টিকিট কিনে লাইন দেওয়ার দিন শেষ! এবার অনলাইনে দেখে নিন ‘জওয়ান’

টিকিট কেনার দিন শেষ, শীঘ্রই অনলাইনে আসছে ‘জওয়ান’, দেখুন সম্পূর্ণ বিনামূল্যে

Avatar

Published on:

Jawan : মুক্তির পর দেখতে দেখতে বক্স অফিসে প্রায় ৭ দিন কাটিয়ে ফেলল ‘জওয়ান’(Jawan)। তবুও শাহরুখ খান (Shah Rukh Khan) যেন অপ্রতিরোধ্য। আপাতত গোটা দেশ ‘জওয়ান’ জ্বরে কাঁপছে। বিশ্বব্যাপী সিনেমাটি তুমুল ব্যবসা করছে বলেই বক্স অফিসের খবর! শুধু ভারতের বক্স অফিসেই ৩০০ কোটি টাকার টিকেট বিক্রি হয়েছে বলিউড (Bollywood) -র এই ছবিটির! কিন্তু এবার জওয়ান আসতে চলেছে ওটিটি (OTT) প্লাটফর্মে। চলুন জেনে নিই কোন ওটিটি প্লাটফর্মে দেখা যাবে এই ছবি।

‘জওয়ান’ ছবিটিতে দ্বৈত চরিত্রে দেখা যাচ্ছে শাহরুখ খানকে। এখানে তিনি বিক্রম রাঠোর এবং আজাদের চরিত্রে অভিনয় করেছেন। তাঁর সঙ্গে মুখ্য মহিলা চরিত্র তথা দুঁদে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন নয়নতারা। খলনায়কের চরিত্রে আছেন বিজয় সেতুপতি। অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, ঋদ্ধি ডোগরা, সঞ্জিতা ভট্টাচার্য প্রমুখ আছেন। ক্যামিও চরিত্রে দেখা মিলেছে দীপিকা পাড়ুকোন এবং সঞ্জয় দত্তের।

JAWAN

তবে Sacnilk.com-এর রিপোর্টানুসারে এই অ্যাকশন থ্রিলারটি মুক্তির সপ্তম দিনের মাথায় বুধবার দেশীয় বক্স অফিসে ২১.৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। সবমলিয়ে এই ছবির ব্যবসা ভারতে সমস্ত ভাষায মিলিয়ে দাঁড়িয়েছে ৩৬৬.০৮ কোটি ছুঁই ছুঁই। তরণ আদর্শ এদিন এক্স প্ল্যাটফর্মে জানান, ৩০০ কোটির ক্লাবে প্রবেশ করতে শাহরুখের ‘পাঠান’-এর সময় লেগেছিল ৭ দিন, কিন্তু মাত্র পাঁচ দিনেই সেই কীর্তি ছুঁয়ে ফেলল ‘জওয়ান’।

বক্সঅফিসের দিকে নজর দিলে, ইতিমধ্যেই ৬০০ কোটির ক্লাবে ঢুকে গিয়েছে ‘জওয়ান’। শাহরুখ-নয়নতারার এই ছবি বক্সঅফিসে নতুন নতুন রেকর্ড তৈরি করছে। তবে বক্স অফিসের নিরিখে শুধু ‘পাঠান’-নয়, হলিউডি ছবির সঙ্গেও পাল্লা দেবে ‘জওয়ান’। অতিমারির পর থেকে দক্ষিণী ছবির কাছে মাথা নোয়াতে হয়েছিল বলিউডকে। সেই ধারা ভাঙলেন শাহরুখ। প্রেক্ষাগৃহে রমরমিয়ে ব্যবসা করা এই ছবি খুব শীঘ্রই আসবে ওটিটিতে।

JAWAN

শোনা যাচ্ছে, ২৫০ কোটি টাকায় নেটফ্লিক্সে (Netflix)-এ বিক্রি হয়ে গিয়েছে ‘জওয়ান’-এর স্বত্ব। কয়েকমাসের মধ্যেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘জওয়ান’। কিন্তু সেই চুক্তি নিয়ে এখনও আনুষ্ঠানিকভাবে দুই পক্ষের তরফেই কিছু জানানো হয়নি। গোটা বিষয় নিয়ে দুই সংস্থার মুখেই কুলুপ। কবে থেকে জওয়ান ওটিটি-তে দেখা যাবে সেই নিয়েও কোনও তথ্য সামনে আসেনি।

আরও পড়ুন : টুকে টুকেই সুপারস্টার! একাধিক দক্ষিণী ছবির ‘কপি’ করে বিখ্যাত হয়েছেন এই অভিনেতা

JAWAN

আরও পড়ুন : বলিউডের সবথেকে দামী ৭ গান, যেগুলোর বাজেটে আস্ত ছবি বানানো যাবে

এর আগে ‘পাঠান’ ছবির ওটিটি স্বস্ত্ব কিনেছিল আমাজন প্রাইম ভিডিয়ো। তবে এবার আর নিকটতম প্রতিদ্বন্দ্বীর কাছে হার মানল না নেটফ্লিক্স। শোনা গিয়েছিল আমাজন প্রাইম ১০০ কোটিতে কিনেছিল পাঠান-এর স্বস্ত্ব। তাই শাহরুখের দর আড়াই গুণ হয়েছে এই দফায়। মুক্তির তিন মাস পর ‘পাঠান’ ওটিটি-তে এসেছিল, এইবারও তেমনই সম্ভাবনা।