখ, দেখে ক্ষুব্ধ দর্শকরা

Riya Chatterjee

Published on:

এই মুহূর্তে স্টার জলসাতে (Star Jalsha) একমাত্র ভক্তিমূলক সিরিয়াল হল রামপ্রসাদ (Ramprasad)। সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury), সুস্মিলি আচার্য (Susmili Acharjee) ও পায়েল দে’কে (Payel De) নিয়ে সাধক রামপ্রসাদের জীবন অবলম্বনে শুরু হয়েছিল এই ধারাবাহিকের গল্প। কিন্তু আচমকাই ধারাবাহিকের গল্পের পট পরিবর্তন হল। রামপ্রসাদ নন, এবার থেকে ধারাবাহিকের প্রধান চরিত্র হবেন অন্য কেউ।

রামপ্রসাদে রানী ভবানীর আগমন

কিছুদিন আগেই চ্যানেলের তরফ থেকে একটি নতুন প্রোমো শেয়ার করা হয়। তাতে দেখা যায় এবার গল্পে রানী ভবানীর এন্ট্রি হতে চলেছে। তার দিকে তরবারি এগিয়ে দিচ্ছে রামপ্রসাদ। রামপ্রসাদের থেকে তরবারি নিয়ে সাধারণ মানুষকে বিপদের হাত থেকে রক্ষা করার পণ নিলেন তিনি। এই চরিত্রে অভিনয় করবেন তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)।

RAMPRASAD

রামপ্রসাদ থেকে বিদায় নিয়েছে সর্বাণী?

বিগত কয়েকদিন ধরে রামপ্রসাদের স্ত্রী সর্বাণী ওরফে সুস্মিলি আচার্যকে টেলিভিশনের পর্দায় দেখা যাচ্ছে না আর। গল্পে তার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। একদিকে রানী ভবানীর আগমন অন্যদিকে সর্বাণীকে দেখতে না পেয়ে অনেকেরই মনে কৌতুহল দানা বাঁধছে। সত্যিই কি সিরিয়াল ছেড়ে দিলেন সুস্মিলি?

আসলে মাধ্যমিক পরীক্ষার জন্য সুস্মিলি মাঝে কিছুদিন অভিনয় বন্ধ রেখেছিলেন। মাধ্যমিকের পর আবারও ক্যামেরার সামনে ফিরবেন তিনি। শীঘ্রই তাকে সিরিয়ালে দেখা যাবে আবার। এদিকে আবার ‘রামপ্রসাদ’কে নিয়ে স্টার জলসার নতুন সিদ্ধান্তের খবর প্রকাশ্যে এসেছে যা কার্যত ভক্তদের রাতের ঘুম কেড়েছে।

আরও পড়ুন : আসছে নতুন সিরিয়াল! বন্ধ হওয়ার মুখে জি বাংলার এই ৪ সিরিয়াল

RAMPRASAD

বদলে গেল রামপ্রসাদের গল্প

গল্প এখন যে গতিতে এগোচ্ছে তাতে দেখা যাচ্ছে ধারাবাহিকের প্রধান নায়ক ও নায়িকা এখন আর রামপ্রসাদ আর সর্বাণী নন। বরং গল্প ঘুরে গিয়েছে রানী ভবানীর প্রেক্ষাপটে। দীর্ঘ বেশ কিছুদিন ধরে রামপ্রসাদ সিরিয়ালটির টিআরপি তেমন নেই বললেই চলে। তাই এবার গল্পের প্রেক্ষাপট পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল।

আরও পড়ুন : ‘অনুরাগের ছোঁয়া’র ইরা দত্ত আসলে কে? রইল সূর্যর নতুন নায়িকার পরিচয়

RAMPRASAD

প্রথমে জানা গিয়েছিল টিআরপি বাড়ানোর জন্য তিয়াসাকে রানী ভবানীর চরিত্রে এই সিরিয়ালে পার্শ্ব চরিত্র হিসেবে আনা হবে। তবে এখন থেকে নাকি গল্প এগোবে রানী ভবানীকে কেন্দ্র করেই। অর্থাৎ রামপ্রসাদ এবং সর্বাণী হয়ে যাবে পার্শ্ব চরিত্র! চ্যানেলের এই সিদ্ধান্তে মোটেই খুশি নন দর্শকরা। রানী ভবানীকে তারা পছন্দ করছেন ঠিকই তবে তারা চাইছেন রানী ভবানীর পাশাপাশি রামপ্রসাদ-সর্বাণীও সমান গুরুত্ব যেন পায়।