লাজ-লজ্জা কিছুই নেই, নিজের মেয়ের বয়সীদের বিয়ে করেছেন বলিউডের এই ৬ বুড়ো অভিনেতা

Riya Chatterjee

Published on:

বলিউড (Bollywood) তারকাদের ব্যক্তিগত জীবনও সিনেমার পর্দার মতই রঙিন। একাধিক বিয়ে, বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে আরম্ভ করে ডিভোর্স, এমনকি নিজের সন্তানের বয়সী ছেলে বা মেয়েকে জীবনসঙ্গী করে ফের বিয়ে, এসব কেবল বলিউডেই দেখা যায়। আজ বলিউডের এমনই ৬ জন তারকাকে নিয়ে রইল এই প্রতিবেদন যারা নিজের মেয়ের বয়সী মেয়েকে বিয়ে করেছেন কিংবা চুটিয়ে প্রেম করছেন এখন (6 Bollywood stars who married their daughter aged Women)।

আমির খান (Aamir Khan) : এই তালিকায় প্রথমে যার নাম আসবে তিনি হলেন আমির খান।পরপর দুবার বিয়ে করে বিয়ে ভেঙেছেন এই অভিনেতা। শোনা যাচ্ছে এক হাঁটুর বয়সী মেয়ের সঙ্গে নাকি শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন আবারও। আমির খান বর্তমানে ফাতিমা সানা শেখ নামের এক অভিনেত্রী প্রেমে হাবুডুবু খাচ্ছেন। তার বয়স আমিরের নিজের মেয়ে ইরার সমান। এমনকি আমিরের দঙ্গল ছবিতে ফাতিমা তার মেয়ের ভূমিকাতে অভিনয় করেছিলেন।

সেইফ আলি খান (Saif Ali Khan) : সেইফ আলি খান হলেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা যিনি তার থেকে অনেক কম বয়সী মেয়েকে বিয়ে করেছেন। প্রথমে সেইফ বিয়ে করেছিলেন অমৃতা সিংকে। অমৃতা তার থেকে বয়সে ১০ বছরের বড় ছিলেন। তাদের সম্পর্ক মাত্র কয়েক বছরের মাথায় ভেঙে যায়। ডিভোর্সের বেশ কিছুদিন পর সেইফ বিয়ে করেন করিনা কাপুর খানকে। করিনা সেইফের থেকে ১২ বছরের ছোট।

মহেশ ভাট (Mahesh Bhatt) ‍: বলিউডের এই পরিচালক তার ব্যক্তিগত জীবনের কারণে বারবার বিতর্কের শিরোনাম দখল করেছেন। ৭০-৮০ এর দশকে্য একাধিক বলিউড অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল তার। এমনকি বয়স ‌৬০ পেরিয়ে যাওয়ার পরেও হাঁটুর বয়সী অভিনেত্রীদের সঙ্গে তার সম্পর্কের রসায়ন বাঁকা চোখে দেখেন সকলে। রিয়া চক্রবর্তী, জিয়া খানেদের মত নিজের মেয়ের বয়সীদের সঙ্গে মহেশ ভাটের সম্পর্ককে বাঁকা নজরেই দেখা হয় এখনও।

হৃত্বিক রোশন (Hrithik Roshan) : বলিউডের এই অভিনেতা প্রথম জীবনে ভালবেসে বিয়ে করেছিলেন তার ছোটবেলার বান্ধবী সুজান খানকে। বেশ কয়েক বছর আগে তাদের ডিভোর্স হয়ে যায়। ডিভোর্সের পর বেশ ভেঙ্গে পড়েছিলেন হৃত্বিক। তবে এখন অবশ্য নতুন প্রেমিকার আগমনে নিজেকে সামলেই নিয়েছেন তিনি। হৃত্বিকের নতুন প্রেমিকার নাম সাবা আজাদ। তিনি হৃত্বিকের তুলনায় বয়সে ১০ বছরের ছোট।

দিলীপ কুমার (Dilip Kumar) : প্রয়াত বলিউড অভিনেতা দিলীপ কুমার বিয়ে করেছিলেন যখন তখন তার বয়স ছিল ৪৪ বছর। তার স্ত্রী সায়রা বানুর বয়স ছিল তখন মাত্র ২২ বছর। দুই তারকার মধ্যে বয়সের ফারাক ছিল ২২ বছরের। বিয়ের পর কিছুদিনের জন্য অবশ্য তাদের সম্পর্কে তৃতীয় আরেক অভিনেত্রীর আগমনে ভাঙ্গন ধরে। তবে দিলীপ কুমার নিজের ভুল বুঝতে পেরে সায়রার কাছেই ফিরে এসেছিলেন।

SANJAY DUTTA MANYATA DUTTA

সঞ্জয় দত্ত (Sanjay Dutt) : জীবনে নাকি ৩০০ এর বেশি মেয়ের সঙ্গে রাত কাটিয়েছেন এই অভিনেতা। বিয়েও করেছেন তিন-তিনবার। প্রথম স্ত্রী রিচা শর্মার মৃত্যুর পর তিনি বিয়ে করেন রিয়া পিল্লাইকে। তবে দ্বিতীয়বার ডিভোর্স হয়ে যাওয়ার পর তার জীবনে আসেন মান্যতা। মান্যতা এবং সঞ্জয় দত্তের মধ্যে বয়সের পার্থক্যটা প্রায় ১৯ বছরের।