টাকা নেই! একসঙ্গে বন্ধের মুখে জি বাংলার এই ৩ ধারাবাহিক, কলাকুশলীদের মাথায় হাত

টাকার অভাবে ধুঁকছে প্রযোজনা সংস্থা! একসঙ্গে বন্ধের মুখে তিন-তিনটি বাংলা ধারাবাহিক

Riya Chatterjee

Published on:

জি বাংলা, স্টার জলসা, কালার্স বাংলা এবং সান বাংলা, এই ৪ টি বাংলা চ্যানেল মূলত একের পর এক নতুন সিরিয়াল আনছে দর্শকদের জন্য। টিআরপির অভাবে পিছিয়ে পড়া সিরিয়াল একের পর এক বন্ধ হয়ে যেতে দেখছি আমরা। সেই জায়গায় এবার শুধু টিআরপি নয়, প্রযোজনা সংস্থার টাকার অভাবে বন্ধ হতে বসেছে ৩ টি ধারাবাহিক।

স্টুডিও পাড়া সূত্রে খবর, ক্রিস্টাল জেমস প্রযোজনা বর্তমানে টাকার অভাবে ভুগছে। এমতাবস্থায় সিরিয়ালের শুটিং চালিয়ে নিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না এই সংস্থার জন্য। এই সংস্থার আওতায় বর্তমানে জি বাংলা, কালার্স বাংলা এবং সান বাংলাতে বেশ কিছু ধারাবাহিক চলছে। অশনি সংকেত দেখা দিচ্ছে সেই সব ধারাবাহিকের ভবিষ্যৎ নিয়ে।

STAR JALSHASTAR JALSHA

শুধু তাই নয়, স্টার জলসাতেও ক্রিস্টাল জেমসের তরফ থেকে একটি নতুন সিরিয়াল আসার কথা ছিল। প্রযোজনা সংস্থার অর্থনৈতিক সংকটের কারণে তাতেও সমস্যা দেখা দিয়েছে। তবে আপাতত যে তিনটি সিরিয়ালের সম্প্রচার চলছে তাদের ভবিষ্যৎ নিয়ে আশঙ্কা দেখা দিচ্ছে। এই তিন ধারাবাহিকের মধ্যে রয়েছে মিলি, টুম্পা অটোওয়ালি এবং দ্বিতীয় বসন্ত।

এই তিন ধারাবাহিকের মধ্যে মিলির সম্প্রচার হয় জি বাংলাতে। কালার্স বাংলাতে সম্প্রচার হয় টুম্পা অটোওয়ালির এবং সান বাংলার নতুন সিরিয়াল হল দ্বিতীয় বসন্ত। টিআরপির অভাবে এরই মধ্যে মিলি সিরিয়ালের স্লট পরিবর্তন হয়েছে। তবে নতুন স্লটে গিয়েও এই সিরিয়াল তেমন ভাল ফলাফল করতে পারেনি।

MILI

আরও পড়ুন : “পরকীয়া সুস্থতার লক্ষণ!”, অপরাজিতা আঢ্যের কথা শুনে ছিঃ ছিঃ করছেন নেটিজেনরা

অন্যদিকে কালার্স বাংলার টুম্পা অটোওয়ালি বেশ পুরনো সিরিয়াল হলেও সান বাংলার দ্বিতীয় বসন্ত একেবারেই নতুন। যতদূর জানা যাচ্ছে আর্থিক অবস্থা ভালো না থাকার কারণে অভিনেতা-অভিনেত্রী এবং কলাকুশলীদের পারিশ্রমিকও দিতে পারছে না ক্রিস্টাল জেমস। তাই সিরিয়াল বন্ধ ছাড়া আর কোনও উপায় নেই।

আরও পড়ুন : চ্যানেলের সঙ্গে ঝামেলা! রাতারাতি বন্ধের মুখে জি বাংলার এই জনপ্রিয় সিরিয়াল

Dwitiyo Basanta

আরও পড়ুন : সিনেমায় দেখালে ঠিক আর সিরিয়ালে দেখালেই দোষ? ‘অ্যানিমাল’ দেখে ক্ষোভে ফুঁসছেন ‘তিতলি’

এদিকে চ্যানেলের সঙ্গে ঝামেলার কারণে মাঝখানে বন্ধ হতে বসেছিল মিলি, টুম্পা অটোওয়ালি ও দ্বিতীয় বসন্তের শুটিং। কিন্তু আলোচনার পর ঝামেলা মিটে যাওয়াতে মিলি ও টুম্পা অটোওয়ালির শুটিং আবার শুরু হয়। কিন্তু দ্বিতীয় বসন্তের শুটিং এখনও শুরু হয়নি। আপাতত ১৮ই ডিসেম্বর থেকে দ্বিতীয় বসন্তের শুটিং আবার শুরু হবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন : বাংলা সিরিয়ালের নায়িকারা কে কত টাকা পায়? কার পারিশ্রমিক সবথেকে বেশি?