ক্লাস নাইনেই গর্ভবতী থেকে অশ্লীল ভিডিও ফাঁস, বংশের মুখে ৭ বার চুনকালি দিয়েছেন করিনা

ছোট থেকেই ভীষণ উদ্ধত, করিনার কুকীর্তিতে বারবার মুখ পুড়েছে কাপুর বংশের

বলিউড (Bollywood) তারকাদের সম্পর্কে সাধারণের জানার আগ্রহ কিছু কম নেই। আসলে পর্দার তারকাদের ঝাঁ চকচকে জীবনের আকর্ষণটাই আলাদা। তবে তারকাদের শুধু পর্দায় দেখে সন্তুষ্ট নন ভক্তরা, তাদের ব্যক্তিগত জীবন নিয়েও সর্বদা চর্চা চলে। বলিউডে এমন কিছু তারকা রয়েছেন যাদের জীবনে অনেক বিতর্ক রয়েছে। এদের মধ্যেই রয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। তার জীবনের ৭ টি কেচ্ছা (7 controversies related to Kareena Kapoor Khan) সম্পর্কে খুব কম মানুষই জানেন।

শাহিদ কাপুরের সঙ্গে ছবি ফাঁস : করিনা কাপুরের জীবনের অন্যতম বিতর্কের বিষয়বস্তু ছিল শাহিদ কাপুরের সঙ্গে তার সম্পর্ক। ‘জব উই মেট’ ছবির শুটিং চলাকালীন তারা আজি একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন তা সকলেরই জানা। এই সময়েই তাদের কিছু ঘনিষ্ঠ ছবি ফাঁস হয়ে গিয়েছিল। সোশ্যাল মিডিয়াতে সেসব নিয়ে আজও চর্চা চলে।

এমএমএস বিতর্ক : বলিউডের বহু তারকার পাশাপাশি করিনার এমএমএস নিয়েও একসময় তোলপাড় হয়েছিল ইন্ডাস্ট্রি। ‘হিরোইন’ ছবিতে তাকে কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হয়েছিল। সেখান থেকে কিছু ক্লিপিংস পরে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। যদিও এই এমএমএস নিয়ে মুখ খোলেননি বেবো।

হৃত্বিকের সঙ্গে প্রেম : একসময় হৃত্বিক রোশনের সঙ্গে করিনার প্রেম নিয়ে চর্চা ছিলে তুঙ্গে। দুজনে চুপিচুপি প্রেম করছেন বলে বলিউডে খবর রটে গিয়েছিল। কারণ এই সম্পর্ক তারা কখনও মুখে স্বীকার করেননি। বেশ কিছু ছবিতে তাদের ঘনিষ্ঠ রসায়ন ধরা পড়েছিল দর্শকদের চোখে। তবে পরে অবশ্য সেসব গুঞ্জন ধামাচাপা পড়ে যায়।

ক্লাস নাইনেই গর্ভবতী : করিনাকে নিয়ে যত বিতর্ক আছে সব কিছুকেই ছাপিয়ে গিয়েছে তার গর্ভাবস্থার একটি খবর। তাও আবার ক্লাস নাইনে পড়াকালীন তার সম্পর্কে এই খবর রটেছিল। শোনা যায় ক্লাস নাইনে পড়তেই তিন নাকি প্রেগন্যান্ট হয়ে গিয়েছিলেন।

Saif Ali Khan and Kareena Kapoor Marriage

সাইফ আলি খানের সঙ্গে বিয়ে : করিনার সঙ্গে সেইফ আলি খানের বিয়ে নিয়েও কিছু কম বিতর্ক হয়নি। করিনার সঙ্গে সেইফের বয়সের অনেক পার্থক্য ছিল। তার উপর আবার সেইফ ছিলেন ডিভোর্সি। অনেকেই তাই তাকে সতর্ক করে বলেছিলেন এই বিয়ে করলে তার কেরিয়ার শেষ হয়ে যাবে। তবে তারা অবশ্য তাদের বিবাহিত জীবনে সুখী এবং করিনা এখনও অভিনয় করছেন।

ছেলের নামে বিতর্ক : করিনা কাপুর খানের গোটা জীবনটাই বিতর্কে ভরা। তিনি প্রেম করলেও বিতর্ক হয়, বিয়ে করলেও হয়। আবার সন্তানের নামকরণ করলেও নেটিজেনরা রে রে করে ওঠেন। করিনা তার প্রথম সন্তানের নাম রেখেছিলেন তৈমুর। দ্বিতীয় সন্তানের নাম তারা রেখেছেন জাহাঙ্গীর। এই নিয়ে আপত্তি তুলেছিলেন কিছু মানুষ।

Kareena Kapoor opens up to reports of her demanding ₹12 crore to play Sita

সীতা চরিত্রের জন্য আকাশ ছোঁয়া পারিশ্রমিক দাবী : বলিউডে যখন ‘রামায়ণ’ ছবি নিয়ে চর্চা চলছিল তখনও লাইম লাইটে চলে আসে করিনার নাম। শোনা যায় রামায়ণের সীতার চরিত্র নাকি করিনাকে নির্বাচন করা হয়েছে। তবে বিতর্ক তখন তৈরি হয়েছিল যখন মা সীতার চরিত্রের জন্যও করিনা আকাশ ছোঁয়া পারিশ্রমিক দাবি করেন। শোনা যায় তিনি নাকি ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন। এটা শুনে গোটা দেশ তার বিরুদ্ধে গর্জে উঠেছিল। দেবী সীতার চরিত্রের জন্যও এত টাকা পারিশ্রমিক কেন চেয়েছেন তিনি, এই নিয়ে প্রশ্ন তোলা হয়েছিল।