জেলে গিয়ে বলিউডের মুখে চুনকালি দিয়েছেন, ১ বাঙালিসহ এই ৭ নায়িকার কীর্তি চোখ কপালে তুলবে

বলিউডের এই ৭ নায়িকা জেল খেটে এসেছেন, রয়েছেন এক বাঙালি অভিনেত্রীও

Riya Chatterjee

Updated on:

Bollywood Actresses Who Went To Jail : বলিউড (Bollywood) -র সুন্দরী নায়িকাদের রূপে পাগল গোটা দেশের মানুষ। তবে জানেন কি এই সুন্দরীরাই বাস্তব জীবনে এমন এমন কিছু কাণ্ড ঘটিয়েছেন যে কারণে তাদের জেল পর্যন্ত যেতে হয়েছে? কেউ প্রতারণা, কেউ দেহব্যবসার অপরাধে জেল খেটেছেন। কারও নামের পাশে রয়েছে খুনীর তকমা। বলিউডের কোন কোন সুন্দরী রয়েছেন এই দাগী আসামীর তালিকায়? দেখে নিন এক নজরে।

মধুবালা (Madhubala) : ষাটের দশকের সবথেকে সুন্দরী এবং জনপ্রিয় অভিনেত্রী ছিলেন মধুবালা। তবে ১৯৫৭ সালে মধুবালাকে একবার জেলে যেতে হয়েছিল। তার বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ ছিল। এক প্রযোজক অভিযোগ করেন মধুবালা নাকি তার থেকে অগ্রিম টাকা নিয়ে কাজ করেননি। টাকা ফেরতও দেননি। এই অভিযোগে বেশ কয়েকদিন জেল খেটেছিলেন তিনি।

Monica Bedi Abd Abu salem

মনিকা বেদী (Monica Bedi) : বলিউড এবং হিন্দি মেগা সিরিয়ালের এই অভিনেত্রীও গ্রেফতার হয়েছিলেন ২০০২ সালে। আন্ডার ওয়ার্ল্ডের ডন আবু সালেম ছিলেন তার প্রেমিক। এই সম্পর্কের জেরে কালোবাজারি মামলায় মনিকা এবং আবু সালেমকে গ্রেফতার করা হয়।

শ্বেতা বসু প্রসাদ (Shweta Basu Prasad) : ‘মাকড়ি’ ছবিখ্যাত জাতীয় পুরস্কারপ্রাপ্ত শ্বেতার বিরুদ্ধে ছিল পতিতাবৃত্তির অভিযোগ। তাকে একটি হোটেল থেকে হাতেনাতে ধরে ফেলে মুম্বাই পুলিশ। যদিও অভিনেত্রী তার বিরুদ্ধে ওঠা অভিযোগ মানতে চাননি। যার সঙ্গে তাকে গ্রেফতার করা হয় তাকে নিজের প্রেমিক বলে পরিচয় দেন শ্বেতা।

Sonali Bendre

সোনালী বেন্দ্রে (Sonali Bendre) : ৯০ এর দশকের সুন্দরী অভিনেত্রী সোনালীকেও জেলে যেতে হয়েছিল একবার। ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগ ছিল তার বিরুদ্ধে। তিনি একটি ফটোশুটে হলুদ কুর্তা পরেছিলেন। যেখানে লেখা ছিল ‘ওম নমঃ শিবায়’। এতে তার বিরুদ্ধে মামলা হয় এবং তাকে জেলে থাকতে হয় কিছুদিন।

প্রেরণা চোপড়া (Prerana Chopra) : ইনি ছিলেন অক্ষয় কুমারের ছবির প্রোডিউসার। তার বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ ছিল। অভিযোগ দায়ের করার পরপরই তাকে গ্রেফতার হতে হয়। এরপর টানা ৮ মাস তাকে জেলেই কাটাতে হয়েছিল।

Payal Rohatgi

পায়েল রোহতগী (Payal Rohatgi) : হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির এই অভিনেত্রীকেও খেতে হয়েছিল জেলের ভাত। তিনি নেহেরু ও গান্ধী পরিবারের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াতে কটাক্ষ করেছিলেন। এর ফলে তার বিরুদ্ধে মামলা হয় ও তাকে জেলে যেতে হয়।

Rhea Chakraborty

আরো পড়ুন : আইআইটি টপার! মোটা মাইনের চাকরি ছেড়ে বলিউড কাঁপাচ্ছেন এই ৬ তারকা

রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলাতে অভিযোগের আঙ্গুল উঠেছিল রিয়ার দিকে। সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে নিন্দার ঝড় বয়ে গিয়েছিল। সেই সঙ্গে তাকে গ্রেফতারও করা হয়েছিল। ১৪ দিনের জন্য তাকে জেল হেফাজতে পাঠানো হয়।

আরো পড়ুন : লুকিয়ে বিয়ে, ২ মাসেই ভাঙ্গে সংসার, এই বলিউড সুপারস্টারই ছিলেন রেখার প্রথম স্বামী