লোকের এঁটো বাসন মাজতেন, বলিউডের এই ৬ তারকা ছিলেন হোটেলের ওয়েটার

Avatar

Published on:

বলিউডে কেরিয়ার (Career in Bollywood) গড়তে এসে অনেক বাধার সম্মুখীন হয়েছেন অভিনেতা-অভিনেত্রীরা (Actors and actresses)। অনেক অভিনেতা রয়েছেন যারা বলিউডের অভিনয় জগতে আসার আগে ওয়েটার (waiter) হিসেবে বিভিন্ন হোটেলে কাজ করেছেন। এমনি কয়েকজন বলিউড তারকার নাম দেওয়া হয়েছে এই প্রতিবেদনে।

সোনম কাপুর (Sonam Kapoor): বলিউড অভিনেত্রী সোনাম কাপুরকে সকলেই চেনেন। অভিনেতা অনিল কাপুরের কন্যা হলেন তিনি। পাশাপাশি বহু‌ ব্লকবাস্টার ছবিতে অভিনয় করেছেন তিনি। কিন্তু অনেকেই হয়তো জানেন না যে তিনি কলেজে পড়ার সময় টাকা রোজগারের জন্য হোটেলে কাজ করেছেন।

NORA FATEHI

নোরা ফাতেহি (Nora Fatehi): বর্তমান সময় বলিউডের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন নোরা ফাতেহি। বলিউডের বহু ছবি ও মিউজিক ভিডিওতে দেখা যায় তাকে। তিনি মাত্র ১৬ বছর বয়সে পরিচারিকার কাজ করেছেন।

বোমান ইরানি (Boman Irani): বলিউডের পরিচিত মুখ হলেন বোমান ইরানি। বহু ছবির পাশাপাশি টেলিভিশন শোয়ের সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছে‌ তাকে। তবে অনেকেই হয়তো জানেন না যে তিনিও এক সময় ওয়েটার হিসেবে তাজ হোটেলে কাজ করেছেন।

AKSHAY KUMAR

অক্ষয় কুমার (Akshay Kumar): বলিউডের প্রথমসারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন অক্ষয় কুমার। তার পারিশ্রমিক বলিউডের বহু অভিনেতার থেকে বেশি। কিন্তু অভিনয় জগতে আসার আগে তিনি শেফ ও ওয়েটার হিসেবে কাজ করেছিলেন একটি হোটেলে।

রণবীর সিং (Ranveer Singh): বলিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন রণবীর সিং। এক সময় আমেরিকায় থাকাকালীন রণবীর সিং স্টারবাকসে ওয়েটার হিসেবে কাজ করতেন। সেখানে সকলকে কফি পরিবেশ করতেন তিনি।

Randeep Hooda

রণদীপ হুডা (Randeep Hooda): হিন্দি ছবির পাশাপাশি বহু জনপ্রিয় হলিউডের হলিউডের ছবিতেও অভিনয় করেছেন রণদীপ হুডা। তবে অভিনয় জগতে পা রাখার আগে তিনি অস্ট্রেলিয়াতে থাকতেন তিনি। সেখানে নিজের হাত খরচা চালানোর জন্য হোটেলে ওয়েটারের কাজ করতেন তিনি।