‘পাঠান’ ছিল ট্রেলার, চলতি বছরই মুক্তি পাবে বলিউডের এই ৯ অ্যাকশন ধামাকা ছবি

Riya Chatterjee

Published on:

গোটা বিশ্বকে ‘পাঠান’ জ্বরে কাবু করে দিয়েছেন শাহরুখ খান। করোনার পর এই প্রথম কোনও বলিউড ছবিকে নিয়ে এত মাতামাতি লক্ষ্য করা যাচ্ছে সারা বিশ্ব জুড়ে। তবে এই বছর বলিউডের ঝুলিতে আরও বেশ কিছু তুরুপের তাস আছে। সারা বছর জুড়ে মুক্তি পেতেছে আরও ৯টি মেগা বাজেটের ছবি (9 Upcoming Mega Budget Movies That Are Going To Release In 2023)। এক নজরে দেখে নিন সেই তালিকা।

শেহজাদা (Shehzada) : পাঠানের পর মুক্তি পেতে চলেছে কার্তিক আরিয়ান এবং কৃতি শ্যানন অভিনীত ছবি ‘শেহজাদা’। ছবির ট্রেলারটি দর্শকদের বেশ মনে ধরেছে। অভিমান করা হচ্ছে গল্পটাও বক্স অফিসে ঝড় তুলবে। আপাতত এই ছবির জন্য জোর কদমে প্রচার চালাচ্ছেন কার্তিক এবং কৃতি। আগামী ১০ই ফেব্রুয়ারি ছবিটি সিনেমা হলে মুক্তি পাবে।

Shehzada

তু ঝুটি ম্যায় মক্কার (Tu Jhuti Mai Makkar) : এই ছবিটি আগামী ৮ ই মার্চ মুক্তি পেতে চলেছে। ছবিতে রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর রয়েছেন। এটি রোমান্টিক কমেডি ঘরানার ছবি। ছবির ট্রেলার দর্শকদের থেকে ভালই সাড়া পেয়েছে। লাভ রঞ্জনের এই ছবিটি বক্স অফিসে কেমন ফলাফল করে সেটাই এখন দেখার।

ভোলা (Vola) : গত বছর মুক্তি পেয়েছে অজয় দেবগনের আসন্ন ছবি ভোলার টিজার। এই ছবিতে অজয় দেবগন ছাড়াও তাবু অভিনয় করেছেন। টিজার দেখে দর্শকরা ধরেই নিয়েছেন এই ছবি বক্স অফিসে ঝড় তুলতে বাধ্য। আগামী ৩০ শে মার্চ ছবিটি মুক্তি পেতে চলেছে।

salman khan

কিসি কা ভাই কিসি কি জান (Kisi Ka Vai Kisi Ki Jaan) : অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে বড় পর্দায় ফিরতে চলেছেন সালমান খান। ছবিটি ইদের মরসুমে মুক্তি পেতে চলেছে। আগামী ২১ শে এপ্রিল এই ছবিটি মুক্তি পাবে। ছবির ট্রেলারও দর্শকরা পছন্দ করেছেন।

রকি অউর রানী কি প্রেম কাহানি (Rocky Aur Rani Ki Prem Kahani) : রণবীর সিং এবং আলিয়া ভাটকে প্রথমবারের জন্য জুটি হিসেবে এবার পর্দায় দেখা যাবে। করণ জোহার পরিচালিত এই ছবিতে ধর্মেন্দ্র, শাবানা আজমিও আছেন। ছবিটি আগামী ২৮শে এপ্রিল মুক্তি পাবে।

jawan

জওয়ান (Jawan) : ‘পাঠানে’র পর শাহরুখের নতুন ধামাকা আসতে চলেছে জওয়ান। এই ছবিতে শাহরুখ ছাড়াও নয়নতারা, বিজয় সেতুপতি অভিনয় করেছেন। আগামী ২ রা জুন এই ছবিটি মুক্তি পেতে চলেছে। ছবিটি একটি হলিউড ছবির রিমেক বলে শোনা যাচ্ছে।

অ্যানিম্যাল (Animal) : এবার পর্দায় একেবারেই আলাদা অবতারে ধরা দিতে চলেছেন বলিউডের চকলেট বয় রণবীর কাপুর। ছবিটির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে যা দর্শকমহলে সাড়া ফেলেছে। রণবীরের সঙ্গে এই ছবিতে রয়েছেন রশ্মিকা মান্দানাও‌। ছবিটি আগামী ১১ ই আগস্ট মুক্তি পাবে।

shah rukh and salman

টাইগার ৩ (Tiger 3) : সালমানের টাইগার সিরিজের তৃতীয় ছবিটির জন্য অপেক্ষা করতে হবে দিওয়ালি পর্যন্ত। এই বছর দীপাবলি উপলক্ষে মুক্তি পেতে চলেছে সালমান এবং ক্যাটরিনার এই ছবিটি। ছবিটিতে পাঠান হিসেবে শাহরুখের ক্যামিও থাকছে। ছবিটি ১০ই নভেম্বর মুক্তি পাবে।

ডাংকি (Dunki) : শাহরুখের আরও একটি ছবি যেটা এই বছর মুক্তি পেতে চলেছে তার নাম ডাংকি। রাজকুমার হিরানির পরিচালনায় এই ছবির নাম নিয়ে বেশ চর্চা চলেছিল নেট পাড়ায়। ছবিটি আগামী ২৪ শে ডিসেম্বর মুক্তি পাবে।