বক্স-অফিসে উঠবে ঝড়! মুক্তির অপেক্ষায় দিন গুনছে এই ১২টি ধামাকাদার দক্ষিণী ছবি

বক্স অফিস কাঁপাতে আসছে ১২ টি ধামাকাদার দক্ষিণী ছবি, রইল ছবি মুক্তির দিনক্ষণ

Riya Chatterjee

Published on:

করোনা সময়কালের পর থেকে ব্যাক টু ব্যাক দক্ষিণী সিনেমার ঝড় আমরা বেশ ভালোই টের পেয়েছি। পুষ্পা, বাহুবলি, থেকে কেজিএফ, ভারতীয় সিনেমার এত দুর্দান্ত সাফল্য এর আগে কখনও দেখা যায়নি। তবে এটা তো কেবল ট্রেলার, এই বছরের ডিসেম্বর মাস থেকে শুরু হচ্ছে আসল ধামাকা। ব্যাক টু ব্যাক এবার মুক্তি পাবে দক্ষিণের ১২ টি ধামাকাদার সিনেমা। কবে কোনটা মুক্তি পাবে? দেখে নিন চট করে।

সালার : বাহুবলী অভিনেতা প্রভাস অভিনীত বহু প্রতীক্ষিত ছবি হল সালার। এই ছবিটি মুক্তি পাবে এই বছরের ২২ শে ডিসেম্বর। ছবিতে অভিনয় করছেন শ্রুতি হাসান, পৃথ্বীরাজ সুকুমারন। আদিপুরুষের ব্যর্থতার পর প্রভাস ঘুরে দাঁড়াতে পারবেন কিনা সেটাই এবার জানা যাবে সালার থেকে।

Saindhav

সৈন্ধব : দক্ষিণী সুপারস্টার ভেঙ্কটেশ দগ্গুবাতির সৈন্ধব সিনেমাটিও রয়েছে এই তালিকায়। ছবিটি মুক্তি পাবে এই বছরের ২২ শে ডিসেম্বর। শ্রদ্ধা শ্রীনাথ, রুহানি শর্মা এবং নওয়াজুদ্দিন সিদ্দিকীও অভিনয় করেছেন এই ছবিটিতে।

গুন্টুর করম : যখন ব্যাক টু ব্যাক সুপারস্টারেরা ধামাকা নিয়ে আসছেন তখন সেই তালিকায় মহেশবাবু থাকবেন না তাও কি হয়? ২০২৪ সালের ১২ ই জানুয়ারি কল্কির পাশাপাশি মুক্তি পাবে মহেশ বাবুর গুন্টুর করম ছবিটি। এই ছবিতে শ্রীলীলা, মীনাক্ষী চৌধুরী এবং রম্যা কৃষ্ণান অভিনয় করেছেন।

kalki 2898 ad

কল্কি ২৮৯৮ AD : অশ্বথ্থামা থেকে কল্কি, নাম বদলানোর পাশাপাশি এই সিনেমা প্রভাসের ভাগ্য বদলাতে পারে কিনা সেটাই এখন দেখার। ছবিটি মুক্তি পাবে ২০২৪ সালের ১২ই জানুয়ারি। অমিতাভ বচ্চন এবং দীপিকা পাড়ুকোনও অভিনয় করেছেন প্রভাসের এই সিনেমাটিতে।

থাঙ্গালন : ২০২৪ সালের ২৬ শে জানুয়ারি মুক্তি পাবে চিনায় বিক্রম অভিনীত থাঙ্গালন ছবিটি। এই ছবিতে মালবিকা মোহনন এবং পার্বতী অভিনয় করেছেন।

kalki 2898 ad

ক্যাপ্টেন মিলার : দক্ষিণী অভিনেতা ধানুষের এই সিনেমাটিও আগামী বছর মুক্তি পাবে। ছবিটি জানুয়ারি মাসে মুক্তি পাবে বলে জানা গিয়েছে। ধানুষ ছাড়াও ছবিতে অভিনয় করেছেন সির রাজকুমার সুদীপ কিষাণ এবং প্রিয়াঙ্কা আরুল মোহন।

দেবরা : জুনিয়র এনটিআর অভিনীত এই ছবিটি আগামী বছরের ৫ ই এপ্রিল মুক্তি পাবে। ছবিতে জাহ্নবী কাপুর এবং সেইফ আলি খানও অভিনয়ে আছেন বলে জানা গিয়েছে।

PUSHPA 2

পুষ্পা ২ : অবশেষে দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার অবসান হতে চলেছে এবার। ২০২৪ সালের ১৫ ই আগস্ট মুক্তি পাবে পুষ্পা ২। রশ্মিকা মান্দানা, ফাহাদ ফাসিল এবং সুনীল অভিনয় করেছেন এই ছবিতে।

ইন্ডিয়ান ২ : কমল হাসান আগামী বছর এই নতুন ছবিটি উপহার দিতে চলেছেন দর্শকদের। ২০২৪ সালে এই ছবি মুক্তি পাবে জানা গেলেও কবে মুক্তি পাবে সেই দিনক্ষণ জানা যায়নি। ছবিতে কাজল আগরওয়াল, সিদ্ধার্থ এবং রাকুল প্রীত সিং অভিনয় করছেন বলে শোনা গিয়েছে।

Hari Hara Veera Mallu

আরও পড়ুন : হিন্দি সিরিয়ালের সেরা ৫ নায়িকা, উপার্জনের দিক দিয়ে পেছনে ফেলেছেন বলিউড অভিনেত্রীদেরও

হরিহর বীরা মাল্লু : পবন কল্যাণ অভিনীত এই ছবিটির জন্য অনেকদিন ধরে অপেক্ষা করে আছেন দর্শকরা। ২০২৪ সালে মুক্তি পাবে এই ছবি। আপাতত ছবি মুক্তির তারিখ জানা যায়নি। ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন নিধি আগারওয়াল, অর্জুন রামপাল এবং নার্গিস ফাখরি।

কঙ্গুবা : দক্ষিণী অভিনেতার সুরিয়ার আসন্ন ছবি হতে চলেছে কঙ্গুবা। এই ছবিটিও ২০২৪ সালে মুক্তি পাবে। আগামী বছরের মাঝামাঝি কিংবা শেষের দিকে মুক্তি পেতে পারে এই সিনেমাটি। ছবিতে দিশা পাটানি নায়িকার ভূমিকাতে অভিনয় করছেন।

আরও পড়ুন : বিয়ের আগেই ভেঙে যায় সম্পর্ক, দেখুন বলিউডের কিছু অপূর্ণ ভালোবাসার বাস্তব কাহিনী

GAME CHANGER

গেম চেঞ্জার : এই ছবিটা অবশ্য আগামী বছর নয়, ২০২৫ সালে মুক্তি পাবে। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন রামচরণ। এই ছবিতে রামচরণের সঙ্গে অভিনয় করছেন কিয়ারা আদবানিও।

আরও পড়ুন : শুধু অ্যানিম্যাল নয়, রণবীর কাপুরের এই ৮ সিনেমা বক্স অফিসে রেকর্ড করেছে