সিনেমা ছেড়ে ওয়েব সিরিজ, একঝাঁক বলি তারকাকে নিয়ে আসছে নতুন ৮ ওয়েব সিরিজ

Avatar

Published on:

হলিউড(Hollywood), বলিউড (Bollywood) দুই ইন্ডাস্ট্রিতেই এখন রমরমিয়ে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ। ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকাও অভিনয় করেছেন কোনও না কোনও ওয়েব সিরিজে‌। রাজ এবং ডিকের ‘দ্য ফ্যামিলি ম্যান’ (The Family Man) সিরিজে আগেই দেখা গিয়েছিল মনোজ বাজপেয়ীকে (Manoj Bajpai)। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘ফরজি’ (Farzi)। এই ওয়েব দেখা গিয়েছে শাহিদ কাপুরকে (Shahid Kapoor)। কিন্তু এখানেই শেষ নয়। বলিউডের বহু জনপ্রিয় তারকাদের এবার দেখা যাবে ওয়েব সিরিজে। তাদের নাম দেওয়া হল তালিকায়।

বরুণ ধাওয়ান(Varun Dhawan): ডেভিড ধাওয়ানের পুত্র বরুণের‌ গত বছরের দুটি ছবি এসেছিল। যার মধ্যে একটি ছবিই বক্স অফিসে সফল হয়েছে। তবে ছবি নয়, নতুন ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। রাজ এবং ডিকের পরবর্তী ওয়েব সিরিজ ‘সিটাডেল’তে অন্যতম প্রধান চরিত্রে দেখা যাবে তাকে।

SARA ALI KHAN

সারা আলি খান(Sara Ali Khan): সইফ কন্যা সারা আলি খান ‘লভ আজ কাল’, ‘সিম্বা’র মতো হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। তার শেষ ছবি ‘আতরাঙ্গি রে’। যেখানে অক্ষয় কুমারকে দেখায় গিয়েছ। তবে খুব শীঘ্রই আসছে তার অভিনীত প্রথম ওয়েব সিনেমা ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’।

করিনা কাপুর খান(Karina Kapoor Khan): বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সইফ আলি খানের স্ত্রী করিণাকে শেষেবারের মতো দেখা গিয়েছিল ‘লাল সিং চাড্ডা’তে। তবে সিনেমার পর এবার তিনি আসছেন ওটিটির দুনিয়া। জাপানের লেখক কেইগো হিগাশিনোর লেখা ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ উপন্যাসের উপর একটি ছবি নির্মাণ করা হচ্ছ। যেখানে করিনাকে দেখা যাবে।

ANANYA PANDEY

অনন্যা পাণ্ডে(Anaya Pandey): বিতর্কের আর এক নাম অনন্যা তিনি তার ছবি জন্য জনপ্রিয় নন, বিতর্কের জন্য জনপ্রিয়। তবে অভিনেত্রী এবার সিনেমার পর আসছে ওয়েব সিরিজে। ‘কল মি বে’ নামক একটি ওয়েব সিরিজে দেখা যাবে তাকে।

সোনাক্ষী সিন্‌হা(Sonakshi Sinha): গত বছর ‘ডবল এক্সএল’ ছবিটিতে শেষবার দেখা গিয়েছিল সোনাক্ষী সিন্‌হাকে। তবে তার ছবি নিয়ে এখন আর সেভাবে উৎসাহ দেখতে পাওয়া যায় না দর্শকদের মধ্যে। তাই ছবির বদলে ওয়েব সিরিজ হাতে খড়ি দিতে চলেছেন তিনি। তার ওয়েব সিরিজের নাম ‘দহাড়’।

TIWARI URMILA MATANDKAR

ঊর্মিলা মাতন্ডকর(Urmila Matondkar): এক সময়ে জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা। বহুদিন তাকে সিনেমার পর্দায় দেখা যায়নি। তবে এবার বলিউডে ক্যাম ব্যাক করতে চলেছেন তিনি। তবে সিনেমা নয় একটি সিরিজে দেখা যাবে তাকে। নাম ‘তিওয়ারি’।

কাজল(Kajal): বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন কাজল। তার ছবি নিয়ে দর্শকদের সব সময় উৎসাহ থাকে। তবে ছবি নয় এবার ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। ‘দ্য গুড ওয়াইফ’ কাহিনী অবলম্বনে নির্মিত একটি ওয়েব সিরিজে দেখা যাবে কাজলকে।

Siddharth Malhotra And Kiara Advani

সিদ্ধার্থ মলহোত্র(Sidharth Malhotra): সম্প্রতি কিয়ারা আদভানির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ‘শেরশাহ’ খ্যাত অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। বহুদিন ধরেই শোনা যাচ্ছিল যে তিনি রোহিত শেঠির কপ ড্রামা ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ মুখ্য ভূমিকায় রয়েছেন সিদ্ধার্থ। খুব শীঘ্রই ওটিটির প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।