রাতারাতি বন্ধের মুখে জনপ্রিয় চ্যানেলের সব বাংলা সিরিয়াল! মাথায় হাত কলাকুশলীদের

টাকার অভাবে বন্ধ শুটিং, রাতারাতি বন্ধের মুখে এই বাংলা চ্যানেলের সব সিরিয়াল

Riya Chatterjee

Published on:

টিআরপি নিয়েই এখন কার্যত জোরদার লড়াই চলছে বাংলা টেলিভিশন চ্যানেলগুলোর মধ্যে। বিশেষত হাড্ডাহাড্ডি লড়াই আমরা দেখতে পাই স্টার জলসা এবং জি বাংলার মধ্যে। তবে কালার্স বাংলা এবং সান বাংলাও রয়েছে এই তালিকায় যেখানে নতুন নতুন সিরিয়ালের সম্প্রচার হয়। তবে সম্প্রতি শোনা যাচ্ছে বাংলার এক জনপ্রিয় চ্যানেলে সব সিরিয়ালের শুটিং বন্ধের মুখে।

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এখন বেশ কিছু প্রযোজনা সংস্থা টাকার অভাবে ধুঁকছে। কলাকুশলীদের সময়মত পারিশ্রমিক দেওয়া সম্ভব হচ্ছে না। যার ফলে বেশ কিছু সিরিয়ালের শুটিং মাঝে প্রায় বন্ধ হতে বসেছিল। যার মধ্যে জি বাংলার মিলি সিরিয়ালটিও রয়েছে। শেষমেষ আলোচনার মাধ্যমে শুটিং শুরু করা গেলেও বকেয়া রয়ে গিয়েছে বহু শিল্পীর পারিশ্রমিক।

MILI

স্টুডিও পাড়া সূত্রে খবর, অভিনেতা এবং অভিনেত্রীদের লক্ষ লক্ষ টাকার পারিশ্রমিক দিতে পারছে না বেশ কিছু প্রযোজনা সংস্থা। একাধিকবার টাকা চেয়েও তারা পারিশ্রমিক পাচ্ছেন না। নতুন পুরনো সব শিল্পীদের ভবিষ্যৎ এখন অনিশ্চিত। এছাড়া শুটিং ফ্লোরের ভাড়াও দীর্ঘদিন যাবত বকেয়া পড়ে রয়েছে। সম্প্রতি এক নামজাদা প্রযোজনা সংস্থার বিরুদ্ধে ওঠে এই অভিযোগ।

এই বছরেই একাধিক সিরিয়াল বন্ধ হতে পারে বলে অনুমান করা হচ্ছে। তবে টিআরপি এবং টাকার অভাবে জনপ্রিয় একটি চ্যানেলের প্রায় সবকটি সিরিয়ালই হঠাৎ বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। শোনা যাচ্ছে কালার্স বাংলাতে নাকি এখন আর নতুন কোন সিরিয়াল আসবে না। এমনকি যে সিরিয়ালগুলো চলছে সেগুলোও নাকি বন্ধ হতে পারে।

COLOURS BANGLA

আরও পড়ুন : অবাঙালি হয়েও বাংলা সিরিয়ালের নায়ক, গীতা LLB -র নায়ক আসলে কে?

এই মুহূর্তে কালার্স বাংলাতে পাঁচটি বাংলা সিরিয়াল এবং কয়েকটি হিন্দি ডাবিং সিরিয়াল চলছে। এই পাঁচটি সিরিয়ালের মধ্যে রয়েছে ফেরারি মন, সোহাগ চাঁদ, টুম্পা অটোওয়ালি, রামকৃষ্ণা, তুমি যে আমার মা। এই সবকটি সিরিয়াল আগামী মার্চ মাস পর্যন্ত চালানো হবে। তারপর আর নতুন কোনও বাংলা সিরিয়াল আনবে না চ্যানেল কর্তৃপক্ষ।

আরও পড়ুন : “পরকীয়া সুস্থতার লক্ষণ!”, অপরাজিতা আঢ্যের কথা শুনে ছিঃ ছিঃ করছেন নেটিজেনরা

আরও পড়ুন : নায়কের হঠাৎ মৃত্যু! রাতারাতি বদলে দেওয়া হল স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালের গল্প

প্রযোজনা সংস্থার অন্দরে ডামাডোলের কারণে মাঝে টুম্পা অটোওয়ালির শুটিং বন্ধ হওয়ার উপক্রম হয়েছিল। এরই মধ্যে দ্বিতীয় বসন্ত সিরিয়ালের শুটিং বন্ধ হয়ে গিয়েছে। আপাতত বাকি সিরিয়ালগুলো চলেও নতুন বছরের প্রথমার্ধেই এই সিরিয়ালগুলো বন্ধ হবে। তবে তার জায়গাতে নতুন কোনো বাংলা সিরিয়াল আপাতত আসবে না, এমন খবরই পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন : জগদ্ধাত্রীকে ল্যাং মেরে টপার এই মেগা সিরিয়াল, চমকে দেবে উলটপালট TRP তালিকা