জিমে লুকিয়ে মৃত্যুফাঁদ, ৪০ এর আগেই হার্ট অ্যাটাকের শিকার হয়েছেন বলিউডের এই ৮ তারকা

Avatar

Published on:

করোনা (Corona) পরবর্তী সময় যেমন মানুষ বিভিন্ন ধরনের রোগে আক্রান্ত হচ্ছেন ঠিক একই ভাবে বেড়েছে হৃদ্‌রোগে আক্রান্তের সংখ্যা বেড়ে গিয়েছে। তবে শুধু সাধারণ মানুষরাই নয়, গত দেড় বছরে হৃদরোগে আক্রান্ত হয়েছেন বহু তারকারাও। হার্ট অ্যাটাক (Heart Attack) হয়েছে বহু জনপ্রিয় তারকাদের। হৃদরোগে আক্রান্ত হয়েছেন এমন তারকাদের নিয়ে আলোচনা করা হল এই প্রতিবেদনে।

সইফ আলি খান (Saif Ali Khan): বলিউডের জনপ্রিয় অভিনেতা সইফ আলি খান ২০০৭ সালে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। নিজের সুস্বাস্থ্যের জন্য যথেষ্ট পরিশ্রম করেন তিনি। কিন্তু তাও হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। যখন তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তখন তার বয়স ছিল ৩৬ বছর।

REMO D`SOUZA

রেমো ডি’সুজা (Remo D’Souza): বলিউডের একজন ডান্স কোরিওগ্রাফার। বহু ছবি পরিচালনাও করেছেন তিনি। কিন্তু নাচের দুনিয়ার সঙ্গে জড়িয়ে থাকা সত্ত্বেও হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। সেই জন্য ২০২০ সালের যখন তার বয়স ছিল ৪৬ বছর তখন তার অ্যাঞ্জিওপ্লাস্টি করানো হয়েছিল।

সায়রা বানু(Saira Banu): বর্ষীয়ান অভিনেত্রী সায়রা বানু। বিখ্যাত অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি আবার প্রয়াত অভিনেতা ডিলিপ কুমারের স্ত্রী। ২০২১ সালের অগস্ট মাসে তিনিও হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। সেই সময় তার বয়স ছিল ৭৭ বছর।

SUNIL GROVER

সুনীল গ্রোভার(Sunil Grover): বলিউডের জনপ্রিয় কমিডিয়ান সুনীল গ্রোভার। বেশ কিছু ছবিতেও অভিনয় করেছেন তিনি। জনপ্রিয় একটি রিয়েলিটি শোতে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে ছিলেন তিনি। হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনিও। ৪৪ বছর বয়সী অভিনেতার বাইপাস সার্জারি হয়েছে গত বছর।

পুনীত রাজকুমার(Punit Kumar): কন্নড় ছবির দুনিয়ার জনপ্রিয় নাম হল পুনীত রাজকুমার। বহু ব্লকবাস্টার কন্নড় ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। কিন্তু ২০২১ সালের ২৯ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারান অভিনেতা। জানা‌‌ গিয়েছিল, জিমে শরীরচর্চা করার সময় তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

SIDDHARTH SHUKLA

সিদ্ধার্থ শুক্লা(Sidharth Sukla): টেলিভিশনের জনপ্রিয় তারকা অভিনেতা। টেলিভিশনের পাশাপাশি একটি ছবিতেও অভিনয় করেছিলেন তিনি। তবে ‘বিগ বস’-এ গিয়ে তিনি জনপ্রিয় হয়ে উঠেছিলেন। ২০২১ সালের ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারান তিনি।

কে কে( K K): বলিউড ও ভারতীয় সঙ্গীতের জগতের এক উজ্জ্বল নক্ষত্র হল কেক। তার গান শুনতে সকলেই পছন্দ করেন। বহু জনপ্রিয় গান তার গলায় গাওয়া হয়েছে। কিন্তু গত বছরের ৩১ মে মাসে কলকাতায় একটি মিউজিক শো চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয় মৃত্যুর হয় তার।

SUSHMITA SEN

সুস্মিতা সেন(Susmita Sen): অভিনেত্রী সুস্মিতা সেন সম্প্রতি কয়েক বছর আগেই বলিউডে আবার ক্যাম ব্যাক করেছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী তথা অভিনেত্রী সুস্মিতা সেন। একটি ওয়েব সিরিজে তার অভিনয়ের প্রশংসাও হয়েছে। কিন্তু অন্যদের মতো তিনিও হৃদরোগে আক্রান্ত হয়েছেন। চিকিৎসার জন্য অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। জানা গিয়েছে এখন তিনি ঠিক আছে।