নগ্ন হয়ে স্নান থেকে ‘নীল ভিডিও’! পুনম পান্ডের জীবনে রয়েছে এই ৫ বিতর্ক

স্নানের লাইভ ভিডিও থেকে নগ্ন ফটোশুট! পুনম পান্ডের জীবনে রয়েছে একাধিক বিতর্ক

Pinki Banerjee

Published on:

২০২৪ সালের ২রা ফেব্রুয়ারি, মাত্র ৩২ বছর বয়সে সার্ভাইকাল ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেলেন অভিনেত্রী তথা মডেল পুনম পান্ডে (Poonam Pandey)। আজ অভিনেত্রীর টিম ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই কথা ঘোষণা করেন। পুনম পান্ডের এমন আকস্মিক মৃত্যুতে হতভম্ব গোটা বলিউড। খ্যাতনামা অভিনেত্রী না হলেও পুনম পান্ডে বারবার খবরের শিরোনামে উঠে এসেছেন বিভিন্ন বিতর্কের জন্য। আজ এই প্রতিবেদনে জানুন পুনম পান্ডের জীবনের একাধিক বিতর্কের কথা।

ইনস্টাগ্রামে পোস্ট করে জানানো হয় অভিনেত্রীর মৃত্যুর কথা

আজ সকালে অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট করা হয় অভিনেত্রীর টিমের তরফ থেকে। ইনস্টাগ্রাম পোস্টে লেখা হয়, “আজ সকালটা আমাদের জন্য কঠিন। আপনাদের গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের প্রিয় পুনমকে সার্ভাইকাল ক্যান্সারে হারিয়েছি আমরা। প্রতিটি জীবন্ত রূপ যা কখনো যোগাযোগে এসেছিল তার সঙ্গে, তার বিশুদ্ধ ভালোবাসা এবং দয়ার সঙ্গে পরিচিত হয়েছিল। দুঃখের এই সময়ে আমরা আপনাদের কাছে সব রকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। এখন আমরা স্নেহের সঙ্গে তাকে স্মরণ করতে চাই।”

Poonam Pandey

মডেলিং দিয়ে শুরু করেছিলেন পথ চলা

১৯৯৯ সালে ১১ই মার্চ কানপুরে জন্মগ্রহণ করেন এই অভিনেত্রী। মডেল হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। গ্ল্যাড্রারস ম্যানহান্ট এবং মেগা মডেল প্রতিযোগিতার শীর্ষ ৯ জন প্রতিযোগীর মধ্যে অন্যতম ছিলেন তিনি। ওই ম্যাগাজিনের কভার গার্লও হয়েছিলেন পুনম। এরপর ধীরে ধীরে অভিনয় জগতের দিকে অগ্রসর হয়েছিলেন পুনম।

সিনেমা ঘিরেও তৈরি হয় বিতর্ক

২০১৩ সালে ‘নাশা’ সিনেমার মাধ্যমে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। এই সিনেমায় এক শিক্ষিকা এবং এক ছাত্রের মধ্যে গড়ে ওঠা প্রেমের সম্পর্কের কথা দেখানো হয়েছিল। সিনেমাটির পোস্টার সেই সময় বিতর্ক তৈরি করেছিল ভীষণভাবে। তবে শুধু হিন্দি নয়, পুনম কাজ করেছেন ভোজপুরি এবং তেলেগু সিনেমাতেও। ২০১৮ সালে ‘দ্যা জার্নি অফ কর্মা’, ছিল অভিনেত্রীর শেষ রিলিজ।

Poonam Pandey

ভারত বিশ্বকাপ ঘরে আনলে নগ্ন হয়ে ছবি তুলব, বলেছিলেন পুনম

২০১১ সালে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী প্রতিশ্রুতি দেন, ভারতীয় ক্রিকেট দল যদি বিশ্বকাপ ঘরে আনে তাহলে তিনি নগ্ন হয়ে ছবি দেবেন। কিন্তু পরবর্তীকালে তিনি সেই প্রতিশ্রুতি রাখতে পারেননি কারণ বিসিসিআই তাকে অনুমতি দেয়নি। তবে ২০১২ সালে কলকাতা নাইট রাইডার্স আইপিএল জেতার পর নগ্ন হয়ে পোজ দিয়েছিলেন তিনি।

তৈরি করেছিলেন নিজস্ব ওয়েবসাইট

পুনম একটি অ্যাপ্লিকেশন তৈরি করেছিলেন যা পরে গুগল দ্বারা নিষিদ্ধ করে দেওয়া হয় কারণ এই অ্যাপ্লিকেশনটি গুগলের শর্ত পূরণ করতে পারেনি। পরে এই অ্যাপ্লিকেশনটিকে ওয়েবসাইটে পরিণত করে নেন তিনি। এই ওয়েবসাইটে দেখতে পাওয়া যায় পুনমের একাধিক ভিডিও। সিনেমা ছাড়াও তিনি ‘ফিয়ার ফ্যাক্টর খাতরো কে খিলাড়ি’, ‘লক আপ’-এর মতো টিভি অনুষ্ঠানে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন।

আরও পড়ুন : ‘তুই শুধু ন্যাংটো হতে পারিস’, প্রকাশ্য ক্যামেরায় গালি দিয়ে পুনমকে ধুয়ে দিল পায়েল

Poonam Pandey

আরও পড়ুন : শরীরে বাসা বেঁধেছে কঠিন রোগ, মারণ রোগে ভুগছেন এই ৫ দক্ষিণী নায়িকা

ব্যক্তিগত জীবন নিয়েও বিতর্ক তৈরি হয়েছে বারবার

২০২০ সালের ১ সেপ্টেম্বর প্রেমিক স্যাম বোম্বেকে বিয়ে করেন তিনি। বিয়ের ঠিক ১০ দিন পর অর্থাৎ ১১ই সেপ্টেম্বর স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানি এবং মারধর করার অভিযোগ এনেছিলেন পুনম। কিন্তু আশ্চর্যজনকভাবে জেল থেকে মুক্তি পেয়ে ফের পুনমের সঙ্গে থাকা শুরু করেন স্যাম। ২০২১ সালে ফের স্বামীর বিরুদ্ধে মারধর করার অভিযোগ তুলে স্যাম বোম্বের সঙ্গে বিচ্ছেদ করে নেন পুনম। এর পর ২০২৩ সালের নভেম্বর মাসে গোয়াতে নগ্ন ভিডিও বানানোর জন্য গ্রেফতার করা হয়েছিল অভিনেত্রীকে।